বিশেষ অভিযান: ২৪ ঘণ্টায় গ্রেফতার ৩০

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম

সাতকানিয়ায় হত্যা, জিআর, সিআর, মাদক মামলাসহ বিভিন্ন মামলার ৩০ আসামি গ্রেফতার

চট্টগ্রাম: হত্যা মামলাসহ বিভিন্ন মামলার আসামিদের গ্রেফতারে বিশেষ অভিযান পরিচালনা করেছে সাতকানিয়া থানা পুলিশ। এ সময় হত্যা, জিআর, সিআর, মাদক মামলাসহ বিভিন্ন মামলার ৩০ জনকে গ্রেফতার করা হয়।

php glass

মঙ্গলবার (১০ জুলাই) সকাল থেকে বুধবার (১১ জুলাই) সকাল পর্যন্ত ২৪ ঘণ্টায় সাতকানিয়া থানা এলাকায় বিশেষ এ অভিযান পরিচালনা করা হয় বলে বাংলানিউজকে জানান সাতকানিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মো. রফিকুল হোসেন।

তিনি বলেন, বিশেষ অভিযানে সাতকানিয়া থানা পুলিশ জিআর গ্রেফতারি পরোয়ানার ১১ জন, সিআর গ্রেফতারি পরোয়ানার ১৪ জন, ৩টি মাদক মামলায় ১৮৭ পিস ইয়াবাবসহ ৪ জন এবং ১টি হত্যা মামলায় ১ জনসহ ৩০ আসামিকে গ্রেফতার করেছে। তাদের আদালতে সোপর্দ করা হয়েছে।

গ্রেফতার আসামিরা হলেন মো. ইমরান চৌধুরী (৪০), মো. শওকত হোসেন শেখ (৩৫), মো. শহিদুল ইসলাম (৩৪), মো. জসিম উদ্দিন (৩৫), মো. ফারুক আহমদ (৩৪), মো. ওসমান গনি (৪৭), মো. নুরুল ইসলাম (৪০), আবদুল কুদ্দুস (৩৮), মো. ফেরদৌস আলম (৩০), মো. আরিফ (২৭), মো. রহমত উল্যাহ (২৮), মো. আনোয়ার হোসেন (৪৪), ওবাইদুল (১৯), জিয়াবুল হক (৫৩), আবু সৈয়দ (৪২), মো. আলমগীর (৪৫), রেজাউল করিম (৪৭), মো. হানিফ (৩৫), স্বপন বড়ুয়া (৪০) আব্দুল গফুর (৩৫), পারভিন আক্তার (৫০), আবুল কাশেম (৪০), মো. শহিদুল ইসলাম (৩৫), মাইন উদ্দিন হাসান (২২) ও মো. ইলিয়াছ (৪২)।

বাংলাদেশ সময়: ১২৩৩ ঘণ্টা, জুলাই ১১, ২০১৮
এমআর/টিসি

বরিশাল নগরে যাত্রী ওঠা-নামার জন্য স্ট্যান্ড হবে 
জাতির বীরসন্তানদের রাষ্ট্রপতি-প্রধানমন্ত্রীর শ্রদ্ধা
এক সন্তান প্রসবের ২৬ দিন পর ফের জমজ জন্মদান
কলকাতায় বাংলাদেশ উপ-দূতাবাসে গণহত্যা দিবস পালিত
জাতীয় গণহত্যা দিবস পালিত হলো পাকিস্তানে


‘পাকিস্তানিরা বাঙালিদের কুকুর-বিড়াল মনে করতো’
বিধি লঙ্ঘনে এমপি খোকাকে সোনারগাঁও ছাড়ার নির্দেশ ইসির
কালরাত্রি স্মরণে ‘ব্ল্যাক আউট’ সিলেটেও
গণহত্যা দিবসের আন্তর্জাতিক স্বীকৃতি দাবিতে রাজশাহীতে
শহীদেরা অন্ধকারকে জয় করে আমাদের জীবনে আলো জ্বেলে গেছেন