মুরাদপুরের ৩ হোটেলকে ২০ হাজার টাকা জরিমানা

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম

নগরের মুরাদপুরের জামান হোটেলে ভ্রাম্যমাণ আদালতের অভিযান

চট্টগ্রাম: নগরের মুরাদপুরের হোটেল জামান, মক্কা হোটেলসহ তিনটি হোটেলকে ২০ হাজার টাকা জরিমানা করেছে জেলা প্রশাসনের ভ্রাম্যমাণ আদালত। 

php glass

মঙ্গলবার (১০ জুলাই) দুপুরে অভিযানে নেতৃত্ব দেন চট্টগ্রাম জেলা প্রশাসনের নির্বাহী ম্যাজিস্ট্রেট তাহমিনা আকতার। সঙ্গে ছিলেন সহকারী কমিশনার শিরীন আক্তার।

তাহমিনা আকতার বাংলানিউজকে বলেন, হোটেল জামানে খোলা অবস্থায় রাখা তেল ও ডালডার মধ্যে তেলাপোকা পাওয়া গেছে। তাদের মুরগির মাংসের কন্ডিশনও ভালো ছিল না। মূল্য তালিকা টাঙানো ছিল না। দইয়ের মোড়কে উৎপাদনের তারিখ ও মেয়াদ ছিল না। এসব অনিয়মের কারণে হোটেলটিকে ১০ হাজার টাকা জরিমানা করা হয়েছে। 

শিরীন আক্তার বাংলানিউজকে বলেন, মুরগির মাংসের রং একেবারে সাদা হয়ে গেছে। হোটেলটির কিচেনের পরিবেশও অত্যন্ত নোংরা। মক্কা হোটেলে নিজেদের তৈরি দইয়ের কৌটায় উৎপাদনের তারিখ ও মেয়াদ উল্লেখ না থাকায় ৫ হাজার টাকা জরিমানা করা হয়েছে।   

নির্বাহী ম্যাজিস্ট্রেট তাহমিনা আকতার বাংলানিউজকে বলেন, হোটেল জামান ও মক্কা হোটেলের মধ্যে আরেকটি হোটেলকেও ৫ হাজার টাকা জরিমানা করা হয়েছে। 

হোটেল জামানের মালিক গোলাম কিবরিয়া বলেন, হোটেল জামান খাবারের মান এবং পরিষ্কার পরিচ্ছন্নতা শতভাগ রাখার চেষ্টা করে সব সময়। ফলে চট্টগ্রাম জুড়ে হোটেল জামান মুরাদপুর শাখার সুনাম রয়েছে। সামান্য অপরিচ্ছন্নতার জন্য ১০ হাজার টাকা জরিমানা করা হয়েছে হোটেল জামানকে।

বাংলাদেশ সময়: ১৩৩০ ঘণ্টা, জুলাই ১০, ২০১৮
এআর/টিসি

বরিশাল নগরে যাত্রী ওঠা-নামার জন্য স্ট্যান্ড হবে 
জাতির বীরসন্তানদের রাষ্ট্রপতি-প্রধানমন্ত্রীর শ্রদ্ধা
এক সন্তান প্রসবের ২৬ দিন পর ফের জমজ জন্মদান
কলকাতায় বাংলাদেশ উপ-দূতাবাসে গণহত্যা দিবস পালিত
জাতীয় গণহত্যা দিবস পালিত হলো পাকিস্তানে


‘পাকিস্তানিরা বাঙালিদের কুকুর-বিড়াল মনে করতো’
বিধি লঙ্ঘনে এমপি খোকাকে সোনারগাঁও ছাড়ার নির্দেশ ইসির
কালরাত্রি স্মরণে ‘ব্ল্যাক আউট’ সিলেটেও
গণহত্যা দিবসের আন্তর্জাতিক স্বীকৃতি দাবিতে রাজশাহীতে
শহীদেরা অন্ধকারকে জয় করে আমাদের জীবনে আলো জ্বেলে গেছেন