নৌকা প্রতীকের বিজয় নিশ্চিত করতে আমরা ঐক্যবদ্ধ

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম

এবিএম মহিউদ্দিন চৌধুরীর মাগফিরাত কামনায় দোয়া-ইফতার মাহফিল ও বস্ত্র বিতরণ অনুষ্ঠান

চট্টগ্রাম: আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক ব্যারিস্টার মহিবুল হাসান চৌধুরী নওফেল বলেছেন, ‘আগামী নির্বাচনে নগরের চারটি সংসদীয় আসনে নৌকা প্রতীকের বিজয় নিশ্চিত করতে হবে। নির্বাচনকে সামনে রেখে মানুষে মানুষে সমতা ও গণ অধিকার প্রতিষ্ঠার বার্তা ঘরে ঘরে পৌঁছে দিতে হবে।’

বৃহস্পতিবার (১৪ জুন) পবিত্র মাহে রমজান উপলক্ষে নজরুল ইসলাম বাহাদুরের তত্ত্বাবধানে নগর আওয়ামী লীগের সাবেক সভাপতি ও সিটি মেয়র এবিএম মহিউদ্দিন চৌধুরীর মাগফিরাত কামনায় দোয়া-ইফতার মাহফিল ও বস্ত্র বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

ব্যারিস্টার মহিবুল হাসান চৌধুরী নওফেল বলেন, বর্তমান সরকার জনকল্যাণমুখী। বাংলাদেশ ২০২১ সালে অবশ্যই মধ্য আয়ের দেশে পরিণত হবে। এ জন্য প্রয়োজন একটি বৈষম্যমূলক সমাজ গঠন। প্রধানমন্ত্রী শেখ হাসিনা সেই লক্ষ নিয়ে এগিয়ে যাচ্ছেন। শ্রমিক শ্রেণি ও কর্মজীবীদের পাশে থেকে আমাদের লক্ষ বঙ্গবন্ধুর আরাধ্য সোনার বাংলা প্রতিষ্ঠা করা।

নেতাকর্মীদের উদ্দেশ্যে তিনি আরও বলেন, আওয়ামী লীগ একটি বহুমাত্রিক বড় দল। আমাদের মধ্যে ছোট-খাটো ভুল ও ভিন্নতা থাকতে পারে। এক সাথে বসে এর সমাধান করতে হবে। মনে রাখতে হবে, এখনও দেশে গভীর ষড়যন্ত্র চলছে। এই ষড়যন্ত্র মোকাবেলায় আমাদের সম্মিলিত প্রতিরোধ গড়ে তুলতে হবে।

এবিএম মহিউদ্দিন চৌধুরীর মাগফিরাত কামনায় দোয়া-ইফতার মাহফিল ও বস্ত্র বিতরণ অনুষ্ঠানসভায় প্রধান বক্তা ছিলেন নগর আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি মাহতাব উদ্দিন চৌধুরী।

তিনি বলেন, ‘চট্টগ্রামের উন্নয়নে আমার রাজনৈতিক গুরু মহিউদ্দিন ভাইয়ের নির্দেশিত চিন্তা-দর্শন অনুসরণ করে যাবো। এ জন্য প্রয়োজন ঐক্য। এই ঐক্যই আমাদের শক্তি।‘

নজরুল ইসলাম বাহাদুরের সভাপতিত্বে সভায় নগর আওয়ামী লীগের সহ-সভাপতি নঈম উদ্দিন চৌধুরী, অ্যাডভোকেট সুনীল কুমার সরকার, যুগ্ম সাধারণ সম্পাদক বদিউল আলম, প্রচার ও প্রকাশনা সম্পাদক শফিকুল ইসলাম ফারুক, কার্যনির্বাহী সদস্য অমল মিত্র, সদরঘাট থানা আওয়ামী লীগের জাহাঙ্গীর চৌধুরী, আওয়ামী লীগ নেতা নবী দোভাষ, ইসকান্দর মিয়া, আবদুল্লাহ আল ইব্রাহিম প্রমুখ বক্তব্য রাখেন।  

বাংলাদেশ সময়: ১৮৪১ ঘণ্টা, জুন ১৪, ২০১৮

এসবি/টিসি

আস্থা রাখুন, সনাতন ধর্মাবলম্বীদের ফখরুল
মীর মশাররফ-হুমায়ূন আহমেদের জন্ম
ট্যাক্স কার্ড ও সম্মাননা পেলো ইস্ট-ওয়েস্ট মিডিয়া গ্রুপ
ব্যাটিংয়ের আগেই স্কোর বোর্ডে যোগ হলো ১০ রান!
ফারসি সাহিত্য সমাদৃত তার সৌন্দর্য এবং মানবতায়
চট্টগ্রামে দ্বিতীয় দিনে কমিশনের ফরম নিলেন ২৪ প্রার্থী
নবান্ন উৎসব কমিটির সভাপতি কামরুন মালেক
বরিশালে স্টিমারের ধাক্কায় বালুবাহী বাল্কহেড ডুবি
রাজৈরে বিএনপির ৭ নেতার আওয়ামী লীগে যোগদান
প্রাণ রায়ের কুকুর খেতে গিয়ে ধরা ২ চীনা নাগরিক