সম্মিলিত ঈদ আনন্দ উৎসব উদযাপন পরিষদ গঠিত

চট্টগ্রাম প্রতিদিন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম

আহবায়ক নিয়াজ মোর্শেদ এলিট, সদস্য সচিব আশফাক আহমেদ ও প্রধান সমন্বয়কারী খোরশেদ আলম

চট্টগ্রাম: চট্টগ্রাম সিটি কর্পোরেশনের (চসিক) মেয়র ও নগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আ জ ম নাছির উদ্দিনের পৃষ্ঠপোষকতায় নগরবাসিকে আনন্দ ও বিনোদনে উদ্দীপ্ত করার লক্ষ্যে ২ দিনব্যাপী বর্ণাঢ্য অনুষ্ঠানমালার মধ্য দিয়ে সম্মিলিত ঈদ আনন্দ উৎসব উদযাপিত হবে।

নগরের আন্দরকিল্লাস্থ নগর ভবন চত্বরে ২২ ও ২৩ জুন উৎসাহ-উদ্দীপনায় এ অনুষ্ঠানমালা অনুষ্ঠিত হবে।  

দুই দিনব্যাপী ঈদ আনন্দ উৎসব অনুষ্ঠানমালায় বিকেল ৩টা থেকে রাত ৯টা পর্যন্ত অনুষ্ঠানমালার সূচিতে রয়েছে আলোচনা সভা, বেতার টেলিভিশন ও নবপ্রজন্মের শিল্পীদের পরিবেশনায় পরিবেশিত হবে সংগীতানুষ্ঠান, দলীয় নৃত্যানুষ্ঠান, বৃন্দ আবৃত্তি, যাদু, মুকাভিনয়, মঞ্চ নাটক, চলচ্চিত্র প্রদর্শনী। এছাড়া শিশু-কিশোরদের জন্য চিত্রাংকন, সাংস্কৃতিক প্রতিযোগিতা অনুষ্ঠিত হবে।

এ উপলক্ষে সম্প্রতি নগরের মোমিন রোডস্থ অস্থায়ী কার্যালয়ে এক প্রস্তুতি সভা অনুষ্ঠিত হয়। ঈদ আনন্দ উ‍ৎসব উদযাপন পরিষদের উপদেষ্টা মণ্ডলীর সদস্য আবদুল মান্নান ফেরদৌসের সভাপতিত্বে যুগ্ম সদস্য সচিব ও সাবেক ছাত্রনেতা ইয়াছির আরাফাতের সঞ্চালনায় প্রস্তুতিসভায় বক্তব্য রাখেন খুলশী ক্লাব চট্টগ্রামের সভাপতি ও ক্রীড়া সংগঠক নিয়াজ মোর্শেদ এলিট, পাথরঘাটা ওয়ার্ড আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আশফাক আহমেদ, সাংস্কৃতিক ব্যক্তিত্ব অরুণ চন্দ্র বণিক, রাজনীতিক ইকবাল চৌধুরী, সঙ্গীতশিল্পী আলাউদ্দিন তাহের, সাবেক ছাত্রনেতা সুমন দেবনাথ, আবুল বশর, আবু মোহাম্মদ মহিউদ্দিন, আবু সুফিয়ান, সাংস্কৃতিক সংগঠক শওকত আলী সেলিম, নজরুল ইসলাম মোস্তাফিজ, শিল্পী কামরুল আজম চৌধুরী টিপু, শিল্পী কাজল দত্ত প্রমুখ।

প্রস্তুতিসভায় সর্বসম্মতিক্রমে চট্টগ্রাম সিটি কর্পোরেশনের মেয়র আ জ ম নাছির উদ্দীনকে প্রধান পৃষ্ঠপোষক ও নগর আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি মুক্তিযোদ্ধা মাহতাব উদ্দিন চৌধুরীকে প্রধান উপদেষ্টা, সংসদ সদস্য সাবেক মন্ত্রী ডা. আফসারুল আমিন, সংসদ সদস্য জিয়াউদ্দিন আহমেদ বাবলু ও নগর আওয়ামী লীগের সহ-সভাপতি মুক্তিযোদ্ধা নঈম উদ্দিন চৌধুরীকে উপদেষ্টা এবং আওয়ামী লীগ কেন্দ্রীয় কমিটির আন্তর্জাতিক বিষয়ক উপ কমিটির সদস্য নিয়াজ মোর্শেদ এলিটকে আহবায়ক ও জালাল আহমেদ ফাউন্ডেশনের সভাপতি ও পাথরঘাটা ওয়ার্ড আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আশফাক আহমেদকে সদস্য সচিব ও সাংস্কৃতিক সংগঠক খোরশেদ আলমকে প্রধান সমন্বয়কারী করে ৫১ সদস্য বিশিষ্ট সম্মিলিত ঈদ আনন্দ উৎসব উদযাপন পরিষদ গঠন করা হয়।

বাংলাদেশ সময়: ১৮০০ ঘণ্টা, জুন ১৩, ২০১৮

এসবি/টিসি

এবার এশিয়া কাপেও ‘ভিএআর’ প্রযুক্তি
‘সাম্প্রদায়িক অপশক্তি’ এখন ধানের শীষে: কাদের
ফৌজদারি অপরাধ ছাড়া কারো বিরুদ্ধে ব্যবস্থা নেবে না পুলিশ
খাশোগিকে টুকরো টুকরো করার কথা স্বীকার করলো সৌদি 
গেণ্ডারিয়ায় পরিত্যক্ত ব্যাগের ভেতরে নবজাতক!
পাবিপ্রবির ভর্তি পরীক্ষায় জালিয়াতি চক্রের দুই সদস্য আটক
ঢাবি অধিভুক্ত ৭ কলেজের ভর্তি পরীক্ষা অনুষ্ঠিত
মিরসরাইয়ে ইঞ্জিনিয়ার মোশাররফ না অন্য কেউ!
খুলনায় অস্ত্রসহ আন্তঃজেলা ডাকাত দলের ১০ সদস্য গ্রেফতার
গ্রেফতার তালিকা ইসিতে জমা বিএনপির