পোপাদিয়া যুবলীগের কমিটি গঠিত

চট্টগ্রাম প্রতিদিন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম

সভাপতি-শেখ নুর মোহাম্মদ, সাধারণ সম্পাদক-মো. নাসিম চৌধুরী ও সাংগঠনিক সম্পাদক-অমরনাথ নন্দী

চট্টগ্রাম: শেখ নুর মোহাম্মদকে সভাপতি, মো. নাসিম চৌধুরীকে সাধারণ সম্পাদক ও অমরনাথ নন্দীকে সাংগঠনিক সম্পাদক করে বোয়ালখালী উপজেলার ৬ নম্বর পোপাদিয়া ইউনিয়ন আওয়ামী যুবলীগের পুর্ণাঙ্গ কার্যনির্বাহী কমিটি গঠিত হয়েছে।

সম্প্রতি বোয়ালখালী উপজেলা আওয়ামী যুবলীগের সভাপতি আবদুল মান্নান রানা ও সাধারণ সম্পাদক ওসমান গনি আগামী ৩ বছরের জন্য এ কমিটির অনুমোদন দেন।

কমিটির অন্যরা হলেন- সহ সভাপতি বিপ্লব সূত্রধর বাবু, মো. সুজন, পেয়ার মোহাম্মদ, টিটু দে, রোকসার হোসেন টিটু ও মো. শওকত চৌধুরী, যুগ্ম সাধারণ সম্পাদক যীশু দে, মো. রিটন ও মিটুন চৌধুরী রনি, সহ-সাংগনিক সম্পাদক শেফায়েত উলাহ মারুফ, মো. নাজিম ও মো. জাবেদ, প্রচার ও প্রকাশনা সম্পাদক মো. এমদাদ, দপ্তর সম্পাদক এস এম নাঈম উদ্দীন ও মো. আলাউদ্দিন, অর্থ সম্পাদক মো. সাইফু ও মো. ইসকান্দর, ত্রাণ সম্পাদক মো. মুবিন, সমাজকল্যাণ সম্পাদক রনি দাস, সাংস্কৃতিক সম্পাদক বিকাশ নাথ, ক্রীড়া সম্পাদক উজ্জ্বল বিশ্বাস, স্বাস্থ্য ও পরিবেশ বিষয়ক সম্পাদক সপু মহাজন, কৃষি ও সমাবায় বিষয়ক সম্পাদক মো. জিয়াউল হক, ধর্ম বিষয়ক সম্পাদক শেখ মো. আজাদ. মুক্তিযোদ্ধা বিষয়ক সম্পাদক বিপ্লব ঘোষ, মহিলা বিষয়ক সম্পাদক নাছিমা আকবর চৌধুরী, উপ-প্রচার ও প্রকাশনা সম্পাদক সুবল মিত্র, উপ-দপ্তর সম্পাদক সাগন চৌধুরী লালু।

কমিটির সহ-সম্পাদকেরা হলেন-মো. রুকন, মো. শেখ সরওয়ার, প্রিয়জিত চৌধুরী, মো. মামুন, মিন্টু মজুমদার, রাজু পালিত, আবুল কালাম আজাদ, আবদুল আল মামুন, দীপ্ত আচার্য ও মো. মফিজুর রহমান। সদস্যরা হলেন-আবু তৈয়ব, রাজন চৌধূরী রিটু, রনি দাশ, মো. দৌলত, মো. সাইফু, মো. এমরান, উত্তম দে, শিমুল ধর, পঙ্কজ দাশ, রুবেল দাশ, মো. আলাউদ্দিন প্রমুখ।

বাংলাদেশ সময়: ২০১৩ ঘণ্টা, জুন ১০, ২০১৮

এসবি/টিসি

চুয়াডাঙ্গা প্রেসক্লাবের সভাপতি মানিক সম্পাদক আরিফুল 
ময়মনসিংহে নারী মাদকবিক্রেতাসহ আটক ৮
নবীনদের দুর্বলতা কাটাতে ইডিইউতে অ্যাক্সেস একাডেমি
জিম্বাবুয়েতে ফের ভয়াবহ সড়ক দুর্ঘটনা, নিহত ৪২
ঘূর্ণিঝড় ‘গাজা’: সমুদ্র বন্দর থেকে নামানো হয়েছে সংকেত
ওমানে বাংলাদেশ দূতাবাস প্রধানকে বিদায় সংবর্ধনা
সম্পাদকদের সঙ্গে ঐক্যফ্রন্টের মতবিনিময় চলছে
বাঁচানো গেলো না গেন্ডারিয়ার সেই নবজাতককে
বিএনপি দেশে আতঙ্ক ছড়ানোর ষড়যন্ত্র করছে
জয়পুরহাটে জিবিএসের প্রাদুর্ভাব, ৫ জনের মৃত্যু