গানে গানে রেডিসন মাতালেন রুনা লায়লা

চট্টগ্রাম প্রতিদিন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম

হোটেল রেডিসন ব্লু চিটাগং বে ভিউ সংগীত পরিবেশন করেন শিল্পী রুনা লায়লা

চট্টগ্রাম: বর্ণিল আয়োজনে বাঙালির প্রাণের উৎসব ‘পহেলা বৈশাখ’ উদযাপন করেছে বন্দরনগরী চট্টগ্রামের পাঁচ তারকা হোটেল রেডিসন ব্লু চিটাগং বে ভিউ।

‘রঙের উৎসব বৈশাখ’ শিরোনামে রেডিসনের বর্ণাঢ্য এ আয়োজনের বড় চমক ছিল কিংবদন্তি শিল্পী রুনা লায়লার পরিবেশনা। প্রায় দুই ঘণ্টাব্যাপী  তার সুরের মূর্ছনায় শ্রোতাদের বিমোহিত করেন।

বৈশাখী উৎসব উপলক্ষে বাঙালিয়ানা পরিবেশে প্রাত‍ঃরাশ ও ভোজ, বাউল গান এবং সব শ্রেণি-পেশার মানুষের মিলনমেলায় মুখরিত ছিল  রেডিসন।

বৈশাখী আয়োজনকে ঘিরে হোটেলটি সাজানো হয় ভিন্ন আঙ্গিকে। প্রবেশপথ থেকে শুরু করে লবি, রেস্টুরেন্টসহ সব জায়গা সাজানোতে ছিল গ্রামীণ ঐতিহ্যের ছাপ।

গ্রামীণ কুঁড়েঘর, গ্রামবাংলার ঐতিহ্যবাহী ঢেঁকি, শুকনো খড়ের গাদা, গরুর গাড়ির রেপ্লিকাসহ বাঁশ-বেতের তৈরি রকমারি গ্রামীণ গৃহস্থালি উপকরণ দিয়ে সাজটা নজর কেড়েছে অতিথিদের।

পহেলা বৈশাখ উপলক্ষে রেডিসনের খাবার মেন্যুতে সংযুক্ত করা হয় সব বাঙালিয়ানা খাবারের। ইলিশ ভাজা, কাঁচা আমের ভর্তা, শুঁটকি ভর্তা, ইলিশ পাতুরি, পাবদা মাছের কোপ্তা কারি, গরু ও খাসির মাংসের কাবাব, কাঁচা আমের ডাল, কাজুবাদাম দিয়ে মুরগি ভুনা, চিংড়ির মসলা কারি, মুরিঘণ্ট, লাউ-চিংড়ি, জিলাপি, রসগোল্লা, রসমালাই, সন্দেশ, কদমা, বুন্দিয়া, চমচম, গজা, পিঠা, দইচিঁড়া, পাটিসাপটা পিঠা, গুড়ের পায়েসসহ আরও হরেকরকমের খাবার দিয়ে প্রাত‍ঃরাশ এবং ভোজ সারেন অতিথিরা।

রেডিসন ব্লু চিটাগং বে ভিউ’র মহাব্যবস্থাপক রবিন এডওয়ার্ড’স জানান, উৎসবপ্রিয় বাঙা‍লিদের প্রতিটি উৎসবকে রঙিন করতে আমরা প্রতিশ্রুতিবদ্ধ। তাই প্রতিবারের মতো ভিন্নধর্মী আয়োজনের অংশ হিসেবে এবারও বর্ণিল আয়োজনে পহেলা বৈশাখ উদযাপন করেছে রেডিসন। দেশীয় সংস্কৃতিকে পৃষ্ঠপোষকতা করতে রেডিসনের পুরো এ আয়োজনে সম্পৃক্ত ছিল দেশের প্রথম সারির বেসরকারি ব্যাংক ইস্টার্ন ব্যাংক লিমেটেড এবং শিল্পপ্রতিষ্ঠান গোল্ডেন ইস্পাত লিমিটেড।

বাংলাদেশ সময়: ২২৫৮ ঘণ্টা, এপ্রিল ১৫, ২০১৮

এআর/টিসি

রাঙামাটিতে ট্রাক-অটোরিকশা সংঘর্ষে আহত ৫
‘জাতীয়তাবাদী সাম্প্রদায়িক ঐক্য’র গ্রহণযোগ্যতা নেই
বেপরোয়া গ্রিন লাইনের ধাক্কায় প্রাণ গেলো যুবকের
কর্ণফুলী-আনোয়ারায় জাবেদকে পরিচয় করিয়ে দিলেন কাদের
আন্তর্জাতিক পরিমণ্ডলে মোস্তফা কামালের ‘থ্রি নভেলস’
অস্কারে যাচ্ছে ‘ডুব’
খালেদার বড়পুকুরিয়া খনি মামলার চার্জ শুনানি ২৫ অক্টোবর
ঝিনাইদহে জামায়াত-শিবিরের ২ কর্মীসহ আটক ৬৬
মহেশপুরে ট্রাকচাপায় স্কুলছাত্র নিহত
‘রাহুলকা পুরা খানদান চোর’, বললেন সীতারাম