ভূজপুরে সেলাই প্রশিক্ষণের উদ্বোধন

চট্টগ্রাম প্রতিদিন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম

বক্তব্য রাখছেন নাদের খান

চট্টগ্রাম: ফটিকছড়ি উপজেলার ভূজপুরে সেলাই প্রশিক্ষণ কোর্সের উদ্বোধন করা হয়েছে। রোববার সকালে ভূজপুর আদর্শ উচ্চ বিদ্যালয় মিলনায়তনে এ কর্মসূচির উদ্বোধন করা হয়।

উপজেলা পর্যায়ে পরিচালিত অপ্রাতিষ্ঠানিক এ প্রশিক্ষণ কোর্সের আয়োজন করে যুব উন্নয়ন অধিদফতর। সার্বিক ব্যবস্থাপনায় ছিল ফটিকছড়ি সমবায় সমিতি। প্রশিক্ষণ শেষে সমিতির পক্ষ থেকে সেলাই মেশিন দেওয়া হবে।

অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন পেডরোলো এনকে লিমিটেডের চেয়ারম্যান ও ফটিকছড়ি সমবায় সমিতি লিমিটেডের সভাপতি নাদের খান।

প্রশিক্ষণার্থীদের উদ্দেশ্যে তিনি বলেন, নিজেকে ছোট ভাবা উচিত নয়। কাজের মধ্য দিয়ে উন্নতির শিখরে পৌঁছা সম্ভব। অভিজ্ঞতা অর্জনের মাধ্যমে স্বাবলম্বী হওয়া যায়।

হারুয়ালছরি ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ইকবাল হোসেন চৌধুরীর সভাপতিত্বে এবং ফটিকছড়ি সমবায় সমিতির সাধারণ সম্পাদক শহিদুর রহমান চৌধুরী রাশেদের পরিচালনায় অনুষ্ঠানে অন্যান্যের মধ্য ভূজপুর আদর্শ উচ্চ বিদ্যালয় পরিচালনা পরিষদের সভাপতি তাপস চন্দ্র, বিদ্যালয়ের প্রধান শিক্ষক সমীর কান্তি দে, যুব উন্নয়ন অফিসার আবদুল হান্নান, ফটিকছড়ি সমবায় সমিতির সদস্য হারুন অর রশিদ, মাহবুবুল আলম, জয়নাল আবেদিন প্রমুখ উপস্থিত ছিলেন।

বাংলাদেশ সময়: ১৮১০ঘণ্টা, এপ্রিল ১৫, ২০১৮

এমইউ/টিসি

বিসিসির সাবেক কর্মকর্তাসহ ৬ জনের বিরুদ্ধে মামলা
হাসপাতালে গৃহবধূর মরদেহ ফেলে পালাল স্বজনরা
নড়িয়ায় ভাঙনরোধে নদী খনন কাজের জন্য সার্ভে শুরু
পানির দাবিতে মধ্যরাতে উত্তপ্ত ইবির ছাত্রী হল
নরসিংদীতে দু’পক্ষের সংঘর্ষে আহত ১০
শাহজালালে ১০২ কেজি মাদকদ্রব্য জব্দ
সাংবাদিক রইসুল বাহার আর নেই
মৌলভীবাজারে গৃহবধূর রহস্যজনক মৃত্যু
ভিন্নরকম আইডি কার্ড!
বিএনপি নির্বাচনে এলে মহাজোটগতভাবে অংশ নেবে আ’লীগ