চট্টগ্রামে পৃথক সড়ক দুর্ঘটনায় নিহত ৩

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম

ছবি: প্রতীকী

চট্টগ্রাম: মিরসরাই ও সীতাকুণ্ড উপজেলায় পৃথক দুইটি সড়ক দুর্ঘটনায় তিনজন নিহত হয়েছেন। আহত হয়েছেন ১১ জন।

শুক্রবার (১৩ এপ্রিল) দুপুর সাড়ে ১২টায় জোরারগঞ্জ থানাধীন বারইয়ার হাট-রামগড় সড়কের চিনকিরহাটের ধলিয়ার দীঘি এলাকায় সিএনজি চালিত অটোরিকশাকে পণ্যবাহী ট্রাক ধাক্কা দিলে অজ্ঞাত পরিচয়ের দুইজন মারা যান। এ ঘটনায় চারজন আহত হন। তাদের বারইয়ার হাট কমফোর্ট হাসপাতালে ভর্তি করা হয়েছে বলে জানিয়েছেন স্থানীয় চেয়ারম্যান এনায়েত হোসেন।  

এদিকে, সীতাকুণ্ডের সোনাইছড়িতে ঢাকা ও লক্ষ্মীপুরমুখী দুইটি বাসের সংঘর্ষে বাসের সহযোগী আবদুর রশিদ (৪৫) নিহত হয়েছেন। তার গ্রামের বাড়ি নোয়াখালীর বেগমগঞ্জ থানার আমিনগঞ্জে।  এ ঘটনায় আহত ৭ জনকে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।

ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্সের উপ সহকারী পরিচালক মো. জসীম উদ্দীন বাংলানিউজকে জানান, বেলা ১১টার দিকে চট্টগ্রাম আন্তর্জাতিক ইসলামী বিশ্ববিদ্যালয়ের ফটকের সামনে বাস দুইটির সংঘর্ষে ঘটনাস্থলে একজন নিহত হন। খবর পেয়ে ফায়ার সার্ভিসের সীতাকুণ্ড ও কুমিরা স্টেশনের চারটি গাড়ি উদ্ধার অভিযান পরিচালনা করে।

এ ঘটনায় মো. আরিফ (৩৫), রাসেল (৩২), সৈয়দ আহমদ (৬০), কামাল (২৫), মহসিন (৬০), ইব্রাহিম (২৫) ও অজ্ঞাত পরিচয়ের ৪৫ বছরের এক নারীকে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।  

বাংলাদেশ সময়: ১৫৩১ ঘণ্টা, এপ্রিল ১৩, ২০১৮
এআর/টিসি

খুলনায় সড়ক দুর্ঘটনায় দুই সহোদরের মৃত্যু
‘আমার আত্মবিশ্বাস আছে, কারো লেখা পড়ে শিখতে হবে না’  
রশিদের অলরাউন্ড নৈপুণ্যে বাংলাদেশের হার
অস্ত্রধারী সেই ছাত্রলীগ নেতা আটক
‘নাতির জন্য বারবার মোবাইলে পিন কোড পরিবর্তন করতে হয়’
দলীয় ১শ’ রানে মিরাজের বিদায়
রহস্য গল্পকার স্টিফেন কিং-এর জন্ম
রশিদের ঘূর্ণিতে বিপর্যয়ে বাংলাদেশ
আশা জাগিয়ে ফিরে গেলেন সাকিব
চট্টগ্রামে ইয়াবাসহ গ্রেফতার ১১