অস্ত্র ঠেকিয়ে ছিনতাইয়ের ঘটনায় গ্রেফতার ২

ইউনিভার্সিটি করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম

ছবি: প্রতীকী

চট্টগ্রাম: নগরের খুলশী থানাধীন আমবাগান একে খান রোডে দিনের বেলায় অস্ত্র ঠেকিয়ে একটি শিল্পগ্রুপের পরিবেশকের ম্যানেজার থেকে ৮ লাখ ৪০ হাজার টাকা ছিনতাইয়ের ঘটনায় দুইজনকে গ্রেফতার করেছে পুলিশ।

বুধবার (১১ এপ্রিল) গভীর রাতে তাদের গ্রেফতার করা হয়। বৃহস্পতিবার (১২ এপ্রিল) দুপুরে মহানগর দ্বিতীয় হাকিম আদালতে তাদের ১৬৪ ধারায় জবানবন্দি নেওয়া হয়।

এ ঘটনায় পুলিশ আটক সঞ্জয় পালের স্বীকারোক্তি মতে তার স্ত্রীর বড় বোনের বাকলিয়ার ডিসি রোডের বাসা থেকে দুই লাখ টাকা উদ্ধার করেছে। মামলার তদন্ত কর্মকর্তা ও খুলশী থানার উপ-পরিদর্শক ইমাম হোসেন বলেন, ‘টাকা ছিনতাইয়ের ঘটনায় সন্দেহজনকভাবে দুইজনকে গ্রেফতার করা হয়েছে। এ ঘটনায় জড়িতদের আরও কিছু তথ্য পেয়েছি। তিনি বলেন, ‘এ ঘটনায় স্বয়ং ম্যানেজার জড়িত। কারণ তিনি ওই প্রতিষ্ঠানের ৭ লাখ ২৫ হাজার টাকার হিসাব দেখাতে ব্যর্থ হন। কর্তৃপক্ষ টাকার হিসাব চাইলে তিনি অপর আসামিদের সঙ্গে যোগসাজস করে ছিনতাইয়ের ঘটনা ঘটায়।’

মঙ্গলবার (১০ এপ্রিল) দুপুরে আবুল খায়ের গ্রুপের পরিবেশকের ম্যানেজার সঞ্জয় পাল অফিস থেকে ৮ লাখ ৪০ হাজার ব্যাংকে জমা দিতে যাওয়ার সময় একে খান সড়কের মিল ফ্যাক্টরির সামনে একটি মোটরসাইকেল তাদের গতিরোধ করে অস্ত্র ঠেকিয়ে টাকাগুলো ছিনতাই করে। এ ঘটনায় তিনজনের নাম উল্লেখ করে একটি মামলা দায়ের করা হয়।

বাংলাদেশ সময়: ২১৪০ ঘণ্টা, এপ্রিল ১২, ২০১৮

জেইউ/টিসি

খুলনায় সড়ক দুর্ঘটনায় দুই সহোদরের মৃত্যু
‘আমার আত্মবিশ্বাস আছে, কারো লেখা পড়ে শিখতে হবে না’  
রশিদের অলরাউন্ড নৈপুণ্যে বাংলাদেশের হার
অস্ত্রধারী সেই ছাত্রলীগ নেতা আটক
‘নাতির জন্য বারবার মোবাইলে পিন কোড পরিবর্তন করতে হয়’
দলীয় ১শ’ রানে মিরাজের বিদায়
রহস্য গল্পকার স্টিফেন কিং-এর জন্ম
রশিদের ঘূর্ণিতে বিপর্যয়ে বাংলাদেশ
আশা জাগিয়ে ফিরে গেলেন সাকিব
চট্টগ্রামে ইয়াবাসহ গ্রেফতার ১১