ঢাকা, শুক্রবার, ৩০ শ্রাবণ ১৪২৭, ১৪ আগস্ট ২০২০, ২৩ জিলহজ ১৪৪১

চট্টগ্রাম প্রতিদিন

চট্টগ্রাম বন্দরের তিন কর্মকর্তা কারাগারে

স্পেশাল করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১১২৯ ঘণ্টা, আগস্ট ৩০, ২০১৭
চট্টগ্রাম বন্দরের তিন কর্মকর্তা কারাগারে ছবি: বাংলানিউজটোয়েন্টিফোর.কম

চট্টগ্রাম: গ্রেফতার হওয়া চট্টগ্রাম বন্দরের তিন কর্মকর্তাকে কারাগারে পাঠিয়েছেন চট্টগ্রামের একটি আদালত।

৭০ লাখ টাকা মূল্যের গ্লিসারিন নিলামের টাকা আত্মসাতের অভিযোগে হালিশহর থানায় দায়ের হওয়া মামলায় তিনজনকে বুধবার (৩০ আগস্ট) সকালে আটক করে দুর্নীতি দমন কমিশন (দুদক)।

বিকেলে তাদের আদালতে হাজির করা হলে চট্টগ্রাম মহানগর হাকিম নাজমুল হোসেন চৌধুরী কারাগারে পাঠানোর আদেশ দেন বলে বাংলানিউজকে জানিয়েছেন দুদকের পিপি কাজী ছানোয়ার হোসেন লাবলু।

আটক তিনজন হলেন, চট্টগ্রাম বন্দরের সহকারী পরিবহন পরিদর্শক মো. মনোয়ার হোসেন, উচ্চমান বহি. সহকারী নুরুল ইসলাম চৌধুরী ও পুলক কান্তি দাশ।

দুদকের চট্টগ্রাম বিভাগীয় পরিচালক আবু সাঈদ বাংলানিউজকে জানিয়েছেন, চট্টগ্রাম বন্দর থেকে ১৪টি কন্টেইনার ভর্তি ৪০৪ মেট্রিকটন ক্রোড গ্লিসারিনের নিলামের টাকা সরকারি কোষাগারে জমা না দিয়ে পরস্পরের যোগসাজশে ক্ষমতার অপব্যবহার করে আত্মসাত করেন আসামিরা।    

৭০ লাখ টাকা আত্মসাতের অভিযোগে বুধবার নগরীর হালিশহর থানায় মামলা দায়ের করেন দুদকের চট্টগ্রাম জেলা কার্যালয়ের সহকারী পরিচালক এইচ এম আক্তারুজ্জামান। মামলায় বন্দর ও কাস্টমসের ৬ কর্মকর্তাসহ ১১ জনকে আসামি করা হয়।

মামলা দায়েরের পর চট্টগ্রাম বন্দরের তিন কর্মকর্তাকে আটক করা হয়েছে।

বাংলাদেশ সময়: ১৭২৯ ঘণ্টা, আগস্ট ৩০, ২০১৭

আরডিজি/আইএসএ/টিসি

**দুদকের মামলায় বন্দরের ৩ কর্মী আটক

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa