চট্টগ্রামে সংঘর্ষ

আহত দু’পুলিশসহ ১৫জন চমেকে চিকিৎসাধীন

289 | বাংলানিউজটোয়েন্টিফোর.কম

ছবি : বাংলানিউজটোয়েন্টিফোর.কম

walton
নগরীর কাজির দেউড়ি ও নুর আহম্মদ সড়ক এলাকায় পুলিশের সঙ্গে বিএনপি-জামায়াত কর্মীদের সংঘর্ষের ঘটনায় আহত দুই পুলিশসহ বিএনপি-জামায়াতের ১৫জন কর্মী চট্টগ্রাম মেডিকেল কলেজে চিকিৎসাধীন অবস্থায় আছেন। এদের সকলেই বর্তমানে আশঙ্কামুক্ত অবস্থায় রয়েছেন।

চট্টগ্রাম: নগরীর কাজির দেউড়ি ও নুর আহম্মদ সড়ক এলাকায় পুলিশের সঙ্গে বিএনপি-জামায়াত কর্মীদের সংঘর্ষের ঘটনায় আহত দুই পুলিশসহ বিএনপি-জামায়াতের ১৫জন কর্মী চট্টগ্রাম মেডিকেল কলেজে চিকিৎসাধীন অবস্থায় আছেন।  এদের সকলেই বর্তমানে আশঙ্কামুক্ত অবস্থায় রয়েছেন।

সোমবার বিকেল থেকে রাত পর্যন্ত কয়েক দফায় আহত এসব কর্মী ও পুলিশ সদস্যদের হাসপাতালে ভর্তি করা হয়।

চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালের পুলিশ ফাঁড়ির নায়েক জাহাঙ্গীর আলম গভীর রাত দেড়টায় বাংলানিউজকে জানান, সংঘর্ষের ঘটনায় পুলিশের দুজন সদস্য আহত হয়েছেন।  তারা হলেন এএসআই মনিরুজ্জামান এবং কনস্টেবল মিলন।  শরীরের বিভিন্ন স্থানে আঘাত পেলেও তাদের অবস্থা বর্তমানে আশঙ্কামুক্ত বলে জানান তিনি।

চট্টগ্রাম মেডিকেল কলেজ সূত্র জানায়, পুলিশের সঙ্গে সংঘর্ষের ঘটনায় বিএনপি-জামায়াতের ১৫জন কর্মী হাসপাতালের বিভিন্ন ওয়ার্ডে চিকিৎসাধীন আছে।  এদের মধ্যে গ্রেফতার এড়াতে তিনতলা থেকে লাফিয়ে পড়া বিএনপির কর্মী কামাল উদ্দীনও (৪০) রয়েছেন। 

এছাড়া আহত বিএনপি-জামায়াত কর্মী কামাল হোসেন (২৫), জুয়েল, তাসিন, সাইফুল, শাহাদাত, সুমনের নাম পরিচয় পাওয়া গেছে। 

সোমবার বিকেলে বিএনপির সমাবেশ স্থলে কয়েকজন ছাত্রদল কর্মী কালো কাপড়ে গণতন্ত্র লেখা কফিন নিয়ে মিছিল বের করে কাজির দেউড়ি চত্ত্বরে সমাবেশের চেষ্টা করে।  গোল চত্ত্বরের আশপাশে আগে থেকেই বেশ কয়েকজন শিবির কর্মী অবস্থান করছিল।  কফিন নিয়ে গোল চত্ত্বরে উঠার পরই পুলিশদের লক্ষ্য করে ইট পাটকেল ছুড়তে থাকে শিবির ও ছাত্রদল কর্মীরা।  পুলিশ তাদের বেশ কয়েকবার সতর্ক করলেও তারা উশৃঙ্খল আচরণ করতে থাকে। এরপর পুলিশ পাল্টা আক্রমণ শুরু করলে সংঘর্ষ বাধে ও ধাওয়া পাল্টা ধাওয়ার ঘটনা ঘটে।

বাংলাদেশ সময়: ০২২৪ ঘণ্টা, জানুয়ারি ০৬, ২০১৫

Nagad
এক মিনিটও দুর্নীতির সঙ্গে থাকতে চাই না: স্বাস্থ্য সচিব
জাহাকে বর্ণবাদী মেসেজ, গ্রেফতার ১২ বছরের বালক
‘সাহেদের ব্যাপারে স্বাস্থ্য অধিদপ্তরের সতর্কতা প্রয়োজন ছিল’
ধরা পড়লেই বলে হাওয়া ভবনের লোক: রিজভী
ঈদের এক সপ্তাহ আগেই বেতন-বোনাস পরিশোধের দাবি স্কপের


কুয়েতের নতুন রাষ্ট্রদূত মেজর জেনারেল আশিকুজ্জামান
ভারতের এক কিউরেটরের মৃত্যু
চলে গেলেন হলিউড অভিনেত্রী কেলি প্রেসটন
‘পাটশিল্পের সঙ্গে জড়িতরা অভিশপ্ত জীবনের দিকে ধাবিত হচ্ছেন’
দলের ভাবমূর্তি নষ্ট করে অর্থ-সম্পদ বাড়ালে ছাড় নয়