‘সাহস থাকলে সামনে আয়, আ’লীগ লড়তে চায়’

1708 | বাংলানিউজটোয়েন্টিফোর.কম

ছবি: বাংলানিউজটোয়েন্টিফোর.কম

walton
‘সাহস থাকলে সামনে আয়, আওয়ামী লীগ লড়তে চায়’ এমন আক্রমণাত্মক নানা শ্লোগান নিয়ে সোমবার সকাল থেকে নগরীর রাজপথে নেমেছে সরকারি দলের নেতাকর্মীরা। চট্টগ্রামের বন্দর আসনের সাংসদ এম এ লতিফের নেতৃত্বে সকালে একটি র‌্যালি বের হয়।

চট্টগ্রাম: ‘সাহস থাকলে সামনে আয়, আওয়ামী লীগ লড়তে চায়’ এমন আক্রমণাত্মক নানা শ্লোগান নিয়ে সোমবার সকাল থেকে নগরীর রাজপথে নেমেছে সরকারি দলের নেতাকর্মীরা।

চট্টগ্রামের বন্দর আসনের সাংসদ এম এ লতিফের নেতৃত্বে সকালে একটি র‌্যালি বের হয়। বিশাল ও বর্ণাঢ্য এ র‌্যালিতে উপস্থিত ছিলেন নগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আ জ ম নাছিরউদ্দিনও। নগরীর বিভিন্ন গুরুত্বপূর্ণ এলাকা প্রদক্ষিণ করা এ র‌্যালি রাজপথ কাঁপানো বিভিন্ন শ্লোগানে শ্লোগানে মুখর হয়ে উঠে।

সকাল সাড়ে ১০টার দিকে নগরীর বন্দর এলাকা থেকে র‌্যালি বের হয়। অগ্রভাগে ছিল অর্ধশতাধিক মোটর সাইকেল। একটি ট্রাকে আ জ ম নাছির উদ্দিন এবং এম এ লতিফ অবস্থান নিয়ে র‌্যালিতে নেতৃত্ব দেন।

র‌্যালিটি বারিক বিল্ডিং মোড়, আগ্রাবাদ, চৌমুহনি, দেওয়ানহাট, টাইগারপাস, লালখান বাজার, ওয়াসা, আলমাস, কাজির দেউড়ি, জামালখান, চেরাগি মোড়, আন্দরকিল্লা ঘুরে লালদিঘির পাড়ে গিয়ে শেষ হয়।

র‌্যালিটি কাজির দেউড়ির মোড় পর্যন্ত আসার পর তাদের নাসিমন ভবনের দিকে যেতে না দিয়ে জামালখানের দিকে ঘুরিয়ে দেয় পুলিশ। এসময় কাজির দেউড়ির মোড়ে র‌্যাব-পুলিশের শতাধিক সদস্য অবস্থান নেন। বিজিবি’র টিমও পুরো এলাকায় টহল দিতে থাকে।

ঘটনাস্থলে থাকা নগর পুলিশের কোতয়ালি জোনের সহকারি কমিশনার শাহ মো.আব্দুর রউফ বাংলানিউজকে বলেন, র‌্যালি শান্তিপূর্ণভাবে শেষ হয়েছে। কোথাও কোন অপ্রীতিকর ঘটনা ঘটেনি।

শতাধিক ট্রাক নিয়ে বের হওয়া এ র‌্যালিতে আওয়‍ামী লীগ ও বিভিন্ন সহযোগি সংগঠনের কয়েক হাজার নেতাকর্মীকে দেখা গেছে। র‌্যালিতে উপস্থিত নেতাকর্মীরা সবাই এম এ লতিফের সংসদীয় এলাকার এবং তার অনুসারি।

ট্রাকে সাউন্ডবক্সে বঙ্গবন্ধুর সাতই মার্চের ভাষণ বাজানো হয়। ব্যান্ডের তালে তালে বাজছিল দেশাত্মবোধক গানও। নেতাকর্মীদের হাতে হাতে ছিল লাঠি।

ট্রাকে ব্যানারে লেখা ছিল ‘মহাজোট সরকারের বর্ষপূর্তি ও গণতন্ত্র রক্ষা দিবস’ উপলক্ষে র‌্যালি।

এদিকে বিকেলে চট্টগ্রাম মহানগর আওয়ামী লীগ নগরীর লালদিঘি ময়দানে সমাবেশ ও র‌্যালি করার ঘোষণা দিয়েছে।

বাংলাদেশ সময়: ১৩৩৯ ঘণ্টা, জানুয়ারি ০৫,২০১৫

Nagad
‘করোনা অনুপ্রবেশকারীদের চেনার সুযোগ করে দিয়েছে’
শূন্য ১৮০ পদ, বন্ধের পথে রেলওয়ের অপারেশন কার্যক্রম
আধুনিক বাংলাদেশের রূপকার শেখ হাসিনা
পাটকল বন্ধের সিদ্ধান্ত আত্মঘাতী
ঢাকায় ৭ জুলাই থেকে ফ্লাইট চালাবে মালিন্দ এয়ার


দক্ষিণ আফ্রিকার বর্ষসেরা ক্রিকেটার ডি কক
কাউকেই অতিরিক্ত বিদ্যুৎ বিল পরিশোধ করতে হবে না: সচিব
ডিএসইর চেয়ে বেশি লেনদেন সিএসইতে
সৈয়দপুরে করোনায় আরও একজনের মৃত্যু
না’গঞ্জে করোনায় মারা যাওয়া মুক্তিযোদ্ধার দাফনে খোরশেদ