শ্যালককে ফাঁসাতে গিয়ে দুলাভাইয়ের সাজা

667 | বাংলানিউজটোয়েন্টিফোর.কম

walton
শ্যালককে মাদক বিক্রেতা বানিয়ে পুলিশের হাতে তুলে দিতে গিয়ে নিজেই ইয়াবাসহ ধরা খেলেন ফরহাদ ইবনে নুর চৌধুরী ওরফে রাজু (৩২) নামে নগরীর বাকলিয়া এলাকার এক বাসিন্দা।

চট্টগ্রাম: শ্যালককে মাদক বিক্রেতা বানিয়ে পুলিশের হাতে তুলে দিতে গিয়ে নিজেই ইয়াবাসহ ধরা খেলেন ফরহাদ ইবনে নুর চৌধুরী ওরফে রাজু (৩২) নামে নগরীর বাকলিয়া এলাকার এক বাসিন্দা।

রোববার দুপুরে বাকলিয়া থানার রাহাত্তার পুল এলাকায় এ ঘটনা ঘটেছে।

আটক রাজুর গ্রামের বাড়ি নোয়াখালীর মাইজদী এলাকায়।  সে বাকলিয়ার সেকান্দার ঘাটা এলাকায় থাকতো।

বাকলিয়া থানার ওসি মো. মহসিন জানান, রাজুর সঙ্গে শনিবার তার স্ত্রীর ঝগড়া হয়।  এর প্রেক্ষিতে তার স্ত্রী রাহাত্তার পুল এলাকায় তার ভাইয়ের বাসায় চলে গেলে রাজু তাকে ফিরিয়ে আনার জন্য বিভিন্নভাবে চেষ্টা করে।

এসব চেষ্টায় সফল না হয়ে সে পুলিশের কাছে অভিযোগ করে তার স্ত্রীকে ওই বাসায় আটকে রাখা হয়েছে।  পুলিশ বিষয়টি বুঝতে পারলে আবারও থানায় গিয়ে সে জানায়, তার শ্যালক ইব্রাহিম ইয়াবা ব্যবসায়ী, তার কাছে ‍বিপুল ইয়াবা মজুদ রয়েছে।

এ তথ্যে পুলিশ অভিযানে বের হলেও রাজুকে সন্দেহ হওয়ায় তাকে তল্লাশী করে। এসময় তার পকেটে চার পিস ইয়াবা পাওয়া যায়। পরে তাকে এ ব্যাপারে জিজ্ঞাসাবাদ করা হলে সে জানায়, শ্যালক ইব্রাহিমকে ফাঁসাতেই সে ইয়াবাগুলো পকেটে নিয়েছিল।

ওসি মহসিন বলেন, ‘ইয়াবা পাওয়ার পর আমরা তাকে ভ্রাম্যমাণ আদালতে সোপর্দ করি।  সে অপরাধ স্বীকার করায় জেলা নির্বাহী ম্যাজিস্ট্রেট আশরাফুল আলমে তাকে তিনমাসের সাজা দিয়েছেন।’

সাজাপ্রাপ্ত রাজুর বিরুদ্ধে বাকলিয়া এলাকায় মাদক ব্যবসায় জড়িত থাকার ব্যাপারেও পুলিশের কাছে তথ্য রয়েছে বলে জানান তিনি।

জেলা প্রশাসনের নির্বাহী ম্যাজিস্ট্রেট আশরাফুল আলম সাজার বিষয়টি বাংলানিউজকে নিশ্চিত করেছেন।

বাংলাদেশ সময়: ১৯৩১ ঘণ্টা, জানুয়ারি ০৪, ২০১৫

Nagad
নিউইয়র্কে পাঠাওয়ের সহ-প্রতিষ্ঠাতা ফাহিম খুন
ছোটপর্দায় আজকের খেলা
কথায় কথায় অনলাইনে খাবার অর্ডার করেন, নিরাপদ তো? 
শীর্ষ চারের লড়াইয়ে এগিয়ে গেল চেলসি
এন্ড্রু কিশোরের শেষকৃত্যানুষ্ঠান শুরু, চলছে প্রার্থনা


বার বার অবস্থান পরিবর্তন, দালালের সহায়তায় দেশত্যাগের চেষ্টা
স্বাস্থ্যবিধি মেনেই চলছে ব্যাংকের কার্যক্রম
করোনা: চট্টগ্রামে নতুন শনাক্ত ১৬৭
খুলনায় দিয়াশলয় নিয়ে মারামারিতে যুবক নিহত
চামড়া সংরক্ষণের লবণ মজুদ আছে, বাড়বে না দাম