২০ লাখ টাকার চোরাই কাঠসহ কাভার্ড ভ্যান আটক

229 | বাংলানিউজটোয়েন্টিফোর.কম

walton
নগরীর খুলশী থানার রেডক্রিসেন্ট হাসপাতাল এলাকা থেকে ২০ লাখ টাকার চোরাই কাঠ বোঝাই একটি কাভার্ড ভ্যান আটক করেছে বন বিভাগ। রোববার ভোর রাতের দিকে অভিযান চালিয়ে কাভার্ড ভ্যানটি আটক করা হয়। চট্টগ্রাম উত্তর বন বিভাগীয় কর্মকর্তা এম এ খালেক খানের নির্দেশ শহর রেঞ্জ কর্মকর্তা সৈয়দ মাহমুদুল্লা এ অভিযানে নেতৃত্ব দেন।

চট্টগ্রাম: নগরীর খুলশী থানার রেডক্রিসেন্ট হাসপাতাল এলাকা থেকে ২০ লাখ টাকার চোরাই কাঠ বোঝাই একটি কাভার্ড ভ্যান আটক করেছে বন বিভাগ।
রোববার ভোর রাতের দিকে অভিযান চালিয়ে কাভার্ড ভ্যানটি আটক করা হয়। চট্টগ্রাম উত্তর বন বিভাগীয় কর্মকর্তা এম এ খালেক খানের নির্দেশ শহর রেঞ্জ কর্মকর্তা সৈয়দ মাহমুদুল্লা এ অভিযানে নেতৃত্ব দেন।

চট্টগ্রাম উত্তর বন বিভাগের শহর রেঞ্জের ফরেস্টার মহসীন তালুকদার জানান, অবৈধ কাঠগুলো ঢাকায় পাচার করা হচ্ছিল। গোপন সূত্রে খবর পেয়ে বনকর্মীরা সড়কে ব্যারিকেড দিয়ে কাভার্ড ভ্যানটিকে আটক করে। তবে, বনকর্মীদের অবস্থান বুঝতে পেরে চালক ও আরোহীরা পালিয়ে যাওয়ায় তাদের আটক করা সম্ভব হয়নি।

তিনি বলেন, কাভার্ড ভ্যানটিতে প্রায় ৮শ’ ঘনফুট অবৈধ সেগুন ও গামারী প্রজাতীর গোল কাঠ উদ্ধার করা হয়। উদ্ধারকৃত কাঠের আনুমানিক বাজারমুল্য প্রায় ২০ লাখ টাকা।

চট্টগ্রাম উত্তর বন বিভাগের শহর রেঞ্জ কর্মকর্তা সৈয়দ মাহমুদুল্লাহ জানান, চট্টগ্রাম মহানগরী ও জেলার বিভিন্ন এলাকায় অবৈধ কাঠ পাচার বন্ধে সাঁড়াশী অভিযান পরিচালিত হচ্ছে।

শহর রেঞ্জে গত এক সপ্তাহের অভিযানে প্রায় অর্ধকোটি টাকার কাঠ আট করা হয়েছে বলে জানান তিনি।

বাংলাদেশ সময়: ১২০৬ ঘন্টা, জানুয়ারি ৪, ২০১৫

Nagad
ফেসবুকে বন্ধুত্বে প্রতারণা: ১৬ নাইজেরিয়ান কারাগারে
সাহারা খাতুনের মৃত্যুতে আমির হোসেন আমুর শোক
সাহারা খাতুনের মৃত্যুতে তাপস-আতিকের শোক
সাহারার মৃত্যুতে বিরোধীদলীয় নেতা-জাপা চেয়ারম্যানের শোক
করোনায় রিজেন্ট হাসপাতাল মালিকের বাবার মৃত্যু


সাহারা খাতুনের মৃত্যুতে ওবায়দুল কাদেরের শোক
সাহারা খাতু‌নের মৃত্যুতে মন্ত্রীদের শোক
সাহারা খাতুন ছিলেন আ.লীগের একজন পরীক্ষিত নেতা: রাষ্ট্রপতি
স্বাস্থ্যকর্মীদের বিশেষ সম্মানী দেবে সরকার
আমি পরীক্ষিত ও বিশ্বস্ত সহযোদ্ধাকে হারালাম: প্রধানমন্ত্রী