টুঙ্গিপাড়ায় এমপি ফজলে করিমের মেজবান

508 | বাংলানিউজটোয়েন্টিফোর.কম

walton
আগামী ১০ জানুয়ারী বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৩তম স্বদেশ প্রত্যাবর্তন দিবস উপলক্ষে টুঙ্গিপাড়ায় আয়োজন করা হচ্ছে চট্টগ্রামের ঐতিহ্যবাহি বিশেষ মেজবানের।

চট্টগ্রাম: আগামী ১০ জানুয়ারী বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৩তম স্বদেশ প্রত্যাবর্তন দিবস উপলক্ষে টুঙ্গিপাড়ায় আয়োজন করা হচ্ছে চট্টগ্রামের ঐতিহ্যবাহি বিশেষ মেজবানের।

গোপালগঞ্জের টুঙ্গিপাড়ায় এ আয়োজনের নেতৃত্ব দিচ্ছেন স্থানীয় সংসদ সদস্য ও রেলপথ মন্ত্রণালয় সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি এবিএম ফজলে করিম চৌধুরী।  দিনব্যাপী আয়োজনের মধ্যে রয়েছে ৫০ হাজার লোকের ভুরিভোজের আয়োজনসহ বঙ্গবন্ধুর মাজারে কোরআন খতম ও মিলাদ মাহফিল। 

আয়োজনের প্রস্তুতি হিসেবে এরই মধ্যে বঙ্গবন্ধুর সমাধী সৌধের জন্য স্থায়ীভাবে পাঠিয়ে দেয়া হয়েছে ১১শ চেয়ার।  এছাড়া বাবুর্চি-টেবিল বয়সহ ৫০জনের একটি স্পেশাল টিম চট্টগ্রাম থেকে টুঙ্গিপাড়ায় যাওয়ার প্রস্তুতি নিয়েছে। 

রাউজান উপজেলা ছাত্রলীগের সভাপতি (দক্ষিণ) আবদুল জব্বার সোহেল জানান, স্থানীয় সংসদ সদস্য এবিএম ফজলে করিম চৌধুরী ওইদিন সকালে বঙ্গবন্ধুর মাজারে পুস্পমাল্য অর্পণ করবেন।  টুঙ্গিপাড়ার শেখ মুজিবুর রহমান বিশ্ববিদ্যালয় কলেজ মাঠে চট্টগ্রামের ঐতিহ্যবাহি মেজবানে আসা ৫০ হাজার মানুষকে আপ্যায়িত করা হবে।  এতে ৫০ জনের একটি স্পেশাল টীম মেজবানের সার্বক্ষণিক মনিটরিং করবেন।

এর আগে চট্টগ্রাম নগর আওয়ামী লীগের উদ্যোগে সাবেক মেয়র এবিএম মহিউদ্দিন চৌধুরীর নেতৃত্বে একাধিকবার চট্টগ্রামের ঐতিহ্যবাহি এ মেজবানের আয়োজন করা হয় টুঙ্গিপাড়ায়।  এবার ভিন্নধারায় ৫০ হাজার মানুষের বিশাল এ আয়োজন করছে রাউজানবাসীর পক্ষে স্থানীয় এমপি।

বাংলাদেশ সময়: ১১২৫ ঘণ্টা, জানুয়ারি ০৪, ২০১৫

Nagad
নালিতাবাড়ী-ঝিনাইগাতীতে ২৫ গ্রাম প্লাবিত
বিপিও উদ্যোক্তাদের বিনিয়োগের আহ্বান পলকের
বিনিয়োগ আকর্ষণে নীতিমালা সংস্কারের পরামর্শ
ভুয়া চিকিৎসকসহ ৩ জনকে কারাদণ্ড, হাসপাতাল সিলগালা
পশ্চিমবঙ্গে একদিনে করোনা আক্রান্ত ১,৫৬০ জন


নভোএয়ারে ভ্রমণ করলে ফ্রি কাপল টিকিট
‘টাউট’ শহীদুলের আইন পেশা, আছে মানবাধিকার সংগঠন!
সব বিভাগে ভারী বর্ষণের শঙ্কা, বন্যার অবনতি
অর্ধেক দামে মিলবে কৃষি যন্ত্রপাতি, একনেকে প্রকল্প
খুলনায় নতুন করোনা রোগী শনাক্ত ৭৩, মোট ৩১০৮