সাতকানিয়ায় এক নারীকে গুলি করে হত্যা

422 | বাংলানিউজটোয়েন্টিফোর.কম

ছবি: প্রতীকী

walton
সাতকানিয়া উপজেলার পূর্ব গাটিয়াডেঙ্গা গোলতাজ বেগম(৩২) নামে এক নারীকে গুলি করে হত্যা করেছে দুর্বৃত্তরা। শনিবার সন্ধ্যা ছয়টার দিকে এ ঘটনা ঘটে। জমি সংক্রান্ত বিরোধের জের ধরে এ ঘটনা ঘটেছে বলে অভিযোগ পাওয়া গেছে।

চট্টগ্রাম: সাতকানিয়া উপজেলার পূর্ব গাটিয়াডেঙ্গা গোলতাজ বেগম(৩২) নামে এক নারীকে গুলি করে হত্যা করেছে দুর্বৃত্তরা। শনিবার সন্ধ্যা ছয়টার দিকে এ ঘটনা ঘটে। জমি সংক্রান্ত বিরোধের জের ধরে এ ঘটনা ঘটেছে বলে অভিযোগ পাওয়া গেছে।

নিহত গুলতাজ বেগম খন্দকার বাড়ির মৃত নুরুল ইসলামের স্ত্রী।

স্থানীয় সূত্র জানায়, শনিবার সন্ধ্যায় বাড়ির পুকুরে ‍পাড়ে যান গুলতাজ বেগম। এসময় দুর্বৃত্তরা গুলি করে পালিয়ে যায়। দুর্বৃত্তদের ছোড়া গুলিতে ঘটনাস্থলেই মৃত্যু হয় গোলতাজ বেগমের। এর আগে শুক্রবার রাতে তার ঘরে দুর্বৃত্তরা আগুন ধরিয়ে দিয়েছিল বলে জানা গেছে।

সাতকানিয়া থানা পুলিশের উপ পরিদর্শক দেলোয়ার হোসাইন বাংলানিউজকে বলেন,‘এক নারীকে গুলি করে হত্যা করেছে দুর্বৃত্তরা। কি কারণে এঘটনা ঘটেছে তা নিশ্চিত হওয়া যায়নি। বিষয়টি তদন্ত করে দেখা হচ্ছে।’   

এর আগে শুক্রবার সন্ধ্যায় সাতকানিয়া থানার ফুলতলা এলাকায় দুর্বৃত্তদের গুলিতে এক আওয়ামী লীগ কর্মী খুন হয়েছে। তবে আওয়ামী লীগ নেতাদের অভিযোগ জামায়াত-শিবিরের সন্ত্রাসীরা এ হত্যাকাণ্ড ঘটিয়েছে। একদিনের ব্যবধানে আরও একটি খুনের ঘটনা ঘটায় এলাকায় ভীতি তৈরি হয়েছে।

বাংলাদেশ সময়: ২০৩৭ ঘণ্টা, জানুয়ারী ০৩, ২০১৪

Nagad
শোরুমে ডাকাতি: সুমনের স্বীকারোক্তি, রানা কারাগারে
‘বিএনপি আমলে সাহেদ হাওয়া ভবনের সঙ্গে যুক্ত ছিলেন’
করোনা: ঢাকাসহ চার জেলায় পশুর হাট না বসানোর প্রস্তাব
নোবেলজয়ী কবি পাবলো নেরুদার জন্ম
ঢাকার পথে সাহারা খাতুনের মরদেহ


ভিয়েতনামে মানবপাচারের ঘটনায় আটক তিনজন রিমান্ডে
পল্লবীতে ভুয়া চাকরিদাতা প্রতিষ্ঠানে অভিযান, আটক ৩
রাজশাহীতে বাসচাপায় অটোরিকশার চালকসহ নিহত ২
‘আদিম’ মুক্তির আগেই নির্মিত হচ্ছে সিক্যুয়েল
লকডাউনে ভিডিওচিত্র বানিয়ে খুদে শিক্ষার্থী প্রিয়তির রোবট জয়