সাতকানিয়ায় আ'লীগ কর্মীকে গুলি করে হত্যা

538 | বাংলানিউজটোয়েন্টিফোর.কম

ছবি: প্রতীকী

walton
চট্টগ্রামের সাতকানিয়া উপজেলার কাঞ্চনা ফুলতলা এলাকায় এক আওয়ামী লীগ কর্মীকে গুলি করে হত্যা করেছে দুর্বৃত্তরা। শুক্রবার (০২ জানুয়ারি) সন্ধ্যা সাড়ে ৭টার দিকে এ ঘটনা ঘটে। নিহতের নাম জামাল উদ্দিন (৩২)। তিনি ওই এলাকার বদি আলমের ছেলে।

চট্টগ্রাম: চট্টগ্রামের সাতকানিয়া উপজেলার কাঞ্চনা ফুলতলা এলাকায় এক আওয়ামী লীগ কর্মীকে গুলি করে হত্যা করেছে দুর্বৃত্তরা।

শুক্রবার (০২ জানুয়ারি) সন্ধ্যা সাড়ে ৭টার দিকে এ ঘটনা ঘটে। নিহতের নাম জামাল উদ্দিন (৩২)। তিনি ওই এলাকার বদি আলমের ছেলে।

সাতকানিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) খালেদ হোসেন বাংলানিউজকে জানান, সন্ধ্যায় জামাল উদ্দিন তার কয়েকজন সঙ্গীসহ ফুলতলা বাজারে আড্ডা দিচ্ছিল। ওই সময় তিন-চারজন যুবক ‍একটি অটোরিকশায় করে এসে তাকে উদ্দেশ্য করে এলাপাতাড়ি গুলি ছুঁড়ে পালিয়ে যায়। এতে গুলিবিদ্ধ হয়ে ঘটনাস্থলেই জামাল উদ্দিন নিহত হন।

নিহত জামাল উদ্দিন স্থানীয় আওয়ামী লীগের কর্মী বলেও জানান ওসি খালেদ।

চট্টগ্রাম দক্ষিণ জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মফিজুর রহমান বাংলানিউজ জানান, জামায়াত-শিবির কর্মীদের সঙ্গে দীর্ঘদিন ধরেই ওই এলাকায় আওয়ামী লীগের বিরোধ চলে আসছে।  জামায়াত-শিবির কর্মীরাই পরিকল্পিতভাবে এ হামলা চালিয়েছে।

তিনি বলেন, জামায়াত-শিবির ওই এলাকার পাহাড়ি অঞ্চলগুলোতে আস্তানা তৈরি করে সন্ত্রাসী কর্মকাণ্ড চালাচ্ছে।  অতর্কিত হামলা করে তারা আবার পাহাড়ে আশ্রয় নেয়। এর আগেও কাঞ্চনা এলাকায় আমাদের কয়েকজন কর্মী হত্যাকাণ্ডের শিকার হয়েছেন।

এদিকে, খুনের ঘটনার পর থেকে আলম নামে স্থানীয় যুবলীগের এক কর্মী নিখোঁজ রয়েছে বলেও ‍দাবি করেন দক্ষিণ জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক।

বাংলাদেশ সময়: ২০১৫ ঘণ্টা, ২ জানুয়ারি, ২০১৪

Nagad
চীনের সঙ্গে ৯০০ কোটি রুপির ব্যবসা বাতিল হিরোর
সিলেটে বিনামূল্যে বাসায় পৌঁছাবে অক্সিজেন সেবা
সাংবাদিক নাজমুল হকের জন্ম
ইতিহাসের এই দিনে

সাংবাদিক নাজমুল হকের জন্ম

স্বর্ণের মাস্ক পরছেন ভারতীয়!
জাপানে বন্যা-ভূমিধস, ১৫ জনের মৃত্যুর আশঙ্কা


ভুতুড়ে বিল: ডিপিডিসির ৫ প্রকৌশলী বরখাস্ত, ৩৬ জনকে শোকজ
ইন্ডাস্ট্রি একাডেমিয়া লিংকেজ তৈরি করা খুবই জরুরি: উপমন্ত্রী
সীমান্তে ২৮টি ভারতীয় গরু জব্দ
লাল-সবুজ পতাকা অস্তিত্বে, তাই শিবনারায়নের পাশে দাঁড়িয়েছি
রাজশাহীতে হারিয়ে যাওয়া সেই শিশুটি বাবাকে ফিরে পেয়েছে