মাদক বিক্রির অভিযোগে সীতাকুণ্ডে রেস্টুরেন্ট সিলগালা

393 | বাংলানিউজটোয়েন্টিফোর.কম

ছবি: প্রতীকী

walton
সীতাকুণ্ড উপজেলার সলিমপুর এলাকায় মাদকদ্রব্য বিক্রির অভিযোগে নগর দোলা নামে একটি রেস্টুরেন্ট সিলগালা করেছে ভ্রাম্যমাণ আদালত। এছাড়া মাতলামির অভিযোগে তিনজনকে জরিমানা করা হয়।

চট্টগ্রাম: সীতাকুণ্ড উপজেলার সলিমপুর এলাকায় মাদকদ্রব্য বিক্রির অভিযোগে নগর দোলা নামে একটি রেস্টুরেন্ট সিলগালা করেছে ভ্রাম্যমাণ আদালত। এছাড়া মাতলামির অভিযোগে তিনজনকে জরিমানা করা হয়।

বৃহস্পতিবার রাতে উপজেলা সহকারী ভূমি কমিশনার মাহবুবুল আলম প্রত্যেককে ১ হাজার টাকা করে জরিমানা করেন। তিন মাতাল হলো-সাহাব উদ্দিন, মোহাম্মদ হোসেন ও মোহাম্মদ আলী। 

পুলিশ ও প্রত্যক্ষদর্শী সূত্রে জানা গেছে, সলিমপুর এলাকায় নগর দোলা রেস্টুরেন্টে দীর্ঘদিন ধরে মাদক বিক্রি ও অসামাজিক কর্মকাণ্ড চলছিল। এলাকাবাসীর এমন অভিযোগের ভিত্তিতে বৃহস্পতিবার রাত ১০টার দিকে সেখানে অভিযান পরিচালনা করেন স্থানীয় সংসদ সদস্য দিদারুল আলম।

এসময় মাতলামির অভিযোগে তিনজনকে আটক করে পুলিশ। উদ্ধার করা হয় বেশ কয়েকটি বিদেশি মদের বোতল। পরে ভ্রাম্যমাণ আদালত তিনজনকে ১ হাজার টাকা করে জরিমানা করে।

এমপি দিদারুল আলম বাংলানিউজকে বলেন, দীর্ঘদিন ধরে ওই রেস্টরেন্ট ঘিরে অসামাজিক কর্মকাণ্ড ও মাদক বিক্রির অভিযোগ করছে এলাকাবাসী। তাই আইন শৃঙ্খলা বাহিনী ও এলাকাসীদের নিয়ে রাতে অভিযান পরিচালনা করা হয়।

বাংলাদেশ সময়: ১৩০৯ ঘণ্টা, জানুয়ারি ০২, ২০১৫

Nagad
শোরুমে ডাকাতি: সুমনের স্বীকারোক্তি, রানা কারাগারে
‘বিএনপি আমলে সাহেদ হাওয়া ভবনের সঙ্গে যুক্ত ছিলেন’
করোনা: ঢাকাসহ চার জেলায় পশুর হাট না বসানোর প্রস্তাব
নোবেলজয়ী কবি পাবলো নেরুদার জন্ম
ঢাকার পথে সাহারা খাতুনের মরদেহ


ভিয়েতনামে মানবপাচারের ঘটনায় আটক তিনজন রিমান্ডে
পল্লবীতে ভুয়া চাকরিদাতা প্রতিষ্ঠানে অভিযান, আটক ৩
রাজশাহীতে বাসচাপায় অটোরিকশার চালকসহ নিহত ২
‘আদিম’ মুক্তির আগেই নির্মিত হচ্ছে সিক্যুয়েল
লকডাউনে ভিডিওচিত্র বানিয়ে খুদে শিক্ষার্থী প্রিয়তির রোবট জয়