বছরের প্রথম দিন বই দেয়া ইতিহাসে বিরল: আবু সুফিয়ান

406 | বাংলানিউজটোয়েন্টিফোর.কম

ছবি : বাংলানিউজটোয়েন্টিফোর.কম

walton
চট্টগ্রাম প্রেসক্লাবের সাবেক সভাপতি ও রূপালী ব্যাংকের পরিচালক আবু সুফিয়ান বলেছেন, বছরের প্রথম দিন শিশুদের হাতে নতুন বই তুলে দিয়ে প্রধানমন্ত্রী শেখ হাসিনা ঘরে ঘরে শিক্ষার আলো পৌঁছে দিচ্ছেন। এই দেশ শেখ হাসিনার নেতৃত্বে্ এগিয়ে যাবেই।

চট্টগ্রাম: চট্টগ্রাম প্রেসক্লাবের সাবেক সভাপতি ও রূপালী ব্যাংকের পরিচালক আবু সুফিয়ান বলেছেন, বছরের প্রথম দিন শিশুদের হাতে নতুন বই তুলে দিয়ে প্রধানমন্ত্রী শেখ হাসিনা ঘরে ঘরে শিক্ষার আলো পৌঁছে দিচ্ছেন। এই দেশ শেখ হাসিনার নেতৃত্বে্ এগিয়ে যাবেই।

বৃহস্পতিবার নগরীর পূর্ব ষোলশহর এলাকায় আব্দুল হামিদ সওদাগর উচ্চ বিদ্যালয়ে নতুন বই বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

এসময় তিনি আরও বলেন, বছরের প্রথম দিন শিশুদের হাতে বই তুলে দেয়ার ঘটনা ইতিহাসে বিরল। এ কৃতিত্ব শুধুই বর্তমান সরকারের এবং প্রধানমন্ত্রী শেখ হাসিনার।

একই অনুষ্ঠানে বক্তব্য রাখেন চট্টগ্রাম শিক্ষাবোর্ডের বিদ্যালয় পরিদর্শক আবুল মনসুর ভূঁইয়া, শিক্ষাবোর্ডের সহকারী সচিব রেজা মুহাম্মদ এনামুল হক চৌধুরী, ওমরগণি এমইএস কলেজের ছাত্র সংসদের জিএস আরশেদুল আলম বাচ্চু ও কেন্দ্রীয় ছাত্রলীগের সহ সম্পাদক হাবিবুর রহমান তারেক।

অনুষ্ঠানে আরও বক্তব্য রাখেন বিদ্যালয়ের প্রধান শিক্ষিকা সেলিনা পারভিন, ছাদুর রশিদ চৌধুরী, মামুনুর রশিদ, সালাউদ্দিন মাহমুদ, আব্দুল মাবুদ, জাহাঙ্গীর আলম, রহিমা খালেছা, মিতা পাল, টিটু দাশ, মোস্তফা কামাল, কমল কান্তি ঘোষ, তুষার মল্লিক, মুহাম্মদ জাফর, আবু তাহের, স্বাগতম দাশ, রমিজ উদ্দিন, অভিভাবক সদস্য আনোয়ার হোসেন।

আব্দুল হামিদ সওদাগর উচ্চ বিদ্যালয় পরিচালনা কমিটির সভাপতি ও কেন্দ্রীয় ছাত্রলীগের উপ-শিক্ষা ও পাঠচক্র সম্পাদক ইলিয়াছ উদ্দিনের সভাপতিত্বে অনুষ্ঠান পরিচালনা করেন  বিদ্যালয়ের শিক্ষক জাহাঙ্গীর আলম।

বাংলাদেশ সময়: ১৮৪২ঘণ্টা, জানুয়ারি ০১,২০১৪

Nagad
বাতাসেও করোনা সংক্রমণ! বাঁচতে যা করতে বলছে WHO
নারায়ণগঞ্জে অবৈধ স্থাপনা উচ্ছেদে জেলা পরিষদের অভিযান
ব্যাংকক গেলেন ২৩ থাই নাগরিক
ফজলুর রহমান মসজিদের মোতোয়াল্লী হাজী জাহাঙ্গীর
যেসব স্থানে পালিয়ে ছিলেন সাহেদ


সিলেটে করোনায় আক্রান্ত চিকিৎসক দম্পতি
সাতক্ষীরা জেলা পরিষদের চেয়ারম্যান করোনায় আক্রান্ত
করোনা: নারায়ণগঞ্জে ২৪ ঘণ্টায় শনাক্ত ৪২
পদ্মায় তীব্র স্রোতে, পাটুরিয়ায় যানবাহনের দীর্ঘ জট
করোনায় আরও ৩৩ জনের মৃত্যু, শনাক্ত ৩৫৩৩