বন্দর সিবিএ নেতা মিন্টুকে বহিস্কার

448 | বাংলানিউজটোয়েন্টিফোর.কম

walton
বন্দর চেয়ারম্যানের বিভিন্ন অনিয়ম-দুর্নীতি নিয়ে কর্মী সমাবেশ আহ্বানের একদিন পর চট্টগ্রাম বন্দরের পরিবহন বিভাগে কর্মরত এক সিবিএ নেতাকে বহিস্কার করেছে বন্দর কর্তৃপক্ষ। কর্মস্থলে অনুপস্থিত থাকার অভিযোগে পরিবহন বিভাগের হিসাব শাখার প্রধান সহকারী এবং বন্দর সিবিএ’র সহসভাপতি মোহাম্মদ আলী মিন্টু্কে বৃহস্পতিবার বহিস্কার করা হয়।

চট্টগ্রাম: বন্দর চেয়ারম্যানের বিভিন্ন অনিয়ম-দুর্নীতি নিয়ে কর্মী সমাবেশ আহ্বানের একদিন পর চট্টগ্রাম বন্দরের পরিবহন বিভাগে কর্মরত এক সিবিএ নেতাকে বহিস্কার করেছে বন্দর কর্তৃপক্ষ।

কর্মস্থলে অনুপস্থিত থাকার অভিযোগে পরিবহন বিভাগের হিসাব শাখার প্রধান সহকারী এবং বন্দর সিবিএ’র সহসভাপতি মোহাম্মদ আলী মিন্টু্কে বৃহস্পতিবার বহিস্কার করা হয়।

চট্টগ্রাম বন্দরের টার্মিনাল ম্যানেজার এনামুল করিম বাংলানিউজকে বলেন, গুরুত্বপর্ণ প্রয়োজনে কর্মস্থলে মোহাম্মদ আলী মিন্টুকে পাওয়া যায়নি। তাই বহিস্কারের সিদ্ধান্ত নেওয়া হয়েছে।

বন্দর কর্তৃপক্ষের অনিয়ম-দুর্নীতির প্রতিবাদে বুধবার কর্মী সমাবেশের ডাক দেয় সিবিএ সাধারণ সম্পাদক ওয়াহিদুল্লাহ সরকার। পরে একই স্থানে সমাবেশের আহ্বান করে সভাপতি মমতাজ উদ্দিন।

এ অবস্থায় চট্টগ্রাম বন্দর স্পর্শকাতর এলাকা হওয়াতে আইন শৃঙ্খলার অবনতির আশঙ্কায় উভয় পক্ষকে সমাবেশ থেকে বিরত থাকার নোটিশ দেয় বন্দর থানা পুলিশ। বন্দর কলোনীর ১২ নম্বর শহীদ মিনার চত্বরে সমাবেশ না করলেও বন্দর কলোনীতে সমর্থকদের নিয়ে সমাবেশ করে ওয়াহিদুল্লাহ সরকার ও মোহাম্মদ আলী মিন্টু।

এ বিষয়ে মোহাম্মদ আলী মিন্টু বাংলানিউজকে বলেন, বন্দরে দুর্নীতি নিয়ে একটি দৈনিকে প্রকাশিত সংবাদ নিয়ে কথা বলায় আমাকে বহিস্কার করেছে বলে শুনেছি। লিখিত কোন আদেশ আমি এখনো পাইনি।

বন্দরের দুর্নীতি নিয়ে বুধবার কর্মী সমাবেশ আহ্বান করায় ষড়যন্ত্রমূলকভাবে তাকে বহিস্কার করা হয়েছে বলে অভিযোগ করেন তিনি।

বাংলাদেশ সময়: ২১৫৪ ঘন্টা, নভেম্বর ২০, ২০১৪

Nagad
চট্টগ্রামেও কোরবানির পশু পরিবহন করবে ট্রেন
ঈদের আগেই বেতন-বোনাস দাবি শিক্ষক-কর্মচারীদের
ফিল্ড হাসপাতালে হাই ফ্লো-ন্যাসাল ক্যানোলা প্রদান
খুলনা জেলা পরিষদের শিক্ষাবৃত্তি পেলো ৪৫০ ছাত্র-ছাত্রী
শূন্য পদে নিয়োগ চান এসআই সুপারিশ বঞ্চিতরা


দোকানে মেয়াদোত্তীর্ণ পণ্য, হোটেলে বাসি খাবার
আশুলিয়ায় চাঁদাবাজির অভিযোগে যুবক আটক
করোনায় আতঙ্কিত না হওয়ার আহ্বান প্রধানমন্ত্রীর
কিন্ডারগার্ডেন স্কুল অ্যান্ড কলেজ ঐক্য পরিষদের ৬ দফা দাবি
ঠিকাদার পরিচয়ে রেলওয়ের মালামাল চুরি, যুবক আটক