দেশের জনগণ তারেক রহমানের অভাব অনুভব করছে

465 | বাংলানিউজটোয়েন্টিফোর.কম

ছবি: বাংলানিউজটোয়েন্টিফোর.কম

walton
আলোচনা সভা, দোয়া মাহফিল ও কেক কাটাসহ নানা কর্মসূচির মাধ্য তারেক রহমানের জন্ম বার্ষিকী পালন করেছে চট্টগ্রাম মহানগর বিএনপি।

চট্টগ্রাম: আলোচনা সভা, দোয়া মাহফিল ও কেক কাটাসহ নানা কর্মসূচির মাধ্য তারেক রহমানের জন্ম বার্ষিকী পালন করেছে চট্টগ্রাম মহানগর বিএনপি।

বৃহস্পতিবার বাদে জোহর নাসিমন ভবন সংলগ্ন মসজিদে মিলাদ মাহ্ফিল ও দোয়া মোনাজাত শেষে দলীয় কার্যালয়ে নেতা-কর্মীদের নিয়ে কেক কাটেন নগর বিএনপির সভাপতি আমীর খসরু মাহমুদ চৌধুরী।

পরে সংক্ষিপ্ত সমাবেশে প্রধান অতিথির বক্তব্যে খসরু বলেন, তারেক রহমান তাঁর মেধা দিয়ে দেশ ও দলের জন্য কাজ করে যাচ্ছেন। শহীদ রাষ্ট্রপতি জিয়াউর রহমান যেভাবে দেশের প্রত্যন্ত অঞ্চলে ঘুরে ঘুরে সাধারণ মানুষের জন্য কাজ করে গেছেন ঠিক তেমনি তারেক রহমানও লন্ডনে বসে দেশের জনগণ ও দলের নেতাকর্মীদের জন্য কাজ করে যাচ্ছেন।

বিশ্বের বিভিন্ন দেশের সঙ্গেও তারেকের যোগাযোগ রয়েছে উল্লেখ করে তিনি বলেন, দেশের এই ক্রান্তিলগ্নে দেশের জনগণ ও দলের নেতাকর্মীরা তারেক রহমানের অভাব অনুভব করছে। দলের প্রতিটি কর্মকান্ড সম্পর্কে তারেক রহমান অবগত আছেন।

সরকারের পতন ঘটাতে কঠোর আন্দোলনের প্রস্তুতি নেওয়ার আহ্বান জানিয়ে খসরু বলেন, আওয়ামী লীগ দেউলিয়া হয়ে গেছে। ব্যাংকের ঋণখেলাপীদের মতো অবস্থা তাদের। দেশের মানুষ তাদের হাত থেকে মুক্তি চায়। দেশ ও দেশের মানুষকে বাঁচাতে হলে আওয়ামী লীগ সরকারের পতন ছাড়া কোন বিকল্প নেই।

বিশেষ অতিথির বক্তব্যে সাবেক হুইপ সৈয়দ ওয়াহিদুল আলম বলেন, তারেক রহমান সঠিক বক্তব্যের মাধ্যমে দেশের সঠিক ইতিহাস তুলে ধরছেন, তাই আওয়ামী লীগ নেতাকর্মীদের গাত্রদাহ।

সমাবেশে নগর বিএনপির সাধারণ সম্পাদক ডা. শাহাদাত হোসেন বলেন, তারেক রহমান দেশের আগামীদিনের কান্ডারী। তাঁর জনপ্রিয়তায় ভয় পেয়ে সরকার একের পর এক মিথ্যা মামলা দিচ্ছে। কিন্তু কোন মামলা, কোন ষড়যন্ত্র তারেক রহমানের অগ্রযাত্রাকে ঠেকাতে পারবেনা।

সভাপতির বক্তব্যে নগর বিএনপির সহ-সভাপতি আবু সুফিয়ান বলেন, তারেক রহমান বিদেশে বসে দেশের মানুষও গণতন্ত্র মুক্তির কাজ করে যাচ্ছেন।

সমাবেশে অন্যান্যের মধ্যে বিএনপি নেতা মাহবুবুর রহমান শামীম, এম এ আজিজ, আবুল হাশেম বক্কর, এস এম সাইফুল আলম, হারুন জামান, শফিকুর রহমান স্বপন, ইসকান্দর মির্জা, মোশারফ হোসেন দিপ্তী, আনোয়ার হোসেন লিপু, ইয়াছিন চৌধুরী লিটন, সামশুল হক, মোহাম্মদ সালাহউদ্দিন, আবুল হাশেম প্রমুখ বক্তব্য রাখেন।

বাংলাদেশ সময়:১৮০০ঘণ্টা, নভেম্বর ২০, ২০১৪

Nagad
ঢাকায় ৭ জুলাই থেকে ফ্লাইট চালাবে মালিন্দ এয়ার
দক্ষিণ আফ্রিকার বর্ষসেরা ক্রিকেটার ডি কক
কাউকেই অতিরিক্ত বিদ্যুৎ বিল পরিশোধ করতে হবে না: সচিব
ডিএসইর চেয়ে বেশি লেনদেন সিএসইতে
সৈয়দপুরে করোনায় আরও একজনের মৃত্যু


না’গঞ্জে করোনায় মারা যাওয়া মুক্তিযোদ্ধার দাফনে খোরশেদ
সরকার সীমান্ত হত্যার প্রতিবাদ করতে পারে না: রিজভী
করোনা: না’গঞ্জে আক্রান্ত ৫ হাজারের ৪ হাজার সুস্থ
রোনালদোদের কাজ আরও সহজ করে দিলেন ইব্রা-রেবিচ
হোসেনপুরে শিশুকে কুপিয়ে হত্যা