প্লটের দাবিতে নগর ভবনে অবস্থান ধর্মঘট

497 | বাংলানিউজটোয়েন্টিফোর.কম

walton
লেকসিটি আবাসন প্রকল্পের প্লট বুঝিয়ে দেওয়ার দাবিতে আন্দরকিল্লার নগর ভবনের সামনে দুই ঘণ্টার অবস্থান ধর্মঘট পালন করেছে প্লট মালিকরা। মঙ্গলবার সকাল ১০টা থেকে প্লট মালিকরা নগর ভবনের সামনে অবস্থান নেয়।

চট্টগ্রাম: লেকসিটি আবাসন প্রকল্পের প্লট বুঝিয়ে দেওয়ার দাবিতে আন্দরকিল্লার নগর ভবনের সামনে দুই ঘণ্টার অবস্থান ধর্মঘট পালন করেছে প্লট মালিকরা।

মঙ্গলবার সকাল ১০টা থেকে প্লট মালিকরা নগর ভবনের সামনে অবস্থান নেয়।  এসময় প্রকল্পের জন্য জায়গা ক্রয় ও প্রকল্পের উন্নয়ন কাজ শেষ করার দাবি জানান তারা। পরে, কর্পোরেশনের প্যানেল মেয়রের আশ্বাসে বেলা ১২টার দিকে তারা ধর্মঘট প্রত্যাহার করে নেয়।

লেকসিটি হাউজিং সোসাইটি মালিক সমিতির সাধারণ সম্পাদক মোহাম্মদ আফাজ উল্লাহ চৌধুরী বলেন, প্যানেল মেয়র হাসান মাহমুদ হাসনীসহ কয়েকজন কাউন্সিলর দ্রুত সময়ের মধ্যে প্লট বুঝিয়ে দেওয়ার আশ্বাস দিয়েছেন। প্রকল্প এলাকার সমস্যা চিহ্নিত করতে ও এর সমাধান খুঁজে বের করতে বুধবার সকালে উভয় পক্ষের মধ্যে বৈঠক অনুষ্ঠিত হবে।

চট্টগ্রাম সিটি কর্পোরেশনের সর্ববৃহৎ এই আবাসন প্রকল্পে ২০০৬ সালে ৫৪৮টি প্লট বিক্রি করা হয়।  কাঠাপ্রতি ছয় লাখ টাকা করে এই প্রকল্পে কর্পোরেশনের আয় হয়েছিল প্রায় ৮৩ কোটি টাকা।  আট বছর পার হলেও এখনো পর্যন্ত প্লট বুঝে পাননি কেউই।

বাংলাদেশ সময়: ১৮৪৭ ঘণ্টা, নভেম্বর ১৮, ২০১৪

Nagad
চুয়াডাঙ্গায় করোনা উপসর্গ নিয়ে বৃদ্ধের মৃত্যু
কপিরাইট অফিসের আয়োজনে ‘সংগীত ও আমার অধিকার’
ঢামেকে টেকনোলজিস্টদের কর্মবিরতি
চসিককে ৩৫ কোটি ৫৫ লাখ টাকা দিলো বন্দর
উল্লাপাড়ায় দু’পক্ষের সংঘর্ষে ইউপি সদস্য নিহত


বিকেএসপি ও কক্সবাজারে ডিপিএল আয়োজনের পরিকল্পনা বিসিবির
বিসিএস বিতর্ক ও কিছু কথা
স্বাস্থ্যমন্ত্রীর পদত্যাগ দাবি বাম গণতান্ত্রিক জোটের
বাংলাদেশ ব্যাংকের গভর্নরের কার্যকাল বাড়লো
নিউক্যাসলের জালে ‘হৃদয়হীন’ ম্যানসিটির গোল উৎসব