চট্টগ্রামে সাত রেস্টুরেন্টকে জরিমানা

699 | বাংলানিউজটোয়েন্টিফোর.কম

walton
ডিলিং লাইসেন্স হালনাগাদ না করে ব্যবসা পরিচালনা এবং নোংরা ও অস্বাস্থ্যকর পরিবেশে খাবার পরিবেশনের দায়ে নগরীর সাত রেস্টুরেন্টকে এক লাখ ৪৫ হাজার টাকা জরিমানা করেছে ভ্রাম্যমান আদালত। মঙ্গলবার জেলা প্রশাসনের নির্বাহী ম্যাজিস্ট্রেট তালিম আল ইয়ামিনের নেতৃত্বে আগ্রাবাদ, মনসুরাবাদ...

চট্টগ্রাম: ডিলিং লাইসেন্স হালনাগাদ না করে ব্যবসা পরিচালনা এবং নোংরা ও অস্বাস্থ্যকর পরিবেশে খাবার পরিবেশনের দায়ে নগরীর সাত রেস্টুরেন্টকে এক লাখ ৪৫ হাজার টাকা জরিমানা করেছে ভ্রাম্যমান আদালত।

মঙ্গলবার জেলা প্রশাসনের নির্বাহী ম্যাজিস্ট্রেট তালিম আল ইয়ামিনের নেতৃত্বে আগ্রাবাদ, মনসুরাবাদ ও হালিশহর এলাকায় এ ভ্রাম্যমান আদালত পরিচালিত হয়।

রেস্টুরেন্টগুলো হলো আগ্রাবাদ এলাকার সেভ্রন স্পাইস, মনসুরাবাদ বিটি রোডের রিয়াজ হোটেল, ঝলক হোটেল, কাশেম হোটেল, হালিশহরের ক্যাফে আয়েশা, স্টার হোটেল ও ক্যাফে মেহরাজ।

নির্বাহী ম্যাজিস্ট্রেট তামিম আল ইয়ামিন জানান, রেস্টুরেন্টগুলোর একদিকে ডিলিং লাইসেন্স নেই, অন্যদিকে খুবই অপরিচ্ছন অবস্থায় খাদ্য সংরক্ষণ ও পরিবেশন করে আসছে।  এসব অপরাধের দায়ে তাদেরকে বিশুদ্ধ খাদ্য অধ্যাদেশ ১৯৫৯ এবং বাংলাদেশ হোটেল ও রেস্তোরাঁ অধ্যাদেশ ১৯৮২ এর বিভিন্ন ধারায় জরিমানা করা হয়েছে।

এ ধরণের অভিযান অব্যাহত থাকবে বলে জানান তিনি।

বাংলাদেশ সময়: ১৮৩৭ ঘণ্টা, নভেম্বর ১৮, ২০১৪

Nagad
হাতীবান্ধায় বিদ্যুৎস্পৃষ্ট হয়ে কৃষকের মৃত্যু 
আ. লীগকে বারবার ক্ষমতায় আনতেই ইসির যতো উদ্যোগ: ফখরুল
বন্ধ পাটকলগুলো আধুনিকায়ন করা হবে: প্রধানমন্ত্রী
করোনায় ২৪ ঘণ্টায় ৪১ মৃত্যু, শনাক্ত ৩৩৬০
চট্টগ্রামেও কোরবানির পশু পরিবহন করবে ট্রেন


ঈদের আগেই বেতন-বোনাস দাবি শিক্ষক-কর্মচারীদের
ফিল্ড হাসপাতালে হাই ফ্লো-ন্যাসাল ক্যানোলা প্রদান
খুলনা জেলা পরিষদের শিক্ষাবৃত্তি পেলো ৪৫০ ছাত্র-ছাত্রী
শূন্য পদে নিয়োগ চান এসআই সুপারিশ বঞ্চিতরা
দোকানে মেয়াদোত্তীর্ণ পণ্য, হোটেলে বাসি খাবার