মেধাবীদের সংবর্ধনা দিলো ইডিইউ

313 | বাংলানিউজটোয়েন্টিফোর.কম

ছবি: বাংলানিউজটোয়েন্টিফোর.কম

walton
পাঁচ বছরে দেশ-বিদেশের বিভিন্ন প্রতিযোগীতায় চ্যাম্পিয়ান ও রানার আপ হওয়া ইস্ট ডেল্টা ইউনিভার্সিটির (ইডিইউ) শিক্ষার্থীদের সংবর্ধনা দিয়েছে প্রতিষ্ঠানটি। সোমবার নগরীর ইঞ্জিনিয়ার্স ইনস্টিটিউট মিলনায়তনে শিক্ষার্থীদের হাতে ক্রেস্ট তুলে দিয়ে সংবর্ধনা দেয়া হয়।

চট্টগ্রাম: পাঁচ বছরে দেশ-বিদেশের বিভিন্ন প্রতিযোগীতায় চ্যাম্পিয়ান ও রানার আপ হওয়া  ইস্ট ডেল্টা ইউনিভার্সিটির (ইডিইউ) শিক্ষার্থীদের সংবর্ধনা দিয়েছে প্রতিষ্ঠানটি।
 
সোমবার নগরীর ইঞ্জিনিয়ার্স ইনস্টিটিউট মিলনায়তনে শিক্ষার্থীদের হাতে ক্রেস্ট তুলে দিয়ে সংবর্ধনা দেয়া হয়।

অনুষ্ঠানে ইউনিভার্সিটির প্রতিষ্ঠাতা ভাইস চেয়ারম্যান সাঈদ আল নোমান বলেন, যে কোন ভালো কাজের স্বীকৃতি নি:সন্দেহে আনন্দের, গৌরবের। যারা আজকের অনুষ্ঠানে পুরষ্কার পেয়েছেন তারা প্রত্যেকে নিজেদের মেধার প্রমান করেছেন। আশা করছি কর্মজীবনেও এসব মেধাবীরা ভালো জায়গায় প্রতিষ্ঠা পাবেন।

তিনি আরো বলেন, দেশে এখন উচ্চশিক্ষা নিয়ে ব্যবসা চলছে। গুটি কয়েক, নাম সর্বস্ব ইউনিভার্সিটির কারণে ভালো ও গুনগত শিক্ষা পাচ্ছে না ছাত্র-ছাত্রীরা। চট্টগ্রাম থেকে আন্তর্জাতিক মানের শিক্ষা ছড়িয়ে দিতে বদ্ধপরিকর ইস্ট ডেল্টা।
 
অনুষ্ঠানে অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন উপাচার্য অধ্যাপক মোহাম্মদ সিকান্দার খান, মিশিগান ইউনিভার্সিটির অধ্যাপক ড. দেবাশীষ চক্রবর্তী, ইস্ট ডেল্টার ডীন অব ফ্যাকাল্টিজ অধ্যাপক ড. ওবায়দুল করিম, রেজিস্ট্রার শাফায়েত চৌধুরী।

সংবর্ধনা অনুষ্ঠান শেষে বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থীদের পরিবেশনায় সাংস্কৃতিক অনুষ্ঠান অনুষ্ঠিত হয়। এ অনুষ্ঠানে জনপ্রিয় ব্যান্ড দল এলআরবির সদস্যরা গান পরিবেশন করে সবাইকে মুগ্ধ করেন। এই সময় চট্টগ্রামের সন্তান আইয়ুব বাচ্চুকেও ক্রেস্ট তুলে দেয়া হয়।

বর্তমান শিক্ষার্থীদের পাশাপাশি সাবেক শিক্ষার্থী ও তাদের অভিভাবকরাও এ অনুষ্ঠানে উপস্থিত ছিলেন।

বাংলাদেশ সময়: ১৭১৭ ঘণ্টা, নভেম্বর ১৮, ২০১৪

Nagad
নোবেলজয়ী কবি পাবলো নেরুদার জন্ম
বিশেষ ফ্লাইটে ঢাকার পথে সাহারা খাতুনের মরদেহ
ভিয়েতনামে মানবপাচারের ঘটনায় আটক তিনজন রিমান্ডে
পল্লবীতে ভুয়া চাকরিদাতা প্রতিষ্ঠানে অভিযান, আটক ৩
রাজশাহীতে বাসচাপায় অটোরিকশার চালকসহ নিহত ২


‘আদিম’ মুক্তির আগেই নির্মিত হচ্ছে সিক্যুয়েল
লকডাউনে ভিডিওচিত্র বানিয়ে খুদে শিক্ষার্থী প্রিয়তির রোবট জয়
সিলেটে করোনার নমুনা জট নেই
খুলনার সাবেক এমপি নুরুল হকের অবস্থা সংকটাপন্ন
পোড়ানো হলো ত্রিপুরা বিশ্ববিদ্যালয়ের পরীক্ষার বিজ্ঞপ্তি