চট্টগ্রামে শ্বাসরোধ করে কিশোরী খুন

664 | বাংলানিউজটোয়েন্টিফোর.কম

ছবি : প্রতীকী

walton
নগরীর সদরঘাট থানার আইসফ্যাক্টরি রোড থেকে ব্যাগভর্তি অজ্ঞাতপরিচয় এক কিশোরীর লাশ উদ্ধার করেছে পুলিশ। তাকে শ্বাসরোধ করে হত্যা করা হয়েছে বলে ধারণা করছে পুলিশ।

চট্টগ্রাম: নগরীর সদরঘাট থানার আইসফ্যাক্টরি রোড থেকে ব্যাগভর্তি অজ্ঞাতপরিচয় এক কিশোরীর লাশ উদ্ধার করেছে পুলিশ। তাকে শ্বাসরোধ করে হত্যা করা হয়েছে বলে ধারণা করছে পুলিশ।

মঙ্গলবার গভীর রাত দেড়টার দিকে আইসফ্যাক্টরি রোডে কলেজিয়েট স্কুলের দক্ষিণ-পশ্চিম কোণায় নেওয়াজ হোটেলের নিচে রাস্তা থেকে লাশটি উদ্ধার করা হয়।

পুলিশ সূত্র জানায়, বিশ্বকাপে আর্জেন্টিনার বিজয়ের পর রাতে আইসফ্যাক্টরি রোড এলাকার  স্থানীয়রা মিছিল বের করে। মিছিলের লোকজন রাস্তার পাশে একটি ব্যাগ পড়ে আছে এবং ব্যাগের ভেতরে একটি হাত দেখা যাচ্ছে বলে থানায় খবর দেন।

খবর পেয়ে সদরঘাট থানা থেকে পুলিশ ঘটনাস্থলে গিয়ে লাশটি উদ্ধার করে ময়নাতদন্তের জন্য চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে পাঠায়।

QUIZ_July_02

সদরঘাট থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবুল কালাম আজাদ বাংলানিউজকে জানান, আনুমানিক ১৩-১৪ বছরের কিশোরীর গলায় রশি প্যাঁচানো অবস্থায় ছিল। হাতগুলো পেছন দিকে মোড়ানো অবস্থায় বাঁধা ছিল। বড় কাপড়ের ব্যাগের চারপাশে তুলা দিয়ে মাঝখানে লাশটি রাখা হয়েছে।

তিনি বলেন, আমরা যখন লাশ পেয়েছি তার ২-৩ ঘণ্টা আগে শ্বাসরোধ করে তাকে হত্যা করা হয়েছে বলে ধারণা করছি। ময়নাতদন্ত প্রতিবেদন পেলে বিষয়টি নিশ্চিত হওয়া যাবে। কিশোরীর পরিচয় পাওয়া যায়নি।

এ ঘটনায় সদরঘাট থানায় মামলা দায়েরের প্রক্রিয়া চলছে বলেও ওসি জানান।

বাংলাদেশ সময়: ১১৫২ ঘণ্টা, জুলাই ০২,২০১৪

করোনায় ঢাকায় আইনজীবীর মৃত্যু
রাজধানীতে বেড়েই চলেছে করোনার সংক্রমণ
ডা. জাফরুল্লাহর জন্য ফল পাঠালেন খালেদা জিয়া
করোনায় আক্রান্ত হয়ে কাউন্সিলর মাজহারের মৃত্যু
শিবগঞ্জে বজ্রপাতে গৃহিণীর মৃত্যু


ধান মাড়াই মেশিনে চাপা পড়ে স্কুল ছাত্রের মৃত্যু
নোবেলের বাবা মোজাফফর নান্নু করোনা আক্রান্ত
বিতর্ক পিছু ছাড়ছে না নোবেলের, এবার তৃতীয় বিয়ের খবর!
গোবিন্দগঞ্জে মোটরসাইকেলের ধাক্কায় কিশোরের মৃত্যু
বরগুনায় আরেক নয়নের তাণ্ডব, হত্যার অভিযোগ আ’লীগ নেতার দিকে