মূল্য তালিকা টাঙাচ্ছে না চট্টগ্রামের ব্যবসায়ীরা

363 | বাংলানিউজটোয়েন্টিফোর.কম

walton
মূল্য তালিকা না টাঙানো এবং মেয়াদোত্তীর্ণ পণ্য বিক্রির দায়ে রমজানের প্রথম দিনে নগরীতে চার দোকানকে মোট ৪৭ হাজার টাকা জরিমানা করেছেন ভ্রাম্যমাণ আদালত।

চট্টগ্রাম: মূল্য তালিকা না টাঙানো এবং মেয়াদোত্তীর্ণ পণ্য বিক্রির দায়ে রমজানের প্রথম দিনে নগরীতে চার দোকানকে মোট ৪৭ হাজার টাকা জরিমানা করেছেন ভ্রাম্যমাণ আদালত।

সোমবার বিকালে জেলা প্রশাসনের তিনজন নির্বাহী ম্যাজিস্ট্রেটের নেতৃত্বে ভ্রাম্যমাণ আদালত পরিচালিত হয়।  অভিযানে বিএসটিআই, চেম্বার, ক্যাব প্রতিনিধিসহ পুলিশ সদস্যরা অংশ নেন।

জেলা প্র্রশাসন সূত্র জানায়, নির্বাহী ম্যাজিস্ট্রেট মো. হাবিবুল হাসানের নেতৃত্বে রেয়াজুদ্দিন বাজারে ভ্রাম্যমাণ আদালত পরিচালনা করা হয়। এসময় মূল্য তালিকা না টাঙানোয় মেসার্স সোবহান স্টোর ও ইউনিয়ন কর্নার নামে দু’টি দোকানকে ২০ হাজার টাকা করে মোট ৪০ হাজার টাকা জরিমানা করেন ভ্রাম্যমাণ আদালত।

নাসিরাবাদ কর্ণফুলী মার্কেটে জেলা প্রশাসনের নির্বাহী ম্যাজিস্ট্রেট মো. আনিসুল ইসলামের নেতৃত্বে ভ্রাম্যমাণ আদালত পরিচালিত হয়। এসময় মেয়াদোত্তীর্ণ পণ্য বিক্রির দায়ে মুঈনীয়া স্টোর নামে একটি প্রতিষ্ঠানকে দুই হাজার টাকা জরিমানা করা হয়। অভিযানে বিএসটিআইয়ের পরিদর্শন কর্মকর্তা সাফায়াত হোসেন, ক্যাবের যুগ্ম সম্পাদক জানে আলমসহ প্রমুখ অংশ নেন।

পতেঙ্গা স্টিল মিল এলাকায় অভিযান পরিচালনা করেন নির্বাহী ম্যাজিস্ট্রেট মো. শাহাদা‍ৎ হোসেন। এসময় মূল্য তালিকা না টাঙানোয় ভ্রাম্যমাণ আদালত স্টিল মিল বাজারের মেসার্স আবুল বশর নামে একটি মুদি দোকানকে পাঁচ হাজার টাকা জরিমানা করেন।

বাংলাদেশ সময়: ২১৩৪ ঘণ্টা, জুন ৩০, ২০১৪

আইপিএল আয়োজন করতে চায় আরব আমিরাত
চার কার্যদিবস পর সূচক বাড়লো পুঁজিবাজারে
পেশা পরিচালনা করতে পারবেন গাইবান্ধার সেই ১৭ আইনজীবী
করোনায় মারা গেলেন সাংবাদিক মোনায়েম খান
পঞ্চগড়ে বিদ্যুৎস্পৃষ্ট হয়ে যুবকের মৃত্যু


ওষুধের বাজার হাজারী গলিতে ৪ ম্যাজিস্ট্রেটের সাঁড়াশি অভিযান
না’গঞ্জে করোনা আক্রান্তের সংখ্যা সাড়ে ৩ হাজার, মৃত্যু ৮৫
করোনা আক্রান্ত সাবেক মেয়র কামরান ভেন্টিলেশনে
টেকসই বেড়িবাঁধ ও সুপেয় পানির দাবিতে নৌবন্ধন
একইসঙ্গে ২৫ স্কুলের শিক্ষিকা, বেতন বাবদ আয় কোটি টাকা!