চট্টগ্রামে হাত বিচ্ছিন্ন ব্যক্তির লাশ উদ্ধার

631 | বাংলানিউজটোয়েন্টিফোর.কম

ছবি: প্রতীকী

walton
চট্টগ্রাম নগরীর সদরঘাট থানার মোগলটুলি এলাকায় আনুমানিক ৩৫ বছর বয়সী এক ব্যক্তিকে নৃশংসভাবে কুপিয়ে খুন করা হয়েছে। তার ডান হাতের কবজি কনুই থেকে বিচ্ছিন্ন অবস্থায় পাওয়া গেছে।

চট্টগ্রাম: চট্টগ্রাম নগরীর সদরঘাট থানার মোগলটুলি এলাকায় আনুমানিক ৩৫ বছর বয়সী এক ব্যক্তিকে নৃশংসভাবে কুপিয়ে খুন করা হয়েছে। তার ডান হাতের কবজি কনুই থেকে বিচ্ছিন্ন অবস্থায় পাওয়া গেছে।

সোমবার সকাল ১০টার দিকে সদরঘাট থানা পুলিশ মোগলটুলি দু’নম্বর গলির বার কোয়ার্টার এলাকায় কাঁচাবাজারের পাশ থেকে ওই ব্যক্তির লাশ উদ্ধার করে।

নগর পুলিশের অতিরিক্ত উপ-কমিশনার (দক্ষিণ) মনজুর মোরশেদ বাংলানিউজকে বলেন, বাজার থাকায় পুরো এলাকা জনবসতিপূর্ণ। কিন্তু স্থানীয়রা কেউই হত্যাকাণ্ডের ঘটনা দেখেনি বলে জানিয়েছেন। এলাকার মধ্যেই কোনো বিরোধের জের ধরে এ হত্যাকাণ্ড ঘটেছে বলে ধারণা করা হচ্ছে।

সদরঘাট থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) প্রণব চৌধুরী বাংলানিউজকে বলেন, এলাকার কেউ নিহত ব্যক্তিকে চিনতে পারছে না। তার নাম-পরিচয় কিছুই এখনও পাওয়া যায়নি। আমরা পরিচয় জানার চেষ্টা করছি। কারা, কি কারণে তাকে খুন করেছে সেটাও জানার চেষ্টা করছি।

পুলিশ সূত্রে জানা গেছে, কাঁচাবাজারের পাশে একটি দেয়ালের সঙ্গে হেলান দেওয়া অবস্থায় বসা ছিলেন ওই ব্যক্তি। তার থেকে প্রায় ১২ হাত দূরে বিচ্ছিন্ন অবস্থায় ছিল ডান হাতের কবজি। পুরো শরীর ক্ষতবিক্ষত।

সোমবার সকাল সাড়ে ৮টার দিকে কাঁচাবাজারের স্থানীয়রা লাশটি দেখে পুলিশকে খবর দেয়। পরে পুলিশ গিয়ে লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে পাঠিয়েছে।

সদরঘাট থানার ওসি প্রণব চৌধুরী বাংলানিউজকে বলেন, ঘটনাস্থলে পুলিশ রয়েছে। পরিচয় নিশ্চিত হওয়ার পর পরবর্তী আইনগত পদক্ষেপ নেওয়া হবে।

বাংলাদেশ সময়: ১২১৪ ঘণ্টা, জুন ৩০, ২০১৪

না’গঞ্জের তিন এলাকা রেড জোন, লকডাউন ঘোষণা 
করোনায় ২৪ ঘণ্টায় ৪২ মৃত্যু, শনাক্ত ২৭৪৩
করোনা আতঙ্কে কাছে যায়নি কেউ, মরদেহ উদ্ধার করলো পুলিশ
৪ বছরে তৃতীয়বার অবসরের ঘোষণা দিলেন ম্যাকগ্রেগর
জামিন পাননি ফারমার্স ব্যাংকের ব্রাঞ্চ ম্যানেজার সোহেল


গাজীপুরে কিশোরকে শ্বাসরোধে হত্যা
সেনবাগে করোনায় পৌর অফিস সহকারীর মৃত্যু
আনন্দ নেই পরমানন্দপুরে, আছে শুধু উৎকণ্ঠা আর আতঙ্ক
করোনা ভাইরাসে আক্রান্ত ছিলেন এসআই একরামুল
জামিন পাননি ডিআইজি মিজানের ভাগ্নে এসআই মাহমুদুল