প্রধানমন্ত্রীকে অভিনন্দন জানিয়ে চট্টগ্রামে শোভাযাত্রা

530 | বাংলানিউজটোয়েন্টিফোর.কম

ছবি: বাংলানিউজটোয়েন্টিফোর.কম

walton
চীন ও জাপান সফরকালে চট্টগ্রামের উন্নয়নে ছয়টি সমঝোতা স্মারক স্বাক্ষর এবং জলাবদ্ধতা নিরসনে নতুন খাল খননের অনুমোদন দেওয়ায় প্রধানমন্ত্রীকে অভিনন্দন জানিয়ে চট্টগ্রামে আনন্দ শোভাযাত্রা করেছে নগর আওয়ামী লীগ।

চট্টগ্রাম: চীন ও জাপান সফরকালে চট্টগ্রামের উন্নয়নে ছয়টি সমঝোতা স্মারক স্বাক্ষর এবং জলাবদ্ধতা নিরসনে নতুন খাল খননের অনুমোদন দেওয়ায় প্রধানমন্ত্রীকে অভিনন্দন জানিয়ে চট্টগ্রামে আনন্দ শোভাযাত্রা করেছে নগর আওয়ামী লীগ।

শনিবার বিকেলে নগরীর জমিয়াতুল ফালাহ মসজিদ ময়দানে সাবেক মেয়র ও নগর আওয়ামী লীগের সভাপতি এবিএম মহিউদ্দিন চৌধুরী এ শোভাযাত্রার উদ্বোধন করেন। ‍

এ সময় মহিউদ্দিন চৌধুরী বলেন, বর্তমান সরকার চট্টগ্রামের উন্নয়নে প্রতিশ্রুতিবদ্ধ। শেখ হাসিনা চট্টগ্রামের জনগণের কাছে যে ওয়াদা করেছিলেন, একের পর এক তা বাস্তবায়ন করে চলেছেন। একটি আধুনিক ও মানসম্পন্ন নগরী হিসেবে বিশ্বের মাঝে চট্টগ্রামকে পরিচিত করতে সরকার কাজ করে যাচ্ছে।


তিনি বলেন, চট্টগ্রাম উন্নয়নে বরাদ্দ হওয়া অর্থ নিয়ে কেউ অনিয়ম-দুর্নীতির আশ্রয় নিলে জনগণকে সঙ্গে নিয়ে তা প্রতিহত করা হবে।

এসময় আরও বক্তব্য দেন, নগর আওয়ামী লীগের সহ-সভাপতি খোরশেদ আলম সুজন, সাধারণ সম্পাদক আ জ ম নাছির উদ্দিন, যুগ্ম সম্পাদক এম এ রশিদ, সাংগঠনিক সম্পাদক চৌধুরী হাসান মাহমুদ হাসনী, সম্পাদকমণ্ডলীর সদস্য চন্দন ধর, মসিউর রহমান, উপ-সম্পাদক শহীদুল আলম, জহর লাল হাজারী প্রমুখ।

মহিউদ্নি চৌধুরীর নেতৃত্বে শোভাযাত্রাটি জমিয়াতুল ফালাহ জামে মসজিদ ময়দান থেকে শুরু হয়ে আগ্রাবাদ বাদামতলী এক্সেস রোড, বড়পুল, অলংকার মোড়, এ কে খান গেইট হয়ে জাকির হোসেন রোড ধরে জিইসি মোড় প্রদক্ষিণ করে ফের জমিয়তুল ফালাহ মসজিদে প্রাঙ্গনে গিয়ে শেষ হয়। 

বাংলাদেশ সময়: ২১৫৭ ঘণ্টা, জুন ২৮,২০১৪

মুসল্লিদের জন্য খুলছে মসজিদে নববীর দুয়ার
প্লাজমা দিয়েও বাঁচানো গেল না করোনা রোগী
শর্ত মেনে করতে হবে নাটকের শুটিং
শাহ আমানত বিমানবন্দরে স্বাস্থ্য সুরক্ষা নিশ্চিতে প্রস্তুতি
টানা দ্বিতীয়বার সবচেয়ে দামি ক্লাব রিয়াল মাদ্রিদ


রাজাপু‌রে পু‌লিশ‌কে কু‌পি‌য়ে জখম
করোনায় শান্ত-মারিয়াম ফাউন্ডেশনের ইমামুল কবীরের মৃত্যু
ফ্লয়েডের এমন মৃত্যু মেনে নিতে পারছেন না ওবামা
সোনাইমুড়ীতে ২৭টি অস্ত্রসহ গ্রেফতার ২ 
করোনায় ভারতে নতুন আক্রান্ত ৭৯৬৪, মৃত্যু ২৬৫ জনের