সিইপিজেডে পোশাক শ্রমিকের রহস্যজনক মৃত্যু

365 | বাংলানিউজটোয়েন্টিফোর.কম

walton
নগরীর ইপিজেড থানা এলাকায় মতিউর রহমান রনি (২১) নামে এক পোশাক শ্রমিকের রহস্যজনক মৃত্যু হয়েছে। শুক্রবার সন্ধ্যায় চট্টগ্রাম রপ্তানি প্রক্রিয়াজাতকরণ অঞ্চল (সিইপিজেড) প্রেজেন্টেশন অ্যাপারেলস একটি পোশাক কারখানায় গুরুতর আহত হয়।

চট্টগ্রাম: নগরীর ইপিজেড থানা এলাকায় মতিউর রহমান রনি (২১) নামে এক পোশাক শ্রমিকের রহস্যজনক মৃত্যু হয়েছে। শুক্রবার সন্ধ্যায় চট্টগ্রাম রপ্তানি প্রক্রিয়াজাতকরণ অঞ্চল (সিইপিজেড) প্রেজেন্টেশন অ্যাপারেলস একটি পোশাক কারখানায় গুরুতর আহত হয়।

আহতবস্থায় ওই শ্রমিককে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে আসা হলে রাত ১১টার দিকে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়।

নিহত মতিউর রহমান রনি গাইবান্ধা জেলার গোবিন্দপুর থানার বাবুল মিঞার ছেলে।

রনির সহকর্মী জাহিদুল হক বাংলানিউজকে বলেন, আমি একই কারখানার অন্য বিভাগে কাজ করি। রনিকে আহতাবস্থায় দেখতে পেয়ে হাসপাতালে নিয়ে যাই। তবে কিভাবে আহত হয়েছিল তা আমি জানি না। আহত হওয়া নিয়ে বিবিন্ন জন বিভিন্ন কথা বলছে। কেউ বলছে সিঁড়ি থেকে পড়ে গেছে, কেউ বা আবার মেশিন থেকে পড়ে আহত হয়েছে বলে বলাবলি করছে।

রনির বন্ধু মো. ইব্রাহিম বাংলানিউজকে জানান, রনির স্ত্রীও একই কারখানায় কাজ করেন। কারখানা ছুটি হয়ে যাওয়ার পর তার স্ত্রী’র জন্য অপেক্ষা করছিলেন তিনি।

এসময় তিনি আহত হন। তবে কিভাবে আহত হয়েছে সেটা সঠিকভাবে কেউ বলতে পারছে না।

চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতাল পুলিশ ফাঁড়ির নায়েক পঙ্কজ বড়ুয়া বাংলানিউজকে বলেন,‘শুক্রবার সন্ধ্যায় প্রেজেন্টেশন অ্যাপারেলস কারখানার শ্রমিক মতিউর রহমান রনিকে গুরুতর আহতাবস্থায় নিয়ে আসা হয়। রাত ১১টার দিকে ২৮ নম্বর ওয়ার্ডে চিকিৎসাধীন রনিকে কর্তব্যরত চিকিৎসকরা মৃত ঘোষণা করেন।’

ইপিজেড থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা আবুল মনসুর বাংলানিউজকে বলেন,‘একই কারখানায় তার স্ত্রীও কাজ করেন। ছুটির পর কারখানা থেকে সিড়ি দিয়ে নামার সময় পা পিছলে পড়ে গুরুতর আহত হয় বলে জানিয়েছেন তার স্ত্রী।

তবে বিষয়টি খতিয়ে দেখা হচ্ছে বলে জানান তিনি।

বাংলাদেশ সময়: ১৬১০ ঘণ্টা, জুন ২৮, ২০১৪

সিলেটে ২৪ ঘণ্টায় করোনা আক্রান্ত ৪৮ জন
নালিতাবাড়ীতে বজ্রপাতে যুবকের মৃত্যু
বগুড়ায় একদিনে সর্বোচ্চ করোনা রোগী শনাক্ত
সাবেক মেয়র কামরানের স্ত্রী করোনা আক্রান্ত
বাগেরহাটে আ’লীগের দুই গ্রুপের সংঘর্ষে নিহত ১


নিহত ৫ জনের পরিচয় শনাক্ত করেছে ইউনাইটেড কর্তৃপক্ষ
ইউনাইটেড হাসপাতালে আগুন: মৃতদের মধ্যে ৩ জন করোনা পজিটিভ
ঢামেকে সংগ্রহ করা প্লাজমা রোগীদের শরীরে প্রয়োগ
ইউনাইটেড হাসপাতালে অগ্নিকাণ্ডের ঘটনায় তদন্ত কমিটি
শিল্পাচার্য জয়নুল আবেদিনের প্রয়াণ