স্টারলিট ঈদ ফ্যাশন ওয়াকওয়ে অনুষ্ঠিত

463 | বাংলানিউজটোয়েন্টিফোর.কম

ছবি: বাংলানিউজটোয়েন্টিফোর.কম

walton
বর্ণিল ফ্যাশনে ঈদকে বরণ করে নিতে বন্দরনগরী চট্টগ্রামে স্টারলিটের আয়োজনে অনুষ্ঠিত হয়েছে ঈদ ফ্যাশন ওয়াকওয়ে ২০১৪।

চট্টগ্রাম: বর্ণিল ফ্যাশনে ঈদকে বরণ করে নিতে বন্দরনগরী চট্টগ্রামে স্টারলিটের আয়োজনে অনুষ্ঠিত হয়েছে ঈদ ফ্যাশন ওয়াকওয়ে ২০১৪।

বুধবার সন্ধ্যায় নগরীর থিয়েটার ইনস্টিটিউটে এ অনুষ্ঠানের আয়োজন করা হয়।

কখনো মেঘমল্লার রাগে, কখনো আকাশের ঠিকানায় চিঠি লেখার ফাঁকে, আবার কখনো বাঁকা দু'নয়নে নেশা ধরিয়ে ফ্যাশন শো ছিল পুরোপুরি প্রাণবন্ত।

চট্টগ্রাম তথা দেশের জনপ্রিয় ফ্যাশন ডিজাইনারদের ডিজাইনে উঠতি মডেলদের ক্যাটওয়াক মনে করিয়ে দিচ্ছিল বারে বারে ঈদ দোরগোড়ায়।


হল যখন কানায় কানায় পূর্ণ তখন স্টারলিটের চেয়ারম্যান লায়ন মো. ইখতেয়ার এবং স্টারলিট ইভেন্টের এমডি এ বি রনি’র শুভেচ্ছা বক্তব্যের মাধ্যমে অনুষ্ঠানের উদ্বোধন করা হয় ।

'নিঝুম রাত অথবা ব্যস্ত দিন' গানটির সঙ্গে ফ্যাশন ডিজাইনার রওশন আরা চৌধুরী’র ফ্যাশন কিউ’র মাধ্যমে শুরু হয় অনুষ্ঠানের মূল পর্ব।

এরপর ফ্যশন ডিজাইনার লুৎফা সানজিদা, ফ্যাশন ডিজাইনার সাহিদা কামাল, ফ্যাশন ডিজাইনার কাজী শাহাতাজ পারভীন মুনমুন, ফ্যাশন ডিজাইনার মণিদীপা দাস, ফ্যাশন ডিজাইনার সোহেল জুরকা ও ফেসবুকডটকম’র পোশাকে সালেহ জনের কোরিওগ্রাফিতে প্রতিটি ফ্যাশন কিউ উপস্থিত দর্শকদের বিমোহিত করে।

এছাড়া আইসিসি টি২০ থিম সংয়ের সঙ্গে সাজু, আরিফ, প্রিয়াংকা, জ্যাক ও তাদের দলের সদস্যরা উপস্থাপন করেন মনোমুগ্ধকর নৃত্য।

ফ্যাশন ডিজাইনারদের অনুপ্রাণিত করে শুভেচ্ছা বক্তব্য রাখেন ফোর এইচ গ্রুপের চেয়ারম্যান মামুন উর রশিদ, এমডি গওহর সিরাজ জামিল, জুনিয়র চেম্বারের প্রেসিডেন্ট নিয়াজ মোর্শেদ এলিট, ইউএইচপি গ্রুপের চেয়ারম্যান নুর মোহাম্মদ, স্টারলিট এন্টারটেইনমেন্টের প্রধান উপদেষ্টা ও জিটিভি’র ব্যুরো চিফ অনিন্দ্য টিটো, চ্যানেল আইয়ের ব্যুরো ইনচার্জ চৌধুরী ফরিদ, সাংস্কৃতিক সাংবাদিকতায় সংবর্ধিত অতিথি মোজাম্মেল মাহমুদ ও ঋত্বিক নয়ন, সাংবাদিক ফেরদৌস শিপন, ডিজাইনার ফোরাম চট্টগ্রামের প্রেসিডেন্ট রওশন আরা চৌধুরী, আরটিভি’র ব্যুরো ইনচার্জ সরোয়ার আমিন বাবু, অ্যাক্ট প্লাসের সাজ্জাদ বিন খালেদ সুমন প্রমুখ।

অনুষ্ঠানে সংস্কৃতি বিষয়ক সাংবাদিকতায় বিশেষ অবদানের জন্য চট্টগ্রামের তিন গুণী সাংবাদিক দৈনিক পূর্বকোণের আনোয়ার হোসেন পিন্টু, দৈনিক পূর্বদেশের মোজাম্মেল মাহমুদ, দৈনিক আজাদীর ঋত্বিক নয়নকে সম্মাননা জানানো হয়।

সংবর্ধিত অতিথিরা বলেন, সংস্কৃতি সাংবাদিকতায় কাজ করে এমন কাউকে কোন প্রতিষ্ঠান সম্মানিত করেননি যা আজ স্টারলিট করলো।  ব্যতিক্রম আয়োজনের পাশাপাশি ব্যতিক্রম এ সম্মাননা সামগ্রিক অর্থে চট্টগ্রামের সাংস্কৃতিক ধারাকে এগিয়ে নেয়ার ক্ষেত্রে অসামান্য অবদান রাখবে।

বাংলাদেশ সময়: ২০৫০ জুন ২৬, ২০১৪

এমপি শহীদ ইসলাম পাপলু কুয়েতে গ্রেফতার 
সিটি ব্যাংক প্রোডাক্ট আর সার্ভিসে আনছে প্রযুক্তির ছোঁয়া
প্রধানমন্ত্রীর অনুদান পেলো ৩৯৭টি মসজিদ
সিআরপিকে ১০ কোটি টাকা অনুদান দিলেন প্রধানমন্ত্রী
তামাদির বিষয়ে সুস্পষ্ট নির্দেশনা চেয়ে নোটিশ


বিএনপি নেতার মৃত্যুতে মির্জা ফখরুলের শোক
আইপিএল আয়োজন করতে চায় আরব আমিরাত
চার কার্যদিবস পর সূচক বাড়লো পুঁজিবাজারে
পেশা পরিচালনা করতে পারবেন গাইবান্ধার সেই ১৭ আইনজীবী
করোনায় মারা গেলেন সাংবাদিক মোনায়েম খান