পাড়ার দস্যি ছেলের জন্য আহাজারি

720 | বাংলানিউজটোয়েন্টিফোর.কম

walton
অর্ণব বড়ুয়া পিউ। বয়স ১৩। ছোটবেলা থেকেই ছেলেটি প্রচণ্ড দুষ্টু, চঞ্চল। দিনমান দস্যিপনা করে বেড়াতেন। এই দুষ্টের শিরোমণিকে নিয়ে অতিষ্ট ছিল পাড়ার সবাই।

চট্টগ্রাম: অর্ণব বড়ুয়া পিউ। বয়স ১৩। ছোটবেলা থেকেই ছেলেটি প্রচণ্ড দুষ্টু, চঞ্চল। দিনমান দস্যিপনা করে বেড়াতেন। এই দুষ্টের শিরোমণিকে নিয়ে অতিষ্ট ছিল পাড়ার সবাই। কিন্তু হাসি খুশি ছেলেটির এই দুরন্তপনায় পাড়ার সবাইকে মাতিয়ে রাখতো। তাই তার এ অকালে চলে যাওয়া মেনে নিতে পারছেন না মা-বাবা পাড়া-প্রতিবেশী সবাই। ব্যস্ত নগর জীবনে ছেলেটিই যে ছিল তাদের উজ্জীবনী শক্তির প্রতীক!

বুধবার দুপুরে নগরীর ডবলমুরিং থানার আগ্রাবাদ ডেবা পুকুরে ডুবে মারা যায় অর্ণব বড়ুয়া পিউ।

স্থানীয় ও প্রত্যক্ষদর্শী সূত্রে জানা যায়, সুভাষ বড়ুয়া আর ডেইজি বড়ুয়ার ছেলে অর্ণব। এক ভাই এক বোনের মধ্যে বড় অর্ণব। আগ্রাবাদ খাজা আজমেরী উচ্চ বিদ্যালয়ের অষ্টম শ্রেনীর ছাত্র। বৃহস্পতিবার সকালে আগ্রাবাদের মোগলটুলির বাসা থেকে পরীক্ষায় অংশ নেওয়ার জন্য স্কুলের উদ্দেশ্য বের হন। এ যাওয়া যে মা-বাবার আদরের ছেলেটির শেষ যাওয়া তা জানা ছিল না কারো। স্কুলে পরীক্ষা শেষ করে বন্ধুদের সঙ্গে ফুটবল খেলতে চলে যায় আগ্রাবাদ সিজিএস কলোনী মাঠে।পরে পুকুরে গোসল করতে দল বেঁধে চলে যায় আগ্রাবাদ ডেবা পুকুরে।

প্রতিবেশী প্রবীর বড়ুয়া বাংলানিউজকে জানান, দুপুরে স্কুল থেকে বন্ধুদের সঙ্গে ফুটবল খেলতে চলে যায় অর্ণব। সেখান থেকে ডেবা পুকুরে গোসল করতে যায়। সাতার না জানার কারণে পুকুরে ডুবে যায় অর্ণব। প্রায় ১৫-২০ মিনিট পর স্থানীয় লোকজন তাকে মুমূর্ষু অবস্থায় উদ্ধার করে আগ্রাবাদ মা ও শিশু হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন।

তিনি জানান, দুপুর আড়াইটার দিকে মোগলটুলী বড়–য়াপাড়ায় তার লাশ নিয়ে ‍আসা হলে কান্নায় ভেঙে পড়েন তার মা-বাবা, বন্ধুবান্ধব-আত্মীয় স্বজন ও পাড়া-প্রতিবেশীরা। আদরের ছেলেকে হারিয়ে মা বার বার মূর্ছা যাচ্ছিলেন। ছেলেটির এই অকাল প্রয়াণ পাড়ার কেউ মেনে নিতে পারছেন না। সবাই তার জন্য আহাজারি করছে।

অর্ণব বড়ুয়া পিউ’র গ্রামের বাড়ি রাউজান উপজেলার পশ্চিম আবুরখীল গ্রামে। শুক্রবার সন্ধ্যায় গ্রামের বাড়িতেই তার শেষ কৃত্য অনুষ্ঠিত হবে।

বাংলাদেশ সময়: ১৮৪৫ঘণ্টা, জুন ২৬, ২০১৪

রাজধানীতে বাড়ছে করোনার সংক্রমণ
কক্সবাজারে আরো ৪৬ জন করোনা আক্রান্ত
শ্রীমঙ্গলে ৬৭ মামলায় ৭৫ হাজার টাকা জরিমানা
আড়াইহাজারে দগ্ধ আরও একজনের মৃত্যু
সিলেটে ২৪ ঘণ্টায় করোনা আক্রান্ত ৪৮ জন


নালিতাবাড়ীতে বজ্রপাতে যুবকের মৃত্যু
বগুড়ায় একদিনে সর্বোচ্চ করোনা রোগী শনাক্ত
সাবেক মেয়র কামরানের স্ত্রী করোনা আক্রান্ত
বাগেরহাটে আ’লীগের দুই গ্রুপের সংঘর্ষে নিহত ১
নিহত ৫ জনের পরিচয় শনাক্ত করেছে ইউনাইটেড কর্তৃপক্ষ