php glass

মহানগর ছাত্রলীগের পূর্ণাঙ্গ কমিটির অনুমোদন, বিলুপ্ত কলেজ কমিটি

1383 | বাংলানিউজটোয়েন্টিফোর.কম

walton
মহানগর ছাত্রলীগের পূর্ণাঙ্গ কমিটির অনুমোদন হয়েছে। একইসঙ্গে মহানগরের সকল কলেজ ছাত্রলীগের কমিটি বিলুপ্ত করা হয়েছে। বুধবার সংগঠনের কেন্দ্রীয় নির্বাহী সংসদ এ সিদ্ধান্ত নেয়।

চট্টগ্রাম: মহানগর ছাত্রলীগের পূর্ণাঙ্গ কমিটির অনুমোদন হয়েছে। একইসঙ্গে মহানগরের সকল কলেজ ছাত্রলীগের কমিটি বিলুপ্ত করা হয়েছে।

বুধবার সংগঠনের কেন্দ্রীয় নির্বাহী সংসদ এ সিদ্ধান্ত নেয়।

ছাত্রলীগের কেন্দ্রীয় দফতর সম্পাদক শেখ রাসেল বাংলানিউজকে বলেন, ‘মহানগর ছাত্রলীগের ১২১ সদস্যের পূর্ণাঙ্গ কমিটি অনুমোদন হয়েছে। এছাড়া, মেয়াদোত্তীর্ণ হওয়ায় চট্টগ্রাম মহানগরের সবগুলো কলেজে ছাত্রলীগের কমিটি বিলুপ্ত করা হয়েছে। মহানগর কমিটি শীঘ্রই কলেজ কমিটিগুলো পুনর্গঠন করবে।’

পূর্ণাঙ্গ কমিটিতে কারা কারা রয়েছে জানতে চাইলে তিনি বলেন, ‘মহানগর শাখার বর্তমান নেতৃবৃন্দকে বুঝিয়ে দেওয়ার পর তালিকাটি প্রকাশ করা হবে।’

এর আগে গত বছরের ৩০ অক্টোবর ইমরান উদ্দিন হিমুকে সভাপতি ও নুরুল আজিম রণিকে সাধারণ সম্পাদক করে মহানগর ছাত্রলীগের ২৪ সদস্যের আংশিক কমিটি গঠন করা হয়েছিলো।

ছাত্রলীগের বিলুপ্ত হওয়া গুরুত্বপূর্ণ কলেজ শাখাগুলোর মধ্যে রয়েছে চট্টগ্রাম সিটি কলেজ, ওমর গনি এমইএস কলেজ, ইসলামিয়া কলেজ, কমার্স কলেজ, ব্যারিস্টার সুলতান আহম্মেদ ডিগ্রি কলেজ, হাজেরা তজু ডিগ্রি কলেজ, আশেকান ডিগ্রি কলেজ, চট্টগ্রাম আইন কলেজ।

বাংলাদেশ সময়: ২০১৯ ঘণ্টা, জুন ১১, ২০১৪

দর্শক প্রশংসিত নাটক ‘ড্রিম গার্ল’
ভবনের নকশাকারসহ তিনজনকে ৫ লাখ টাকা জরিমানা
লংগদুতে ছাত্রলীগের ৪ নেতাকে অব্যাহতি
পাস্তুরিত দুধ: তিন সংস্থার প্রতিবেদন হাইকোর্টে
গুজবে কান না দেওয়ার আহ্বান রেনুর বোন নাজমার


গাজীপু‌রে বা‌স দুর্ঘটনায় নিহত ২
পানি নিষ্কাশনে বাধা সৃষ্টি, ৫০টি দোকান উচ্ছেদ
নীলফামারীতে ট্রেনে কাটা পড়ে কলেজছাত্রের মৃত্যু
দ. কোরিয়ান নির্মাণ সংস্থার সঙ্গে বাংলাদেশের চুক্তি
বানভাসি মানুষের ঘরে ঘরে খাদ্য পৌঁছে দেবে সরকার