php glass

পটিয়ায় পিডিবির অভিযান ১১টি সংযোগ বিচ্ছিন্ন, জরিমানা

234 | বাংলানিউজটোয়েন্টিফোর.কম

walton
বকেয়া ও অবৈধ সংযোগের মাধ্যমে বিদ্যুৎ ব্যবহার করায় জেলার পশ্চিম পটিয়া এলাকায় ১১টি সংযোগ বিচ্ছিন্ন করেছে বিদ্যুৎ উন্নয়ন বোর্ড (পিডিবি)। একইসঙ্গে এসকল গ্রাহককে মোট ৬৫ হাজার টাকা জরিমানা করা হয়েছে।

চট্টগ্রাম: বকেয়া ও অবৈধ সংযোগের মাধ্যমে বিদ্যুৎ ব্যবহার করায় জেলার পশ্চিম পটিয়া এলাকায় ১১টি সংযোগ বিচ্ছিন্ন করেছে বিদ্যুৎ উন্নয়ন বোর্ড (পিডিবি)। একইসঙ্গে এসকল গ্রাহককে মোট ৬৫ হাজার টাকা জরিমানা করা হয়েছে।

বুধবার চট্টগ্রাম বিদ্যুৎ আদালতের (দক্ষিণ) সিনিয়র জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট মো. মাসুদুল হকের নেতৃত্বে পিডিবির এক অভিযানে এসব পদক্ষেপ গ্রহণ করা হয়।

অভিযানে এছাড়াও বিতরণ বিভাগ পটিয়ার নির্বাহী প্রকৌশলী মো. আলতাফ হোসেন, সহকারী প্রকৌশলী ইসমাইল হোসেন, উপ-সহকারী প্রকৌশলী মো. মইনউদ্দীন, আব্দুস সামাদ ভুঁইয়া, সাইফুল্লাহ রনিসহ পুলিশ সদ্যসরা অংশ নেন।

পিডিবি দক্ষিণাঞ্চলের সিনিয়র সহকারী পরিচালক (জনসংযোগ) মো. মনিরুজ্জামান বাংলানিউজকে বলেন, ‘অভিযানে ১১টি সংযোগ বিচ্ছিন্নের পাশাপাশি ব্যবহারকারীদের বিরুদ্ধে মামলা দায়ের করা হয়েছে। বিতরণ বিভাগ পটিয়ার আওতাধীন শিকলবাহা, মাস্টার হাট, বালুর মাঠ ও তাতিয়া পুকুর এলাকায় এ অভিযান চলে।’

এর আগে গত ৯ জুন পটিয়ার চক্রশালা, কমলমুনসিরহাট, শাহচান আওলিয়া দরগা গেট, বাস-স্টেশন, আনোয়ারা রোড এলাকায় অভিযান চালায় পিডিবির ভ্রাম্যমান আদালত। এসময় বকেয়া ও অবৈধ সংযোগের মাধ্যমে বিদ্যুৎ ব্যবহার করায় ৭ জনকে ৩ লাখ ৫২ হাজার টাকা জরিমানা করা হয়েছিলো। এছাড়া, ৪ টি সংযোগ বিচ্ছিন্ন করেছিলো পিডিবি।

বাংলাদেশ সময় ১৯২৯ ঘণ্টা, জুন ১১, ২০১৪

প্রিমিয়ার ইউনিভার্সিটির সমাবর্তন রোববার
কালীগঞ্জে রেললাইন থেকে যুবকের মরদেহ উদ্ধার
‘এভাবে আন্তর্জাতিক ক্রিকেট থেকে বিদায় নিতে চাইনি’
১৪ হাজার টাকায় ফিরতে পারবেন মালয়েশিয়ায় অবৈধ বাংলাদেশিরা
ইরানের ভেবে নিজেদের ড্রোন ভূপাতিত করেছে যুক্তরাষ্ট্র!


স্ত্রীকে গলা কেটে হত্যার পর স্বামীর আত্মসমর্পণ
বৃষ্টিতে ফসল নষ্ট হওয়ায় লক্ষ্মীপুরে বেড়েছে সবজির দাম
বন্যার প্রভাবে বেড়েছে সবজি ও মাছের দাম
শাবিপ্রবিতে তিন দিনব্যাপী ‘স্ট্রো কার্নিভাল ফেস্ট’
বঙ্গবন্ধু সেতুতে পিকআপভ্যান উল্টে চালক নিহত