php glass

সাতকানিয়া উপজেলা চেয়ারম্যানকে জেলগেটে জিজ্ঞাসাবাদের আদেশ

325 | বাংলানিউজটোয়েন্টিফোর.কম

walton
সাতকানিয়া উপজেলা পরিষদের চেয়ারম্যান ও জামায়াত নেতা জসীম উদ্দিনকে ভাংচুর ও বিস্ফোরক আইনে দায়ের হওয়া একটি মামলায় দু’দিন জেলগেটে জিজ্ঞাসাবাদের অনুমতি দিয়েছেন আদালত।

চট্টগ্রাম: সাতকানিয়া উপজেলা পরিষদের চেয়ারম্যান ও জামায়াত নেতা জসীম উদ্দিনকে ভাংচুর ও বিস্ফোরক আইনে দায়ের হওয়া একটি মামলায় দু’দিন জেলগেটে জিজ্ঞাসাবাদের অনুমতি দিয়েছেন আদালত।

বুধবার সাতকানিয়া থানা পুলিশের পাঁচদিনের রিমান্ড আবেদনের শুনানি শেষে চট্টগ্রামের বিচারিক হাকিম মাসুদ পারভেজ এ আদেশ দেন। আদালত রিমান্ডের আবেদন নামঞ্জুর করেন।

চট্টগ্রাম জেলা আদালতের পুলিশ পরিদর্শক উনু মং মারমা বাংলানিউজকে বলেন, ভাংচুর ও বিস্ফোরক আইনে দায়ের হওয়া একটি মামলায় সাতকানিয়া থানা পুলিশ পাঁচদিনের রিমান্ড চেয়েছিল। আদালত রিমান্ড নামঞ্জুর করে দু’দিন জেলগেটে জিজ্ঞাসাবাদের অনুমতি দিয়েছেন।

সাতকানিয়া থানার ওসি মো.খালেদ হোসেন বাংলানিউজকে জানান, তিন মাস আগে গ্রেপ্তার হওয়া জসীম উদ্দিন বুধবার জামিনে মুক্তি পেয়েছিল। এরপর নগর গোয়েন্দা পুলিশ তাকে জিজ্ঞাসাবাদের জন্য আটক করে।

পরে সাতকানিয়া থানায় দায়ের হওয়া তিনটি মামলায় তাকে শ্যোন অ্যারেস্ট দেখানো হয়। এর মধ্যে গত ১২ ডিসেম্বর উপজেলা সদরে ভাংচুর ও ককটেল বিস্ফোরণের অভিযোগে দায়ের হওয়া একটি মামলায় রিমান্ডের আবেদন জানানো হয়েছিল।

উল্লেখ্য গত ৬ মার্চ ঢাকার শাহবাগ থেকে জসীম উদ্দিনকে গ্রেপ্তার করে পুলিশ।

বাংলাদেশ সময়: ১৮০৩ ঘণ্টা, জুন ১১, ২০১৪

প্রিমিয়ার ইউনিভার্সিটির সমাবর্তন রোববার
কালীগঞ্জে রেললাইন থেকে যুবকের মরদেহ উদ্ধার
‘এভাবে আন্তর্জাতিক ক্রিকেট থেকে বিদায় নিতে চাইনি’
১৪ হাজার টাকায় ফিরতে পারবেন মালয়েশিয়ায় অবৈধ বাংলাদেশিরা
ইরানের ভেবে নিজেদের ড্রোন ভূপাতিত করেছে যুক্তরাষ্ট্র!


স্ত্রীকে গলা কেটে হত্যার পর স্বামীর আত্মসমর্পণ
বৃষ্টিতে ফসল নষ্ট হওয়ায় লক্ষ্মীপুরে বেড়েছে সবজির দাম
বন্যার প্রভাবে বেড়েছে সবজি ও মাছের দাম
শাবিপ্রবিতে তিন দিনব্যাপী ‘স্ট্রো কার্নিভাল ফেস্ট’
বঙ্গবন্ধু সেতুতে পিকআপভ্যান উল্টে চালক নিহত