php glass

প্রবাসী স্বামীর সঙ্গে অভিমান করে গৃহবধূর আত্মহত্যা

591 | বাংলানিউজটোয়েন্টিফোর.কম

walton
প্রবাসী স্বামীর সঙ্গে অভিমান করে চন্দনাইশ থানার হারলা গ্রামের বধু মাতব্বর বাড়ির মৌসুমী আকতার (৪২) নামে এক গৃহবধূ আত্মহত্যা করেছে। মঙ্গলবার সন্ধ্যায় এ ঘটনা ঘটে।

চট্টগ্রাম: প্রবাসী স্বামীর সঙ্গে অভিমান করে চন্দনাইশ থানার হারলা গ্রামের বধু মাতব্বর বাড়ির মৌসুমী আকতার (৪২) নামে এক গৃহবধূ আত্মহত্যা করেছে। মঙ্গলবার সন্ধ্যায় এ ঘটনা ঘটে।

মৌসুমী আকতার একই এলাকার প্রবাসী মো. ফেরদৌসের স্ত্রী।

চন্দনাইশ থানার উপ পরিদর্শক এনামুল হক বাংলানিউজকে জানান, মঙ্গলবার দুপুরে মৌসুমী আকতারের সঙ্গে প্রবাসী স্বামী ফেরদৌসের মুঠোফোনে কথা হয়।

এক পর্যায়ে স্বামীর সঙ্গে কথাকাটাকাটি হয়।  স্বামীর সঙ্গে কথা শেষ করে শ্বশুর বাড়ির নিজ কক্ষে ঢুকে মৌসুমী আকতার। দীর্ঘক্ষণ কক্ষ থেকে বের না হওয়ায় শ্বশুর বাড়ির লোকজন তাকে ডাকাডাকি করে কোন সাড়া না পেয়ে কক্ষের দরজা ভেঙ্গে সিলিং ফ্যানের সঙ্গে ঝুলন্ত অবস্থায় তাকে দেখতে পায়। গুরুতর আহতবস্থায় তাকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে আসলে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন।

দুপুরে স্বামীর সঙ্গে ফোনে কথা বলার সময় ঝগড়া হয়েছে বলে শুনেছি। পরে স্বামীর উপর অভিমান করে আত্মহত্যা করেছে বলে ধারণা করা হচ্ছে। এ বিষয়ে থানায় অপমৃত্যু মামলা দায়ের করা হয়েছে জানান তিনি।

বাংলাদেশ সময়: ১১০১ঘণ্টা, জুন ১১, ২০১৪

কোরবানির পশুতে আমরা স্বয়ংসম্পূর্ণ: খসরু
কর্মকর্তাদের অসন্তোষে বড়পুকুরিয়া খনির এমডিকে অপসারণ
মানুষী নয়, ‘কিক ২’ করছেন জ্যাকুলিন!
কৃষক বাবার সেই ছেলের দায়িত্ব নিলেন ছাত্রলীগ সভাপতি
রাজধানীর উত্তরা থেকে অর্ধগলিত মরদেহ উদ্ধার


দুধের নমুনা সংগ্রহে বৈজ্ঞানিক পদ্ধতি অনুসরণের আহ্বান 
সোহানের ব্যাটে লিডের পথে বিসিবি একাদশ
ছেলেমেয়েরা পড়াশোনায় মনোযোগী, বাজিমাত ইংরেজিতে!
৭ বছরের শিশুকে ধর্ষণ-হত্যা, ২ জনের বিরুদ্ধে চার্জশিট
ক্যামিকেল-রং দিয়েই ফলের জুস!