php glass

মহিউদ্দিনসহ ১৩ জনের বিরুদ্ধে করা মামলা প্রত্যাহার দাবি

327 | বাংলানিউজটোয়েন্টিফোর.কম

walton
চট্টগ্রাম সিটি কর্পোরেশনের সাবেক মেয়র এ বি এম মহিউদ্দিন চৌধুরী, কাউন্সিলর মো. গিয়াসউদ্দিন ও প্রিমিয়ার বিশ্ববিদ্যালয়ের রেজিষ্টার আবু তাহেরসহ ১৩ জনের বিরুদ্ধে করা মামলার প্রতিবাদে সভা করেছে কাউন্সিলররা।

চট্টগ্রাম: চট্টগ্রাম সিটি কর্পোরেশনের সাবেক মেয়র এ বি এম মহিউদ্দিন চৌধুরী, কাউন্সিলর মো. গিয়াসউদ্দিন ও প্রিমিয়ার বিশ্ববিদ্যালয়ের রেজিষ্টার আবু তাহেরসহ ১৩ জনের বিরুদ্ধে করা মামলার প্রতিবাদে সভা করেছে কাউন্সিলররা।

মঙ্গলবার সকালে নগর ভবনের কেবি আবদুচ ছাত্তার মিলনায়তনে এ সভা অনুষ্ঠিত হয়। সভায় মামলা প্রত্যাহারের দাবি জানিয়েছে বক্তরা।

সভায় বক্তারা বলেন, বোর্ড অব ট্রাস্টি’র সিদ্ধান্ত অনুযায়ী প্রিমিয়ার বিশ্ববিদ্যালয় পরিচালিত হয়। ওআর নিজাম রোডে প্রিমিয়ার বিশ্ববিদ্যালয় কতৃপক্ষ ২৭ মে প্রকাশ্য অনুষ্ঠানের মধ্য দিয়ে ইংরেজি বিভাগের ক্যাম্পাস নির্মাণের ঘোষণা দেয়।

৬ জুনের ঘটনার সঙ্গে সাবেক মেয়র এ বি এম মহিউদ্দিন চৌধুরী, কাউন্সিলর মো.গিয়াস উদ্দিনের কোন ধরনের সংশ্লিষ্টতা নেই দাবি করে তারা অবিলম্বে দায়েরকৃত মামলা প্রত্যাহারের দাবি জানান।

নগরীর ও আর নিজাম রোডে বিরোধপূর্ণ জায়গায় চট্টগ্রাম সিটি কর্পোরেশনের প্রিমিয়ার বিশ্ববিদ্যালয়ের ক্যাম্পাস নির্মাণকে কেন্দ্র করে সাবেক মেয়র ও নগর আওয়ামী লীগের সভাপতি এবিএম মহিউদ্দিন চৌধুরীসহ ১৩ জনকে আসামী করে মামলা দায়ের করা হয়।

সোমবার চট্টগ্রাম মহানগর হাকিম আহমেদ সাঈদের আদালতে নজরুল ইসলাম নামে একজন মামলাটি দায়ের করেন।


প্যানেল মেয়র চৌধুরী হাসান মাহমুদ হাসনীর সভাপতিত্বে অনুষ্ঠিত সভায় অন্যান্যের মধ্যে প্রিমিয়ার বিশ্ববিদ্যালয় বোর্ড অব ট্রাস্টি সদস্য কাউন্সিলর নিয়াজ মোহাম্মদ খান, লায়ন মোহাম্মদ হোসেন, এম জহিরুল আলম দোভাষ, আবদুস সাত্তার সেলিম, দিদারুর রহমান লাভু, রেখা আলম চৌধুরী, প্যানেল মেয়র জোবাইরা নার্গিস খান, সাইয়েদ গোলাম হায়দার মিন্টু, জহর লাল হাজারী, মো. গিয়াস উদ্দিন, হাজী নুরুল হক, জহির আহমদ, ইয়াছিন চৌধুরী আশু, হাজী বাবুল হক, আবদুল বারেক কোম্পানী, হাসান মুরাদ, মনোয়ারা বেগম মনি, আফরোজা কালাম প্রমুখ বক্তব্য রাখেন।

 বাংলাদেশ সময়: ২৩৩৫ ঘণ্টা, জুন ১০, ২০১৪

দিনাজপুরের নবাবগঞ্জে বজ্রপাতে শিশুর মৃত্যু
শোলাকিয়ায় জঙ্গি হামলা হামলা: ফের পেছালো সাক্ষ্যগ্রহণ
যুক্তরাজ্যকে ‘গাছে উঠিয়ে মই কেড়ে নিলো’ যুক্তরাষ্ট্র!
‘চার কারণে এসিড সন্ত্রাস কমেছে বাংলাদেশে’
ইশ্বরদীতে ২০ হাজার মিটার কারেন্ট জাল পুড়িয়ে ধ্বংস


ইয়াবা সেবনকালে আইনজীবীসহ আটক দুই, তিন মাসের কারাদণ্ড
রুয়েটে শিল্পবিপ্লব ও ডিজিটাল নিরাপত্তা বিষয়ক সেমিনার
চকরিয়ায় স্বতন্ত্র প্রার্থীর ভাইয়ের ওপর সন্ত্রাসী হামলা
সাতক্ষীরার খোলপেটুয়া নদীতে জেলে নিখোঁজ
অসুস্থ লুসি হল্ট, সাক্ষাৎ করলেন প্রশাসনের কর্মকর্তারা