php glass

মীরসরাইয়ে যুবলীগের দু’গ্রুপে দফায়-দফায় সংঘর্ষ, আহত ১০

418 | বাংলানিউজটোয়েন্টিফোর.কম

walton
উপজেলায় আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে যুবলীগের দু’গ্রুপের সংঘর্ষ ও হামলার ঘটনায় কমপক্ষে ১০ জন আহত হওয়ার খবর পাওয়া পাওয়া গেছে।

মীরসরাই: উপজেলায় আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে যুবলীগের দু’গ্রুপের সংঘর্ষ ও হামলার ঘটনায় কমপক্ষে ১০ জন আহত হওয়ার খবর পাওয়া পাওয়া গেছে।

মঙ্গলবার সকাল থেকে কমলদহ এলাকায় দফায়-দফায় এসব সংঘর্ষের ঘটনা ঘটে। এ নিয়ে সন্ধ্যা পর্যন্ত উভয় গ্রুপের মধ্যে উত্তেজনা দেখা দেওয়ায় এলাকায় থমথমে পরিস্থিতি বিরাজ করছে।

প্রত্যক্ষদর্শীরা জানায়, কমলদহ এলাকায় নির্মিত সিপি হ্যাচারী কোম্পানির দখল নিয়ে দীর্ঘদিন ধরে উপজেলা যুবলীগের সদস্য হাসান হাবীব রনির সাথে স্থানীয় যুবলীগ কর্মী বশর, আশরাফুল ইসলাম মিঠু ও টুটুলের সাথে দ্বন্ধ চলে আসছিল।

এর জের ধরে মঙ্গলবার সকাল থেকে উভয় গ্রুপের লোকজন কারখানার সামনে অস্ত্রের মহড়া দেয়। এতে এক পক্ষের উপর প্রতিপক্ষের ধাওয়া পাল্টা ধাওয়ার ঘটনা শুরু হয়। একপর্যায়ে উভয় গ্রুপের মধ্যে দফায়-দফায় সংঘর্ষ ও গোলাগুলির ঘটনা ঘটে। সংঘর্ষ চলাকালে প্রতিপক্ষের লোকজন যুবলীগ নেতা রনির বাড়িতে হামলা ও ভাংচুর চালায়।

এ ঘটনায় আহতদের মধ্যে স্থানীয় যুবলীগ কর্মী রাসেল, বাহার, সাইফুল, কালাম, শিশু, জুয়েল, মানিক ও মো. মোস্তফার নাম নিশ্চিত হওয়া গেছে। বাকিদের নাম জানা যায়নি।

যুবলীগ নেতা হাসান হাবীব রনি অভিযোগ করেন, ‘সন্ত্রাসী মিঠু, টুটুল, বশর সহ ১৫-২০ জনের নেতৃত্বে একটি দল মঙ্গলবার সকাল থেকে আমার লোকদের উপর হামলা করে। এসময় আমাকে হত্যার উদ্দোশ্যে তারা আমার বাড়িতে হামলা চালায়। গ্রুপটি দীর্ঘদিন ধরে আমার কাছে চাঁদা দাবী করে আসছিল। কিন্তু আমি চাঁদা দিতে অপারগতা প্রকাশ করায় তারা হামলা করেছে। এর আগেও তারা আমার উপর কয়েকদফা হামলা চালিয়েছে।”

সংঘর্ষের ঘটনায় তিনি একটি মামলা দায়েরে প্রস্তুতি নিচ্ছেন বলে বাংলানিউজকে জানান।

যুবলীগ কর্মী আশরাফুল ইসলাম মিঠু  বাংলানিউজকে বলেন, ‘রনির সন্ত্রাসী বাহিনী আমাদের লোকদের উপর হামলা করে। তার ক্যাডার বাহিনীর হামলায় আমাদের ৫ জন লোক আহত হয়েছে।’

নিজামপুর পুলিশ তদন্ত কেন্দ্রের ইনচার্জ আনোয়ার হোসেন বলেন, ‘সকালে সিপি হ্যাচারীর সামনে দ’গ্রুপের মধ্যে ধাওয়া পাল্টা ধাওয়ার ঘটনা ঘটেছে। পুলিশ ঘটনাস্থলে গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রনে নিয়ে আসে। এখনো কোন লিখিত অভিযোগ পাইনি।’

বাংলাদেশ সময় :  ১৮৫৫ ঘণ্টা, ১০ জুন, ২০১৪ ইং

‘মোবাইল ছিনতাইয়ের জেরে’ রিফাত খুন!
রিইমাজিং নেটওয়ার্কিং ও ডেটা সেন্টারস সামিট অনুষ্ঠিত
বাংলাদেশি পাসপোর্টে বিদেশে রোহিঙ্গা পাচার
রিফাত হত্যা: রাব্বি আকনের স্বীকারোক্তি
জিম্বাবুয়ে ক্রিকেটের সদস্য পদ স্থগিত করলো আইসিসি


ইঁদুরের উপদ্রবে বাঁধ ঝুঁকিতে!
টাঙ্গাইলে বাঁধ ভেঙে তলিয়ে যাচ্ছে বাড়ি-ঘর
একুশে পদকের জন্য মনোনয়ন আহ্বান
হুমায়ূন আহমেদের প্রয়াণ
ইতিহাসের এই দিনে

হুমায়ূন আহমেদের প্রয়াণ

শেষ হলো জেলা প্রশাসক সম্মেলন