php glass

বাসস্থানে রাষ্ট্রীয় সংরক্ষণ দাবি সাংবাদিকদের

270 | বাংলানিউজটোয়েন্টিফোর.কম

walton
বাসস্থানে সাংবাদিকদের জন্য রাষ্ট্রীয় সংরক্ষণ দাবি করেছেন চট্টগ্রাম সাংবাদিক কো-অপারেটিভ হাউজিং সোসাইটির নেতারা। সোমবার সংগঠনের নব-নির্বাচিত ব্যবস্থাপনা কমিটির প্রথম সভায় তারা এ দাবি জানান।

চট্টগ্রাম: বাসস্থানে সাংবাদিকদের জন্য রাষ্ট্রীয় সংরক্ষণ দাবি করেছেন চট্টগ্রাম সাংবাদিক কো-অপারেটিভ হাউজিং সোসাইটির নেতারা।

সোমবার সংগঠনের নব-নির্বাচিত ব্যবস্থাপনা কমিটির প্রথম সভায় তারা এ দাবি জানান।

নেতৃবৃন্দ বলেন, বাসস্থান দেশের নাগরিকদের অন্যতম মৌলিক অধিকার। সাংবাদিকরাও এ মৌলিক অধিকার বাসস্থানের জন্য রাষ্ট্রীয় সংরক্ষণ দাবি করে।

সোসাইটির চেয়ারম্যান মইনুদ্দীন কাদেরী শওকতের সভাপতিত্বে আয়োজিত এ সভায় সোসাইটির বার্ষিক সাধারণ সভা অনুষ্ঠানসহ বিভিন্ন বিশেষ প্রকল্প নিয়ে আলোচনা হয়।

সংগঠনের সম্পাদক মুহাম্মদ মোরশেদ আলমের সঞ্চালনায় আলোচনায় অংশগ্রহণ করেন সোসাইটির ভাইস চেয়ারম্যান জালাল উদ্দিন আহমদ চৌধুরী, কোষাধ্যক্ষ নূরউদ্দিন আহমদ, পরিচালক মঞ্জুরুল আলম মঞ্জু, দিদারুল আলম প্রমুখ।
 
সভায় শেরশাহ আবাসিক এলাকা উন্নয়ন ও রক্ষণাবেক্ষণ, শেরশাহ ফ্ল্যাটব্লক নির্মাণ, কল্পলোক ফ্ল্যাটব্লক নির্দিষ্ট সময়ে বুঝে নেওয়া, শেরশাহ আবাসিক এলাকায় মসজিদ নির্মাণ, সদস্য যাচাই-বাছাই-হালনাগাদকরণ এবং আভ্যন্তরীণ বিরোধ নিষ্পত্তির ব্যাপারে আলাপ-আলোচনা শেষে সোসাইটির পরবর্তী সভায় এ সব বিষয়ে আইন ও বিধি অনুসারে অগ্রসর হওয়ার সিদ্ধান্ত হয়।

বাংলাদেশ সময়: ১৯২৭, জুন ৯, ২০১৪

‘মোবাইল ছিনতাইয়ের জেরে’ রিফাত খুন!
রিইমাজিং নেটওয়ার্কিং ও ডেটা সেন্টারস সামিট অনুষ্ঠিত
বাংলাদেশি পাসপোর্টে বিদেশে রোহিঙ্গা পাচার
রিফাত হত্যা: রাব্বি আকনের স্বীকারোক্তি
জিম্বাবুয়ে ক্রিকেটের সদস্য পদ স্থগিত করলো আইসিসি


ইঁদুরের উপদ্রবে বাঁধ ঝুঁকিতে!
টাঙ্গাইলে বাঁধ ভেঙে তলিয়ে যাচ্ছে বাড়ি-ঘর
একুশে পদকের জন্য মনোনয়ন আহ্বান
হুমায়ূন আহমেদের প্রয়াণ
ইতিহাসের এই দিনে

হুমায়ূন আহমেদের প্রয়াণ

শেষ হলো জেলা প্রশাসক সম্মেলন