php glass

মা, মেয়ে-জামাতাসহ পাঁচ প্রতারক আটক

706 | বাংলানিউজটোয়েন্টিফোর.কম

walton
ব্যবসায়ীকে আটকে রেখে ইন্টারনেটে অশ্লীল ছবি প্রচারের হুমকি দিয়ে আড়াই লক্ষ টাকা হাতিয়ে নেয়ার অভিযোগে মা, মেয়ে-জামাতাসহ পাঁচজনকে গ্রেপ্তার করেছে পুলিশ। রোববার গভীর রাতে নগরীর কসমোপলিটন আবাসিক এলাকায় অভিযান চালিয়ে পাঁচজনকে গ্রেপ্তার করে পুলিশ।

চট্টগ্রাম: ব্যবসায়ীকে আটকে রেখে ইন্টারনেটে অশ্লীল ছবি প্রচারের হুমকি দিয়ে আড়াই লক্ষ টাকা হাতিয়ে নেয়ার অভিযোগে মা, মেয়ে-জামাতাসহ পাঁচজনকে গ্রেপ্তার করেছে পুলিশ।

রোববার গভীর রাতে নগরীর কসমোপলিটন আবাসিক এলাকায় অভিযান চালিয়ে পাঁচজনকে গ্রেপ্তার করে পুলিশ।

গ্রেপ্তার হওয়া পাঁচজন হল, প্রতারক চক্রের দলনেত্রী জোবেদা আক্তার জয়া (৪০), তার মেয়ে  সুমনা আক্তার শিলা(১৮) ও স্বামী আতিকুর রহমান সোহেল(২৬) এবং চক্রের সদস্য উৎপল চৌধুরী (৩৫) ও সাইদুল মুসলিম সাইমুন(৩০)।

পাঁচলাইশ থানার ওসি আবু জাফর মোহাম্মদ ওমর ফারুক বাংলানিউজকে জানান, পূর্ব পরিচয়ের সূত্র ধরে হালিশহর এলাকার এক ব্যবসায়ীকে গত ২০ মে রাতে কসমোপলিটন আবাসিক এলাকার ৫ নম্বর সড়কের ৩৬ নম্বর বাসায় ডেকে নিয়ে যায় জয়া।

ওইদিন রাতে তার মেয়ের মাধ্যমে নগ্ন ছবি তুলে তা প্রচারের হুমকি দিয়ে ১০ লক্ষ টাকা চাঁদা দাবি করে জয়া। এসময় তার সঙ্গে গ্রেপ্তার হওয়া অন্যরাও ছিল।

আত্মসম্মান রক্ষায় ওই ব্যবসায়ী আড়াই লক্ষ টাকা পরিশোধ করে ২১ মে ভোর ৬টার দিকে তাদের কাছ থেকে মুক্ত হন। এরপর তিনি পাঁচলাইশ থানায় এসে মামলা দায়ের করেন।

ওসি জানান, এ মামলার ভিত্তিতে রোববার গভীর রাতে কসমোপলিটন আবাসিক এলাকার ওই বাসায় অভিযান চালায় পুলিশ। এসময় পাঁজনকে গ্রেপ্তার করে থানায় নিয়ে যাওয়া হয়।

বাংলাদেশ সময়: ১৮৫১ ঘণ্টা, জুন ০৯,২০১৪

খুলনায় ট্রাকচাপায় এক ব্যক্তির মৃত্যু
কাভার্ডভ্যান চাপায় আহত সার্জেন্ট কিবরিয়ার মৃত্যু
মিডিয়ার সহযোগিতা চাইলেন শিরীণ আখতার
আগরতলায় বন্যার্তদের পাশে ৪৬ আশ্রয়কেন্দ্র
অর্থ আত্মসাতে ফারইস্ট কো-অপারেটিভের চেয়ারম্যান গ্রেফতার


প্রতিবন্ধী শিশু ধর্ষণ মামলায় কিশোর গ্রেফতার
মানুষের চেয়ে বড় জেলিফিশ!
রংপুরে নেওয়া হচ্ছে এরশাদের মরদেহ
কলারোয়ায় ডাম্প ট্রাকের ধাক্কায় নারী শ্রমিক নিহত
বন্দরে গলায় ফাঁস লাগিয়ে বৃদ্ধার আত্মহত্যা