php glass

জাতীয় পার্টিকে জনতার কাতারে নেব: মাহজাবিন

700 | বাংলানিউজটোয়েন্টিফোর.কম

ছবি: বাংলানিউজটোয়েন্টিফোর.কম

walton
দীর্ঘদিনের ত্যাগী নেতাকর্মীদের সংগঠিত করে চট্টগ্রামে জাতীয় পার্টিকে জনতার কাতারে নিয়ে যাওয়া হবে বলে জানিয়েছেন দলের নগর শাখার আহ্বায়ক মাহজাবিন মোরশেদ।

চট্টগ্রাম: দীর্ঘদিনের ত্যাগী নেতাকর্মীদের সংগঠিত করে চট্টগ্রামে জাতীয় পার্টিকে জনতার কাতারে নিয়ে যাওয়া হবে বলে জানিয়েছেন দলের নগর শাখার আহ্বায়ক মাহজাবিন মোরশেদ।

‌রোববার সন্ধ্যায় নগরীর একটি কমিউনিটি সেন্টারে আয়োজিত এক সংবর্ধনা সভায় তিনি এ কথা জানান। আহ্বায়ক হিসেবে দায়িত্ব পাওয়া সাংসদ মাহজানিকে দলের নগর, উত্তর ও দক্ষিণ জেলা কমিটির পক্ষ থেকে এ সংবর্ধনা দেয়া হয়।

সংবর্ধনায় মাহজাবিন বলেন, আমার কাছে নবীন-প্রবীণ সকল নেতাকর্মী সমান। আমি সবাইকে নিয়ে এরশাদের স্বপ্ন বাস্তবায়নে এগিয়ে যেতে চাই। আমি দলকে জনতার কাতারে নিয়ে যাব।

তিনি বলেন, ৯০ পরবর্তী তথাকথিত গণতান্ত্রিক সরকারগুলোর ব্যাপক অনিয়ম-দুর্নীতির কারণে দেশের অর্থনীতি স্থবির হয়ে পড়েছে। বেকারত্বের অভিশাপ থেকে জাতিকে মুক্তি দেয়া যায়নি। দেশের মানুষের ভাগ্য পরিবর্তন করতে লুটেরা শ্রেণীর হাত থেকে দেশের অর্থনীতি রক্ষা করতে হবে। এক্ষেত্রে সুশাসনের বিকল্প নেই। আর সুশাসন দিতে হলে জাতীয় পার্টির প্রয়োজন।

সাবেক সাংসদ সিরাজুল ইসলাম চৌধুরীর সভাপতিত্বে সভায় আরও বক্তব্য রাখেন চট্টগ্রাম উত্তর জেলা জাপা‘র আহ্বায়ক শায়েস্তা খান চৌধুরী, সদস্য সচিব শফিক উল আলম চৌধুরী, দক্ষিণ জেলা জাপা সভাপতি সামশুল আলম মাস্টার, যুগ্ম সাধারণ সম্পাদক আব্দুস ছাত্তার রনি, নগর জাপা নেতা জানে আলম বাহার প্রমুখ। 

বাংলাদেশ সময়: ২১৩৩ ঘণ্টা, জুন ০৮,২০১৪

প্রিমিয়ার ইউনিভার্সিটির সমাবর্তন রোববার
কালীগঞ্জে রেললাইন থেকে যুবকের মরদেহ উদ্ধার
‘এভাবে আন্তর্জাতিক ক্রিকেট থেকে বিদায় নিতে চাইনি’
১৪ হাজার টাকায় ফিরতে পারবেন মালয়েশিয়ায় অবৈধ বাংলাদেশিরা
ইরানের ভেবে নিজেদের ড্রোন ভূপাতিত করেছে যুক্তরাষ্ট্র!


স্ত্রীকে গলা কেটে হত্যার পর স্বামীর আত্মসমর্পণ
বৃষ্টিতে ফসল নষ্ট হওয়ায় লক্ষ্মীপুরে বেড়েছে সবজির দাম
বন্যার প্রভাবে বেড়েছে সবজি ও মাছের দাম
শাবিপ্রবিতে তিন দিনব্যাপী ‘স্ট্রো কার্নিভাল ফেস্ট’
বঙ্গবন্ধু সেতুতে পিকআপভ্যান উল্টে চালক নিহত