php glass

চন্দনাইশে চাচাকে কুপিয়ে খুন করল ভাতিজা

391 | বাংলানিউজটোয়েন্টিফোর.কম

walton
জায়গা-জমি নিয়ে বিরোধের জের ধরে চট্টগ্রামের চন্দনাইশে আমিনুল হক (৪০) নামে একজনকে মাটি কাটার ধারালো যন্ত্র দিয়ে কুপিয়ে খুন করেছে তার ভাতিজা। পুলিশ ঘাতক ভাতিজা ও তার মা-বাবাসহ তিনজনকে আটক করেছে।

চট্টগ্রাম: জায়গা-জমি নিয়ে বিরোধের জের ধরে চট্টগ্রামের চন্দনাইশে আমিনুল হক (৪০) নামে একজনকে মাটি কাটার ধারালো যন্ত্র দিয়ে কুপিয়ে খুন করেছে তার ভাতিজা। পুলিশ ঘাতক ভাতিজা ও তার মা-বাবাসহ তিনজনকে আটক করেছে।

শনিবার গভীর রাতে চন্দনাইশ উপজেলার বরমা ইউনিয়নের পূর্ব কেশুয়া গ্রামে এ হত্যাকান্ডের ঘটনা ঘটেছে।

চন্দনাইশ থানার ওসি এস এম বদিউজ্জামান বাংলানিউজকে বলেন, পূর্ব কেশুয়া গ্রামে আমানত খানের দুই ছেলে আমিনুল হক ও মোজাম্মেল হকের পরিবারের মধ্যে জায়গা-জমি নিয়ে দীর্ঘদিন ধরে বিরোধ চলছে।

এর জের ধরে শনিবার রাতে দু’পরিবারের মধ্যে ঝগড়া শুরু হয়। ঝগড়ার এক পর্যায়ে ভাতিজা সাদ্দাম হোসেন মাটি কাটার লোহার তৈরি ধারালো যন্ত্র দিয়ে আমিনুলকে কোপাতে শুরু করে। এতে ঘটনাস্থলেই আমিনুলের মৃত্যু হয়।

খবর পেয়ে পুলিশ দ্রুত ঘটনাস্থলে যায়। এসময় পুলিশ সাদ্দাম, তার বাবা মোজাম্মেল হক এবং মা সাহেরা খাতুনকে আটক করে থানায় নিয়ে যায়।

পুলিশ নিহতের লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে প্রেরণ করেছেন। এ ঘটনায় চন্দনাইশ থানায় একটি হত্যা মামলা দায়েরের প্রক্রিয়া চলেছে বলে ওসি জানিয়েছেন।

বাংলাদেশ সময়: ১১৩১ ঘণ্টা, জুন ০৮,২০১৪

এজলাস কক্ষে খুন, গাফিলতি আছে কিনা খোঁজা হচ্ছে
এবার আসছে ‘লেডি কিলার ২’
ঢাকা উত্তর সিটি কর্পোরেশনে আইনজীবী নিয়োগ
এজলাসে বিচারকও নিরাপদ নন: রিজভী
গাজীপু‌রে তুরাগ নদ থে‌কে ক‌লেজছা‌ত্রের মর‌দেহ উদ্ধার


অনলাইনে পোশাক কেনার সময় করণীয়
ভেজালমুক্ত খাবার নিশ্চিত করতে ডিসিদের নির্দেশ
বিশ্বের সবচেয়ে দুরূহ সড়কের রেকর্ড ‘হার্লেক স্ট্রিট’র 
বোদায় ট্রাকের ধাক্কায় মোটরসাইকেল আরোহী নিহত
আত্রাই নদের পানি বিপদসীমার ৫০ সে.মি.ওপরে