php glass

অবৈধ সরকারের বাজেট দেয়ার অধিকার নেই: খসরু

326 | বাংলানিউজটোয়েন্টিফোর.কম

ছবি: বাংলানিউজটোয়েন্টফোর.কম

walton
সাবেক মন্ত্রী ও নগর বিএনপির সভাপতি আমির খসরু মাহমুদ চৌধুরী বলেছেন, জনগনের ভোটাধিকার হরণ করে ক্ষমতায় বসা অবৈধ সরকারের বাজেট ঘোষণার অধিকার নেই। এই বাজেটে জনগণের জন্য কিছু নেই। অবৈধ এই সরকার নিজেদের লুটপাট আরো দীর্ঘায়িত করতেই লুটপাটের বাজেট দিয়েছে।

চট্টগ্রাম: সাবেক মন্ত্রী ও নগর বিএনপির সভাপতি আমির খসরু মাহমুদ চৌধুরী বলেছেন, জনগনের ভোটাধিকার হরণ করে ক্ষমতায় বসা অবৈধ সরকারের বাজেট ঘোষণার অধিকার নেই। এই বাজেটে জনগণের জন্য কিছু নেই। অবৈধ এই সরকার নিজেদের লুটপাট আরো দীর্ঘায়িত করতেই লুটপাটের বাজেট দিয়েছে। 

প্রয়াত রাষ্ট্রপতি জিয়াউর রহমানের মৃত্যুবার্ষিকী উপলক্ষে জাতীয়তাবাদী বৌদ্ধ ফোরাম চট্টগ্রাম জেলা কমিটির উদ্যগে আয়োজিত এক আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

শনিবার বিকেলে নগরীর মেট্রোপলিটন সাংবাদিক ইউনিয়ন মিলনায়তনে আয়োজিত এ সভায় তিনি আরও বলেন, মুক্তবাজার অর্থনীতির মাধ্যমে জিয়াউর রহমান বাংলাদেশকে আধুনিক রাষ্ট্রে পরিণত করছিলেন। সেই যুগান্তকারী অর্থনৈতিক প্রক্রিয়াকে রাজনীতিকরণের মাধ্যমে আওয়ামীলীগ সরকার অগ্রগতির সম্ভাবনার পথ রুদ্ধ করে দিয়েছে।

আলোচনা সভায় আরও বক্তব্য রাখেন উত্তর জেলা বিএনপির আহবায়ক আসলাম চৌধুরী, নগর বিএনপির সাধারণ সম্পাদক ডা.শাহাদাৎ হোসেন, সাংবাদিক জাহিদুল করিম কচি, কেন্দ্রীয় বিএনপি নেতা সাথী উদয় কুসুম বড়ুয়া প্রমুখ।

বাংলাদেশ সময়: ২১১০ঘণ্টা, জুন ০৭,২০১৪

আড়াইহাজারে পানিতে ডুবে শিশুর মৃত্যু
নেত্রকোণায় ২ প্রতিষ্ঠানকে জরিমানা
সিলেটে বন্যায় ক্ষতিগ্রস্ত ৩ লক্ষাধিক মানুষ
বস্তাবন্দি মায়া হরিণ বাঁচালো পরিবেশ অধিদফতর
কাজিপুরে নাটুয়ারপাড়া রক্ষাবাঁধে ধস


কুড়িগ্রামে ধর্ষণের দায়ে বাসচালকের যাবজ্জীবন
আন্তর্জাতিক শাহাদাতে কারবালা মাহফিলের প্রস্তুতি সভা
রোহিঙ্গা নির্যাতন তদন্তে ঢাকায় আইসিসি প্রতিনিধিদল
মুহূর্তেই রাজ্যের নীরবতা নেমে আসে উৎসবমুখর বিয়ে বাড়িতে
মেয়াদোত্তীর্ণ ওষুধ, রাজধানীর ৮ ফার্মেসিকে জরিমানা