php glass

প্রিমিয়ারের ছাত্র ইমনের হত্যাকারী গ্রেপ্তার

836 | বাংলানিউজটোয়েন্টিফোর.কম

ইয়াছির আরাফাত ইমন

walton
ছিনতাইয়ে বাধা পেয়ে গুলি করে প্রিমিয়ার বিশ্ববিদ্যালয়ের ছাত্র ইয়াছির আরাফাত ইমনকে (২০) গুলি করে হত্যাকারী ফয়সালকে (২৭) গ্রেপ্তার করেছে বাকলিয়া থানা পুলিশ। ফয়সাল বাকলিয়া থানার তালিকাভুক্ত শীর্ষ সন্ত্রাসী।

চট্টগ্রাম: ছিনতাইয়ে বাধা পেয়ে গুলি করে প্রিমিয়ার বিশ্ববিদ্যালয়ের ছাত্র ইয়াছির আরাফাত ইমনকে (২০) গুলি করে হত্যাকারী ফয়সালকে (২৭) গ্রেপ্তার করেছে বাকলিয়া থানা পুলিশ। ফয়সাল বাকলিয়া থানার তালিকাভুক্ত শীর্ষ সন্ত্রাসী।

শুক্রবার গভীর রাত সাড়ে ৩টার দিকে নগরীর ধামাপুকুর পাড় এলাকা থেকে ফয়সালকে গ্রেপ্তার করা হয়েছে।

বাকলিয়া থানার ওসি মো.মহসিন বাংলানিউজকে জোনান, ফয়সালের বিরুদ্ধে ইমন হত্যা মামলাসহ ৫টি মামলা আছে। বিভিন্ন মামলায় জেল খেটে দু’মাস আগে সে জামিনে বের হয়। এরপর আবারও হত্যাকান্ডে জড়ায়।

ওসি জানান, জিজ্ঞাসাবাদে ফয়সাল তার সহযোগী সন্ত্রাসী এবং ছিনতাইকারী গ্রুপকে নিয়ে বেশকিছু তথ্য দিয়েছে। তাকে আরও বিস্তারিত জিজ্ঞাসাবাদের জন্য ইমন হত্যা মামলায় গ্রেপ্তার দেখিয়ে আদালতে ১০ দিনের রিমান্ডের আবেদন জানানো হবে।

গত ৪ মে রাতে নগরীর দেওয়ানবাজার এলাকায় ছিনতাই চেষ্টায় বাধা দেয়ায় দুর্বৃত্তদের গুলিতে গুরুতর আহত হন প্রিমিয়ার বিশ্ববিদ্যালয়ের বিবিএ প্রথম বর্ষের ছাত্র ইমন।

গুলিবিদ্ধ ইমনকে প্রথমে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়। ৬ মে তাকে ঢাকায় পাঠানো হয়। ইউনাইটেড হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় ৭ মে বেলা ১২টার দিকে তার মৃত্যু হয়।

এ ঘটনায় প্রিমিয়ার বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থীরা হত্যাকারীর গ্রেপ্তারের দাবিতে মিছিল-সমাবেশসহ বিভিন্ন কর্মসূচী পালন করে।

বাংলাদেশ সময়: ০৯৫০ঘণ্টা, জুন ০৭,২০১৪

তেজতুরী বাজারে ছাত্রী হোস্টেলের আগুন নিয়ন্ত্রণে
চাঁপাইনবাবগঞ্জে পৃথক সড়ক দুর্ঘটনায় নিহত ২
সেভিয়ার কাছে লিভারপুলের হার
রাজধানীতে ৫ ডাকাত আটক
ধোবাউড়ায় গণধর্ষণ মামলার অন্যতম আসামি গ্রেফতার


বরিশালে কলেজছাত্রীর আত্মহত্যা
ঝুঁকিপূর্ণ ভবনের বারান্দায় শিশুদের পাঠদান
ছোটপর্দায় আজকের খেলা
জমতে শুরু করেছে ভাসমান পেয়ারার বাজার
টানা বৃষ্টিতে লোকসানে মরিচ চাষিরা