নারকীয়, বিভৎস, নির্মম !

281 | বাংলানিউজটোয়েন্টিফোর.কম

walton
সদ্যোজাত নিষ্পাপ ফুটফুটে শিশু। ছোট থলেতে মুড়িয়ে জীবিত শিশুটিকে সিএনজি অটোরিক্সা থেকে ব্যস্ত রাস্তায় ফেলে যায় কয়েক পাষন্ড। মুহুর্তের মধ্যে পেছন থেকে দ্রুতগতিতে আসা প্রাইভেট কার শিশুটিকে চাপা দিয়ে চলে যায়।

চট্টগ্রাম: সদ্যোজাত নিষ্পাপ ফুটফুটে শিশু। ছোট থলেতে মুড়িয়ে জীবিত শিশুটিকে সিএনজি অটোরিক্সা থেকে ব্যস্ত রাস্তায় ফেলে যায় কয়েক পাষন্ড। মুহুর্তের মধ্যে পেছন থেকে দ্রুতগতিতে আসা প্রাইভেট কার শিশুটিকে চাপা দিয়ে চলে যায়। গাড়িচাপায় কোমল শিশুটি খন্ডবিখন্ড হয়ে রক্তাক্ত বিভৎস মাংসপিন্ডে পরিণত হয়। দেখে শিউরে উঠেন পথচারীরা।

নারকীয়, নির্মম এ ঘটনাটি ঘটেছে রোববার বিকেল ৫টার দিকে নগরীর এনায়েত বাজার মোড়ে।

কোতয়ালী থানার ওসি একেএম মহিউদ্দিন সেলিম বাংলানিউজকে বলেন, ঘটনাটি খুবই মর্মান্তিক, নির্মম। শোনার পর ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে। তবে ঘটনার সঙ্গে জড়িত কাউকেই পাওয়া যায়নি। নিয়ম অনুযায়ী লাশ উদ্ধার করে ময়নাতদন্তের ব্যবস্থা করা হচ্ছে।

প্রত্যক্ষদর্শী সূত্রে জানা গেছে, বিকেল ৫টার দিকে হঠাৎ বৃষ্টি শুরু হয়। এনায়েত বাজার মোড় থেকে তিন পুলের মাথার দিকে একটি সিএনজি অটোরিক্সা যাচ্ছিল। আনুমানিক দু’শ গজ দূরে যাবার পর একটি ছোট থলে অটোরিক্সা থেকে ডাস্টবিনের সামনে ফেলে দ্রুত সেটি চলে যায়।

থলেটি রাস্তায় পড়ার পর সেখান থেকে বেরিয়ে আসে কাপড়ে মোড়ানো শিশুটি। সেটি জীবিত নাকি মৃত পথচারীরা তা বোঝার আগেই দ্রুতগতির একটি প্রাইভেট কার ছুটে আসে। কারের চাপায় মুহুর্তেই খন্ডবিখন্ড হয়ে যায় শিশুটি।

সূত্র জানায়, বিভৎস ঘটনাটি দেখে পথচারী অনেক মহিলা এসময় কান্নায় ভেঙ্গে পড়েন। অনেকেই শিউরে উঠেন। মুহুর্তের মধ্যে ঘটনাটি জানাজানি হয়ে সেখানে বিরাট জটলা তৈরি হয়।

প্রত্যক্ষদর্শী মিনহাজ উদ্দিন বাংলানিউজকে বলেন, ঘটনাটি এতটাই মর্মান্তিক যে নিজের চোখে শিশুটিকে মৃত্যুর পর দেখতে পারিনি। সভ্য যুগে এ ধরনের ঘটনা কল্পনাই করা যায়না।

এদিকে ঘটনার পরপর তা নিয়ে সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকেও আলোচনার ঝড় উঠে। অনেকেই মর্মান্তিক এ ঘটনার বর্ণণা দিয়ে ছবিসহ পোস্ট দেন।

কোতয়ালী থানার ওসি একেএম মহিউদ্দিন সেলিম বলেন, সামাজিক মর্যাদা রক্ষায় কেউ অবৈধ গর্ভজাত সন্তানকে ফেলে দিয়েছে বলে ধারণা করছি। এ বিষয়ে তদন্ত হবে।

বাংলাদেশ সময়: ১৯৫০ ঘণ্টা, মে ২৫, ২০১৪

মাগুরায় যুবকের গলাকাটা মরদেহ উদ্ধার
কক্সবাজার সৈকতের বালিয়াড়ি তৈরিতে হচ্ছে সাগরলতা বনায়ন 
ঠাকুরগাঁওয়ে করোনা সন্দেহে ১৪ জনের নমুনা সংগ্রহ 
নদী তীরের মাটি কাটায় সোয়া লাখ টাকা জরিমানা
ব্যক্তি উদ্যোগে ত্রাণ বিতরণ করলো ‘সহযোগী’


উপোস থাকবে না রাস্তার কুকুরগুলোও
দেশের ৯ জেলায় ছড়িয়েছে করোনা সংক্রমণ 
না’গঞ্জের পুরাতন পালপাড়ায় অঘোষিত লকডাউন 
র‌্যাব সদস্য করোনা আক্রান্ত, টেকনাফে ১৫ বাড়ি-দোকান লকডাউন
তালিকা টাঙিয়ে হঠাৎ ১৮৯ পোশাক শ্রমিককে অব্যাহতি