ভয় পেয়ে সভা-সমাবেশে বাধা দিচ্ছে সরকার: শাহাদাৎ

128 | বাংলানিউজটোয়েন্টিফোর.কম

ছবি: বাংলানিউজটোয়েন্টিফোর.কম

walton
ভয় পেয়ে সরকার রাজনৈতিক দলের সভা-সমাবেশে বাধা দিচ্ছে বলে অভিযোগ করেছেন নগর বিএনপির সাধারণ সম্পাদক ডা.শাহাদাৎ হোসেন।

চট্টগ্রাম: ভয় পেয়ে সরকার রাজনৈতিক দলের সভা-সমাবেশে বাধা দিচ্ছে বলে অভিযোগ করেছেন নগর বিএনপির সাধারণ সম্পাদক ডা.শাহাদাৎ হোসেন।

তিনি বলেছেন, অনৈতিক অবৈধ সরকারের হাতে কেউ নিরাপদ নয়। আইনজীবীদের পূর্ব নির্ধারিত সমাবেশে বাধা এবং গ্রেপ্তার প্রমাণ করে সরকার নব্য বাকশালী স্বৈরাচার সরকারে উপনীত হয়েছে। 

শনিবার বিকেলে নাসিমন ভবন চত্বরে নগর ছাত্রদল আয়োজিত এক সমাবেশে প্রধান অতিথির বক্তব্যে ডা.শাহাদাৎ হোসেন এসব কথা বলেন। নগর ছাত্রদলের সভাপতি গাজী মো.সিরাজ উল্লাহ এবং সাধারণ সম্পাদক বেলায়েত হোসেন বুলুসহ ছাত্রদলের নেতাকর্মীদের বাসায় পুলিশি তল্লাশীর প্রতিবাদে এ কর্মসূচীর আয়োজন করা হয়েছে।

শাহাদাত আরও বলেন, সরকার দেশ পরিচালনায় ব্যর্থ হয়ে বিরোধী রাজনৈতিক দলের সভা-সমাবেশকে ভয় পাচ্ছে। তাই প্রশাসনকে ব্যবহার করে সভা সমাবেশ পণ্ড করছে এবং মিছিল-সমাবেশে বাধা দিচ্ছে। বিরোধীদলের উপর যত নির্যাতন হোক না কেন, অবৈধ সরকার পতন না হওয়া পর্যন্ত আমরা রাজপথে আন্দোলন চালিয়ে যাব। বিএনপির নেতাকর্মীরা মামলা, হামলা নির্যাতনকে উপেক্ষা করে রাজপথে আন্দোলন, সংগ্রাম চালিয়ে যাবে।
 
নগর ছাত্রদলের সিনিয়র সহ সভাপতি মাঈনুদ্দিন মো.শহীদের সভাপতিত্বে প্রতিবাদ সমাবেশ অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন কেন্দ্রীয় ছাত্রদলের সহ সাধারণ সম্পাদক এস এম সালাউদ্দিন, সহ সাংগঠনিক সম্পাদক কামরুল ইসলাম, নগর ছাত্রদলের সহ সভাপতি জসীম উদ্দিন চৌধুরী প্রমুখ।

বাংলাদেশ সময়: ১৯৪৭ ঘণ্টা, মে ২৪, ২০১৪

করোনা: হবিগঞ্জের সড়কে সড়কে র‍্যাবের টহল ও মাইকিং
বীরবিক্রম শাফী ইমাম রুমীর জন্ম
সেই প্রবীণদের বাড়িতে ইউএনও, ফোনে কথা বললেন প্রতিমন্ত্রী
ইতালিতে করোনায় মৃত্যু ১০ হাজার ছাড়ালো
করোনা উপসর্গ নিয়ে মৃত্যু: পুলিশি পাহারায় দাফন


যুক্তরাষ্ট্রে স্ত্রীসহ করোনায় আক্রান্ত কাজী মারুফ
করোনায় নাকাল দুস্থদের মধ্যে খাদ্যসামগ্রী বিতরণ ইশরাকের
করোনা সন্দেহে মাদারীপুরে কলেজছাত্র আইসলেশনে
২০ হাজার পরিবারকে চাল-ডাল দেবেন মেয়র লিটন
করোনা আক্রান্ত ব্রিটিশ প্রধানমন্ত্রীকে শেখ হাসিনার চিঠি