বন্দর কর্মচারীর হামলায় প্রাণ গেল জেটি সরকারের

140 | বাংলানিউজটোয়েন্টিফোর.কম

walton
চট্টগ্রাম বন্দরের ফর্কলিফট চালকের হামলায় গিয়াস উদ্দিন নামে এক সিএন্ডএফ কর্মচারীর মৃত্যু হয়েছে। শুক্রবার সন্ধ্যা ৬টার দিকে বন্দরের জেআর ইয়ার্ডে এ ঘটনা ঘটে।

চট্টগ্রাম: চট্টগ্রাম বন্দরের ফর্কলিফট চালকের হামলায় গিয়াস উদ্দিন নামে এক সিএন্ডএফ কর্মচারীর মৃত্যু হয়েছে।  শুক্রবার সন্ধ্যা ৬টার দিকে বন্দরের জেআর ইয়ার্ডে এ ঘটনা ঘটে।

গিয়াস সাউথ ইস্ট লিমিটেড নামে একটি সিএন্ডএফ প্রতিষ্ঠানের জেটি সরকার হিসেবে কর্মরত।

প্রত্যক্ষদর্শী সূত্রে জানা গেছে, শুক্রবার বিকেলে জেটি সরকার গিয়াস উদ্দিন কন্টেইনারে পণ্য লোড করার জন্য বলেন ফর্কলিফ্ট চালক আবসারকে। এসময় নুরুল আবছার বড় অংকের ঘুষ দাবি করলে তা দিতে অপারগতা প্রকাশ করেন গিয়াস।

এ নিয়ে উভয়ের মধ্যে বাকবিতণ্ডা হয়। পরে আবছার পেছন থেকে গিয়াসকে ফর্কলিফট দিয়ে ধাক্কা দিলে গুরুতর আহত হন। আশঙ্কাজনক অবস্থায় চট্টগ্রাম মেডিক্যাল কলেজ হাসপাতালে আনা হলে দায়িত্বরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করে।

চট্টগ্রাম মেডিক্যাল কলেজ হাসপাতালের পুলিশ ফাঁড়ির কনস্টেবল মো.জাহাঙ্গির বাংলানিউজকে বলেন, শুক্রবার রাত সাড়ে ৮টার দিকে আশঙ্কাজন অবস্থায় চমেক আনা হলে গিয়াসকে দায়িত্বরত চিকিৎসক মৃত ঘোষণা করেন।

ঘটনার সত্যতা স্বীকার করে নগরীর বন্দর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) জাহিদুল ইসলাম বাংলানিউজকে বলেন, ঘটনার তদন্ত চলছে।

সিএন্ডএফ অ্যাসোসিয়েশনের যুগ্ম সম্পাদক মাহমুদ হাসান বিলুর অভিযোগ ঘুষের টাকা দিতে রাজি না হওয়ায় পরিকল্পিতভাবে জেটি সরকার গিয়াস উদ্দিনকে হত্যা করা হয়েছে।

সংগঠনের সাধারণ সম্পাদক আলতাফ হোসেন বাচ্চু বাংলানিউজকে বলেন, জেআর ইয়ার্ডে কর্মরত জেটি সরকার গিয়াস উদ্দিন কন্টেইনারে পণ্য তোলার জন্য অনুরোধ করেন ফর্কলিফট চালক নুরুল আবছারকে। এসময় তিনি বড় অংকের ঘুষ দাবি করলে তা দিতে অপারগতা প্রকাশ করে গিয়াস।

এরপরই তাকে পেছন থেকে ফর্কলিফট দিয়ে আক্রমণ করা হয়।

লাশের ময়না তদন্তের পর এ ঘটনায় মামলা দায়ের করা হবে বলে জানিয়েছেন তিনি।

এদিকে জেটি সরকার নিহত হওয়ার খবর ছড়িয়ে পড়লে সিএন্ডএফ কর্মচারীদের মধ্যে উত্তেজনা বিরাজ করছে। এ ঘটনায় কর্মচারীরা বন্দর থেকে পণ্য খালাসের কাজ বন্ধ করে দেওয়ার আশঙ্কা করছেন সিএন্ডফ অ্যাসোসিয়েশনের নেতারা। 

বাংলাদেশ সময়: ২১৪৫ ঘণ্টা, মে ২৩, ২০১৪

ওসির গাড়িতে গর্ভবতী নারীকে নেওয়া হলো হাসপাতালে
রামগতিতে মোটরসাইকেল দুর্ঘটনায় সাংবাদিক নিহত
করোনায় সিরিয়ায় প্রথম মৃত্যু
স্বল্প পরিসরে চেক ক্লিয়ারিং করার নির্দেশ
করোনায় ইতালিতে আরও ৭৫৬ জনের মৃত্যু


করোনাভাইরাস মোকাবিলায় প্রধানমন্ত্রীর বার্তা
প্রধানমন্ত্রীর তহবিলে ১ দিনের বেতন দিলেন সেনা সদস্যরা
মাঠে নেমে সহায়তা করছেন বলিউড তারকারা
ল্যাব না থাকলেও সিংড়ায় গেল দুই'শ করোনা টেস্টিং কিট
মানুষকে টেলিফোনে চিকিৎসাসেবা দিতে ফারাজের উদ্যোগ