নির্বাচনের পর মানুষের মুখে ফের হাসি ফুটেছে

126 | বাংলানিউজটোয়েন্টিফোর.কম

ছবি : বাংলানিউজটোয়েন্টিফোর.কম

walton
দলীয় সরকারের অধীনে গত ৫ জানুয়ারি অনুষ্ঠিত জাতীয় সংসদ নির্বাচনের পর দেশের মানুষের মুখে ফের হাসি ফুটেছে বলে মন্তব্য করেছেন নৌ পরিবহন মন্ত্রী শাজাহান খান।

চট্টগ্রাম: দলীয় সরকারের অধীনে গত ৫ জানুয়ারি অনুষ্ঠিত জাতীয় সংসদ নির্বাচনের পর দেশের মানুষের মুখে ফের হাসি ফুটেছে বলে মন্তব্য করেছেন নৌ পরিবহন মন্ত্রী শাজাহান খান। 

আগামী ২০২১ সালের মধ্যে বাংলাদেশকে মধ্যম আয়ের দেশে পরিণত করে জনগণের এ হাসি মূল্যায়ন করা হবে বলেও জানান তিনি।

শুক্রবার দুপুরে নগরীর ইঞ্জিনিয়ারস ইনস্টিটিউট মিলনায়তনে অনুষ্ঠিত এক সভায় প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন তিনি।  লায়ন্স ক্লাব ইন্টারন্যাশানাল এর ১৭তম বার্ষিক জেলা সম্মেলনের উদ্বোধনী উপলক্ষে এ অনুষ্ঠানের আয়োজন করা হয়।

বিএনপি নেত্রী গণতন্ত্র রক্ষার আন্দোলনের নামে অসংখ্যা মানুষকে পুড়িয়ে মেরেছে অভিযোগ করে মন্ত্রী বলেন, তারা গণতন্ত্র প্রতিষ্ঠা নয়, এদেশে যুদ্ধাপরাধীদের প্রতিষ্ঠা ও তাদের বিচার বানচালের চেষ্টা চালাচ্ছে।

বিএনপি জোট সরকারের আমলে দুর্নীতি হয় আর শেখ হাসিনার সরকার ক্ষমতায় থাকলে দেশ উন্নতির দিকে এগিয়ে যায় দাবি করে মন্ত্রী বলেন, ১২৭ বছরের চট্টগ্রাম বন্দরে যে উন্নতি হয়নি গত পাঁচ বছরে সেই কাঙ্খিত উন্নয়ন হয়েছে।

সেবার মানসিকতা নিয়ে কাজ করার আহ্বান জানিয়ে শাজাহান খান বলেন, এতে দেশ ও জাতির উন্নয়ন হবে।
 
লায়ন্স ক্লাব আত্মমানবতার কল্যাণে কাজ করে যাচ্ছে উল্লেখ করে তিনি বলেন, দু:স্থ মানুষের সহযোগিতা করা সকলের ঈমানী দায়িত্ব। এ দায়িত্ব পালন না করলে একদিন জবাবদিহি করতে হবে।

লায়ন ক্লাব সাম্প্রতিক সময়ে ৫ কোটি ৩৬ লক্ষ হাম রুবেলার টিকা  দেওয়ার মাধ্যমে জনগনের মাঝে ‍লায়ন্স ক্লাবকে আরো আকর্ষনীয় করে তুলেছে বলেও মন্তব্য করেন তিনি।
 
জেলা গভর্নর লায়ন এস এম শামসুদ্দিনের সভাপতিত্বে অনুষ্ঠিত উদ্বোধনী অনুষ্ঠানে অন্যান্যের মধ্যে কাউন্সিল চেয়ারপার্সন লায়ন ড. এস এম জগরুল আব্বাস মজুমদার, এফবিসিসিআই এর সভাপতি লায়ন আকরাম উদ্দিন আহমদ, প্রথম জেলা ভাইস গভর্নর লায়ন সিরাজুল হক আনসারী প্রমুখ বক্তব্য রাখেন।

বাংলাদেশ সময়:১৪২১ঘণ্টা, মে ২৩, ২০১৪

‌পোশাক খাতের শীর্ষ দুই সংগঠনকে ধন্যবাদ দিল ইউএফজিডব্লিউ
ভোলায় কোয়ারেন্টিনে নতুন ১১ জন, ছাড়পত্র ১৮৭ জনকে
মনিরামপুরের ৩ বৃদ্ধ স্ত্রীকেও জানাননি সেই ঘটনা
সুনসান নগরীতে হঠাৎ দেখা মেলে যানবাহনের
করোনা সন্দেহে একই পরিবারের ৫ জনকে হাসপাতালে ভর্তি


কোভিড-১৯ রোগীদের জন্য ব্যবহৃত হবে খুলনা ডায়বেটিক হাসপাতাল
জুভেন্টাসের বিপদে হাত বাড়িয়ে দিলেন রোনালদো
তেজগাঁওয়ে করোনা হাসপাতাল নির্মাণে বাধা কাটলো 
করোনার ঝুঁকি নিয়ে সেবা দিয়ে যাচ্ছেন তারা
নোয়াখালীতে মৃত যুবকের করোনা রিপোর্ট নেগেটিভ