খুলশীতে বিএনপির দু’গ্রুপে সংঘর্ষ, গুলিবিদ্ধ ২ সহ আহত ৩

126 | বাংলানিউজটোয়েন্টিফোর.কম

walton
নগরীর খুলশী থানার কুসুমবাগ আবাসিক এলাকায় বিএনপির দু’গ্রুপে সংঘর্ষে দুইজন গুলিবিদ্ধসহ অন্তত তিনজন আহত হয়েছেন। বৃহষ্পতিবার সন্ধ্যায় আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে এ সংঘর্ষের ঘটনা ঘটে।

চট্টগ্রাম: নগরীর খুলশী থানার কুসুমবাগ আবাসিক এলাকায় বিএনপির দু’গ্রুপে সংঘর্ষে দুইজন গুলিবিদ্ধসহ অন্তত তিনজন আহত হয়েছেন।

বৃহষ্পতিবার সন্ধ্যায় আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে এ সংঘর্ষের ঘটনা ঘটে।

আহতরা হলেন- মো. সোহাগ (২৮), মো. সাগর (১৭) ও আবদুন নূর (৩২)। এদের মধ্যে সোহাগ ও সাগর গুলিবিদ্ধ হন।

আহতরা সকলেই চট্টগ্রাম মেডিকেল কলেজে চিকিৎসাধীন রয়েছেন বলে জানিয়েছেন চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতাল পুলিশ ফাঁড়ির উপ-সহকারি পরিদর্শক (এএসআই) পংকজ বড়ুয়া। তিনি জানান, রাত পৌনে নয়টার দিকে আহতদের হাসপাতালে নিয়ে আসা হয়।

খুলশী থানার উপ-পরিদর্শক (এসআই) মামুনুর রশীদ বাংলানিউজকে বলেন, ‘বিএনপির দুই গ্রুপে আধিপত্যের জের ধরে সংঘর্ষের ঘটনা ঘটেছে। আমরা তিনজন গুলিবিদ্ধ হয়েছে বলে শুনেছি। এদের মধ্যে দুইজনের ব্যাপারে নিশ্চিত হওয়া গেছে, অপরজনের সন্ধান করছি। বর্তমানে পরিস্থিতি স্বাভাবিক রয়েছে।’

স্থানীয়রা জানায়, কুসুমবাগ আবাসিক এলাকায় দীর্ঘদিন ধরেই স্থানীয় বিএনপি নেতা শাহ আলম গ্রুপের সঙ্গে ডা. লিটন গ্রুপের মধ্যে আধিপত্য বিস্তার নিয়ে দ্বন্ধ চলে আসছে। বুধবার শাহ আলমের এক ভগ্নিপতির গ্রেফতার হলে এর জন্য লিটন গ্রুপকে দোষারোপ করে প্রতিপক্ষের কর্মীরা। এ নিয়ে কথাকাটির জের ধরে বৃহষ্পতিবার সন্ধ্যা সাড়ে ছয়টা থেকে সংঘর্ষ শুরু হয়। সংঘর্ষের এক পর্যায়ে লিটন গ্রুপের সদস্যরা পিছু হটে।

সংঘর্ষ চলাকালে উভয় গ্রুপকে আগ্নেয়াস্ত্র, রাম দা, ছুরি ও হকিস্টিকসহ বিভিন্ন ধারালো অস্ত্রসস্ত্রের ব্যবহার করতে দেখা গেছে।

বাংলাদেশ সময়: ২১৩৬ ঘণ্টা, মে ২২, ২০১৪

করোনায় আক্রান্ত মার্কিন রণতরী থিওডোর রুজভেল্টের ২৮৬ নাবিক
নেতাকর্মীদের মুক্তি দিতে সরকারকে ফখরুলের চিঠি
সঙ্কটকালে গ্রাহকসেবায় সর্বোচ্চ চেষ্টা করতে হবে: জিপি সিইও
চট্টগ্রামে আরও ৩ জনের শরীরে করোনা ভাইরাস শনাক্ত
ময়মনসিংহে পুলিশ সদস্যসহ করোনায় আক্রান্ত ২ 


টিসিবির পণ্য ক্রয়ে ৩ ফুট দূরত্ব বজায় রাখার নির্দেশ
জামালপুর লকডাউন
করোনায় যুক্তরাজ্যে ২৪ ঘণ্টায় সর্বোচ্চ ৯৩৬ মৃত্যু, মোট ৭০৯৫
দোষ স্বীকার করে প্রাণভিক্ষা চাইলেন বঙ্গবন্ধুর খুনি মাজেদ
সচেতন হচ্ছে না মানুষ, জনসচেতনতা তৈরিতে ব্যস্ত প্রশাসন