নগর জাপা’র সংবাদ সম্মেলন

সাংসদ মাহজাবিনকে দলীয় শৃঙ্খলা মেনে চলার আহ্বান

105 | বাংলানিউজটোয়েন্টিফোর.কম

walton
কেন্দ্রীয় ভাইস চেয়ারম্যান ও সংসদ সদস্য মাহজাবিন মোরশেদকে দলীয় শৃঙ্খলা মেনে চলার আহ্বান জানিয়েছেন চট্টগ্রাম মহানগর জাতীয় পার্টির নেতারা। অন্যথায় তার বিরুদ্ধে কেন্দ্রে লিখিত অভিযোগ দেয়ার পাশাপাশি তাকে অবাঞ্চিত ঘোষণার সিদ্ধান্ত নেয়া হবে বলেও জানিয়েছেন নেতারা।

চট্টগ্রাম: কেন্দ্রীয় ভাইস চেয়ারম্যান ও সংসদ সদস্য মাহজাবিন মোরশেদকে দলীয় শৃঙ্খলা মেনে চলার আহ্বান জানিয়েছেন চট্টগ্রাম মহানগর জাতীয় পার্টির নেতারা। অন্যথায় তার বিরুদ্ধে কেন্দ্রে লিখিত অভিযোগ দেয়ার পাশাপাশি তাকে অবাঞ্চিত ঘোষণার সিদ্ধান্ত নেয়া হবে বলেও জানিয়েছেন নেতারা।

বুধবার চট্টগ্রাম প্রেসক্লাবে আয়োজিত এক সংবাদ সম্মেলনে নগর জাতীয় পার্টির নেতারা এসব কথা বলেন। 

সংবাদ সম্মেলনে নগর জাতীয় পার্টির সভাপতি সোলায়মান আলম শেঠ বলেন, মাহজাবিন মোরশেদ আমাদের পার্টির সাংসদ এবং কেন্দ্রীয় ভাইস চেয়ারম্যান। বেশ কিছুদিন ধরে তিনি নগর জাতীয় পার্টির ব্যানারে মূলধারা বিচ্যুত কিছু লোকজন নিয়ে বিভিন্ন কর্মসূচী পালন করছেন। আমরা তাকে বারবার শৃঙ্খলাবিরোধী এসব কর্মকান্ড বন্ধ করার আহ্বান জানিয়েছি। কিন্তু তিনি এসব কর্মকান্ড অব্যাহত রেখেছেন।

এক প্রশ্নের জবাবে তিনি বলেন, সাংসদ যদি শৃঙ্খলাবিরোধী কর্মকান্ড অব্যাহত রাখেন তাহলে আমরা পার্টির চেয়ারম্যান ও মহাসচিব বরাবরে লিখিত অভিযোগ করতে বাধ্য হব। অন্যথায় তাকে চট্টগ্রামে অবাঞ্চিত ঘোষণা করার মত চরম রাজনৈতিক সিদ্ধান্ত নিতে বাধ্য হব।

সংবাদ সম্মেলনে লিখিত বক্তব্য পাঠ করেন নগর জাতীয় পার্টির সাধারণ সম্পাদক তপন চক্রবর্তী।

লিখিত বক্তব্যে বলা হয়, মাহজাবিন মোরশেদ এমন একজন নেত্রী যিনি গত পাঁচ বছর সাংসদ হয়েও জাতীয় পার্টির কোন ধরনের সাংগঠনিক কর্মকান্ডে অংশগ্রহণ করেননি। তিনি কেন্দ্রীয় ভাইস চেয়ারম্যান। কিন্তু কোন সাংগঠনিক প্রয়োজনে তাকে দলীয় কার্যালয়ের ত্রি-সীমানাতে দেখা যায়নি। অথচ তিনি এখন চট্টগ্রাম মহানগর জাতীয় পার্টির নেতা হবার স্বপ্ন দেখছেন।

এতে আরও বলা হয়, চট্টগ্রাম উত্তর, দক্ষিণ জেলার কিছু মূলধারা বিচ্যুত, বিভিন্ন সময়ে বহিষ্কৃত, সুবিধাবাদী কাল্পনিক পদ-পদবী ব্যবহারকারীদের সাথে বিবৃতি দিয়ে পত্রিকায় সরবরাহ করছেন মাহজাবিন মোরশেদ। একজন কেন্দ্রীয় ভাইস চেয়ারম্যানের সংগঠনবিরোধী, এখতিয়ার বহির্ভূত, পার্টির শৃঙ্খলা পরিপন্থি এসব কর্মকান্ড  আমরা মেনে নিতে পারিনা।

সংবাদ সম্মেলনে আরও উপস্থিত ছিলেন চট্টগ্রাম মহানগর জাতীয় পার্টির সিনিয়র সহ সভাপতি আব্দুল্লাহ মিয়া, আবু জাফর মাহমুদ কামাল, যুগ্ম সাধারণ সম্পাদক আবু তাহের, প্রচার সম্পাদক নাছির উদ্দিন ছিদ্দিকী ও দপ্তর সম্পাদক ছবির আহম্মদ প্রমুখ।

উল্লেখ্য চট্টগ্রাম মহানগর জাতীয় পার্টিতে আহ্বায়ক সোলায়মান আলম শেঠ এবং কেন্দ্রীয় ভাইস চেয়ারম্যান মাহজাবিন মোরশেদের নেতৃত্বে দু’টি ধারা বিদ্যমান। এর মধ্যে শেঠ এরশাদপন্থী এবং মাহজাবিন ব্যারিস্টার আনিস-জিয়াউদ্দিন বাবলুপন্থী হিসেবে পরিচিত।

বাংলাদেশ সময়: ১৮৪২ঘণ্টা, মে ২১,২০১৪

সংগীতজ্ঞ রবিশঙ্করের জন্ম
ইতিহাসের এই দিনে

সংগীতজ্ঞ রবিশঙ্করের জন্ম

করোনা চিকিৎসায় চীনের সাফল্য তুলে ধরলো হুয়াওয়ে
চট্টগ্রামে ৭টার পর থেকে বন্ধ দোকান, প্রবেশ মুখে চেকপোস্ট
মঙ্গলবার থেকে পটুয়াখালী শহরের প্রবেশ বন্ধ
সন্ধ্যা ৬টার পর রাজশাহীতে ওষুধ ছাড়া সব দোকান বন্ধ


১৬ এপ্রিলের মধ্যে শ্রমিকদের বেতন পরিশোধের অনুরোধ
এবার বাংলাদেশ ছাড়লো রাশিয়ার নাগরিকরাও
করোনা: সিঙ্গাপুরে সেবা বন্ধ করেছে বাংলাদেশ হাইকমিশন
শখ করে নয়, পেটের টানে কাজে আসছি 
দূষণ কমায় পাঞ্জাব থেকে দেখা গেলো হিমাচলের বরফপাহাড়