চট্রগ্রামে ভোটকেন্দ্রে হামলা, ব্যালট বাক্স ছিনতাই

100 | বাংলানিউজটোয়েন্টিফোর.কম

walton
চট্টগ্রামে পৌরসভা নির্বাচনের আগের দিন কেন্দ্র দখল করে ব্যালট বাক্স ছিনতাইয়ের ঘটনা ঘটেছে। হামলায় দুইজন আনসার সদস্য, একজন পুলিশ কনস্টেবল ও একজন সিএনজি অটোরিক্সা চালক আহত হয়েছেন।

চট্রগ্রাম: চট্টগ্রামে পৌরসভা নির্বাচনের আগের দিন কেন্দ্র দখল করে ব্যালট বাক্স ছিনতাইয়ের ঘটনা ঘটেছে। হামলায় দুইজন আনসার সদস্য, একজন পুলিশ কনস্টেবল ও একজন সিএনজি অটোরিক্সা চালক আহত হয়েছেন।

সূত্র জানায়, বুধবার বোয়ালিয়া পৌরসভা নির্বাচনকে কেন্দ্র করে মঙ্গলবার বিকেল থেকেই সেখানে পুলিশ-আনসার সদস্যরা নিরাপত্তার দায়িত্ব পালন করছিলেন। রাত ১১টার দিকে পূর্ব গোমদন্দী এলাকায় মতিউর রহমান সরকারি প্রাথমিক বিদ্যালয় কেন্দ্রে হঠাৎ ২০০-৩০০ লোক ঘেরাও করে ফেলে। তারা নিরাপত্তার দায়িত্বে থাকা পুলিশ ও আনসার সদস্যদের ওপর হামলা চালায়। এসময় তারা পুলিশের কাছ থেকে দুইটি রাইফেল ছিনতাই করে। পরে অবশ্য রাইফেল দুইটি ফেরত দেওয়া হয়।

হামলায় চারজর আহত হন। আহতরা হলেন আনসার সদস্য শিপন ও মোহাম্মদ আলমগীর ও পুলিশ কনস্টেবল ইব্রাহিম। পরে পুলিশ পরিস্থিতি নিয়ন্ত্রণে আনতে গুলি করলে সিএনজি অটোরিক্সা চালক এমদাদুল হক গুলিবিদ্ধ হন। আহতদের বোয়ালখালি উপজেলা স্বাস্থ্যকেন্দ্রে ভর্তি করা হয়েছে।

বোয়ালখালি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শামসুল ইসলাম ঘটনার সত্যতা স্বীকার করে বলেন, কারা এই ঘটনা ঘটিয়েছে আমরা তা খতিয়ে দেখছি। হামলায় একজন আহত হয়েছে বলে তিনি দাবি করেন।

বর্তমানে ওই এলাকায় থমথমে পরিস্থিতি বিরাজ করছে।

বাংলাদেশ সময়: ০১২৯ ঘণ্টা, মে ২১, ২০১৪

করোনা লক্ষণযুক্ত ব্যক্তির ফোন নম্বর ৩৩৩-এ এসএমএস করুন
যুক্তরাষ্ট্রে মৃতের সংখ্যা ১০ হাজার ছাড়ালো
শ্রমিকদের ব্যাংক হিসাব খোলার শেষ সময় ২০ এপ্রিল
সিলেটে আইসোলেশনে বৃদ্ধার মৃত্যু
সংগীতজ্ঞ রবিশঙ্করের জন্ম
ইতিহাসের এই দিনে

সংগীতজ্ঞ রবিশঙ্করের জন্ম



করোনা চিকিৎসায় চীনের সাফল্য তুলে ধরলো হুয়াওয়ে
চট্টগ্রামে ৭টার পর থেকে বন্ধ দোকান, প্রবেশ মুখে চেকপোস্ট
মঙ্গলবার থেকে পটুয়াখালী শহরের প্রবেশ বন্ধ
সন্ধ্যা ৬টার পর রাজশাহীতে ওষুধ ছাড়া সব দোকান বন্ধ
১৬ এপ্রিলের মধ্যে শ্রমিকদের বেতন পরিশোধের অনুরোধ